গত ৪ জুন দৈনিক কালবেলায় প্রকাশিত একটি সংবাদের প্রতিবাদ জানিয়েছে মিনিস্টার মাইওয়ান গ্রুপ। কোম্পানির এজিএম (ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন) কে এম জি কিবরিয়ার পাঠানো প্রতিবাদলিপিতে বলা হয়, ‘চাকরি ছাড়লেই মামলা মিনিস্টার মাইওয়ানে’ শিরোনামে সংবাদটি ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। কিছু দুর্নীতিগ্রস্ত কর্মচারী অর্থ আত্মসাতের দায় থেকে অব্যাহতি পাওয়ার হীন মানসিকতায় কোম্পানির সুনাম ক্ষুণ্ন ও নিজ স্বার্থ চরিতার্থ করার জন্য এটি প্রচার করিয়েছেন।
প্রকাশ : ০৯ জুন ২০২৩, ১২:০০ এএম
প্রিন্ট সংস্করণ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

এতে আরও বলা হয়, ২১ বছরের পথপরিক্রমায় দেশবাসীর অকৃত্রিম ভালোবাসা ও সমর্থন নিয়ে মিনিস্টার মাইওয়ান গ্রুপ সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের হাতে পরিবেশবান্ধব ইলেকট্রনিক্স পণ্য পৌঁছে আজকের এ পর্যায়ে এসেছে। গ্রুপটি তার প্রতিটি কর্মচারী-কর্মকর্তার সুখে-দুঃখে, বিপদে-আপদে এবং বিভিন্ন প্রয়োজনে তাদের পাশে থাকতে দৃঢ়প্রতিজ্ঞ। মিনিস্টার মাইওয়ান কর্তৃপক্ষ তার প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীকে পরিবারের সদস্য বলেই মনে করে। একই সঙ্গে কোম্পানিটি জন্মলগ্ন থেকেই দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার এবং জিরো টলারেন্স নীতিতে বিশ্বাসী ছিল, আছে এবং থাকবে। দুর্নীতিগ্রস্ত কর্মকর্তা-কর্মচারী, যে যত বড়ই হোক না কেন, তার বিরুদ্ধে দেশের প্রচলিত আইনের ব্যবস্থা গ্রহণ করা কোম্পানির নৈতিক দায়িত্ব। মিনিস্টার মাইওয়ান গ্রুপ চাকরিতে যোগদানের সময় কোনো চেক নেয় না। তবে আর্থিক অনিয়ম ও দুর্নীতির বিষয়টি কোম্পানির অডিট টিমের নজরে এলে কোম্পানির বিধি অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়। কোনো দুর্নীতিপরায়ণ কর্মকর্তা কর্তৃক প্রকৃত সত্যকে আড়াল করে মিথ্যা ভিত্তিহীন ও কাল্পনিক তথ্য উপস্থাপন করে কোম্পানির বিরুদ্ধে অসত্য সংবাদ প্রচার করে দায়মুক্তির চেষ্টা করা নিতান্তই অপচেষ্টা মাত্র। মিনিস্টার মাইওয়ান গ্রুপ প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও জোরালো প্রতিবাদ জানাচ্ছে।

প্রতিবাদলিপিতে কালবেলার প্রতিবেদনে উদাহরণ হিসেবে যেসব কর্মচারীর বক্তব্য ছাপা হয়েছিল, তাদের বিষয়ে বলা হয়—এরা প্রত্যেকেই অর্থ আত্মসাতে জড়িত ছিল। এবং তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

এতে আরও বলা হয়, ওইসব কর্মী কোম্পানির বিভিন্ন পদে থাকাকালে দুর্নীতির মাধ্যমে কোম্পানির বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ করেছেন। আত্মসাৎ করা টাকা উদ্ধারে কোম্পানি বিভিন্নভাবে চেষ্টা করে টাকা উদ্ধারে সক্ষম না হওয়ায় অনন্যোপায় হয়ে কোম্পানি তাদের বিরুদ্ধে মামলা করেছে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

অফশোর গ্যাস উত্তোলনে বিনিয়োগ প্রয়োজন : প্রধানমন্ত্রী

৪৫ এর কম এবং ৬৫ এর বেশি বয়সে ব্যাংকের এমডি পদ নয়

শাবিতে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত

বইমেলায় রাশিদুল হাসান বাচ্চুর ‘ওয়াকিং অন দি পাথ অব পোয়েট্রি’

শেষ সময়ে বইমেলার নিরাপত্তায় ঢিলেঢালা

বিদ্যুতের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিল চান সাইফুল হক 

জাবির দুই শিক্ষার্থীর বহিষ্কারাদেশ বাতিলের দাবি

শিশু চুরির মামলায় দুই নারীর যাবজ্জীবন কারাদণ্ড

বিআরটিসি যেন আর পিছিয়ে না যায় : তাজুল ইসলাম

ঢাবির নাটমণ্ডলে মঞ্চায়িত হচ্ছে থিয়েটার বিভাগের নাটক ‘সিদ্ধান্ত’

১০

টিআইবির ফেলোশিপ পেলেন সাংবাদিক সজিবুর রহমান

১১

রংপুরে এরিক ও বিদিশার ওপর হামলার অভিযোগ

১২

বইমেলার সময় বাড়ল

১৩

রিহ্যাব নির্বাচনে ব্যবসায়ী ঐক্য পরিষদের নিরঙ্কুশ জয়

১৪

৬ মাস বিশ্ববাজারে পেট্রোল বিক্রি করবে না রাশিয়া

১৫

ফরিদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২০

১৬

গাধা বেচবে চিড়িয়াখানা

১৭

রাজধানীতে ৬ স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

১৮

হকিতে মেরিনার্স-আবাহনীর সহজ জয়

১৯

ভিনদেশের মোহ কেটেছে জামালের! 

২০
X