তারাবেলা প্রতিবেদক
প্রকাশ : ২৮ জুলাই ২০২৩, ১২:০০ এএম
প্রিন্ট সংস্করণ

ওটিটিতে মেহজাবীন

ওটিটিতে মেহজাবীন

নিত্যনতুন চরিত্রের চ্যালেঞ্জটা কীভাবে নিতে হয়, তা বেশ ভালোভাবেই জানেন মেহজাবীন চৌধুরী। আর সেই টেলিফিল্ম কিংবা সিরিজটির পরিচালক যদি হন নির্মাতা ভিকি জাহেদ, তবে তো কথাই নেই! চমকপ্রদ কিছু ঘটবে বলেই আঁচ করে নেন অভিনেত্রীর ভক্তরা। এ নির্মাতা-অভিনেত্রী জুটি বরাবরই দর্শকদের চমক উপহার দিয়েছে। ‘পুনর্জন্ম’, ‘রেডরাম’ কিংবা ‘দ্য সাইলেন্স’ দেখলেই সেটি বোঝা যায়। এবার নির্মাতা ভিকি জাহেদের নতুন ওয়েব সিরিজ ‘আমি কী তুমি’তে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী। বৃহস্পতিবার ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পেয়েছে এটি। যেখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন ওটিটির প্রশংসিত অভিনেতা শ্যামল মওলা।

এর আগে প্রকাশ্যে এসেছে আইস্ক্রিনের প্রথম অরিজিনাল ‘আমি কী তুমি’র ট্রেলার। ২ মিনিট ৫৪ সেকেন্ডের এ ট্রেলারে পাওয়া গেছে রহস্যের গন্ধ। ট্রেলারে দেখা যায়, মেহজাবীনের চরিত্রটি প্রেম-বিরহ-দ্রোহের এক সত্তা। জাগতিক ও অলৌকিক ব্যাপারের সঙ্গে গল্পে যোগ হয়েছে এলিয়েন রহস্যও। সিনেমার নায়িকা, রোমান্স, মুখোশমানব, ক্রিস্টাল বল বৃষ্টি কী ছিল না ট্রেলারে! একটি সংলাপ উল্লেখ না করলেই নয়। শোনা যায় কেউ একজন বলছেন, ‘ধরো তুমি সুরক্ষার জন্য একটি ইঁদুর মারলে, এটি তোমার জন্য রাইট, বাট ইঁদুরের জন্য চরম রং।’ এ সংলাপে আপেক্ষিকতার কথাই যেন তুলে ধরেছেন নির্মাতা।

ভিকির ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজেও জুটি বেঁধেছিলেন শ্যামল-মেহজাবীন। নতুন সিরিজ নিয়ে শ্যামল মওলা বলেন, ‘মেহজাবীনের চরিত্রটি ঘিরে এ সিরিজের জার্নি। আমরা সেই জার্নির গুরুত্বপূর্ণ অংশ হিসেবে কাজ করেছি। এর বেশি বললে গল্পের মজা নষ্ট হয়ে যাবে। আমার মনে হয় সিরিজটি দর্শকের কাছে বেশ উপভোগ্য হবে।’

সিরিজটি নিয়ে ভিকি জাহেদের ভাষ্য, ‘থ্রিলার এবং হররের বাইরে রোমান্স ও ড্রামানির্ভর গল্পে এই কনটেন্ট বানিয়েছি। দর্শক অনেক দিন পর আমার নতুন জনরার কাজ দেখতে পাবেন।’

উল্লেখ্য, সিরিজটি আটটি পর্বে প্রচার হবে। এতে শ্যামল-মেহজাবীন ছাড়াও অভিনয় করেছেন জুনায়েদ বোগদাদী, ফজলুর রহমান বাবু, ওয়াহিদা মল্লিক জলি, তারিক আনাম খান, সাদিয়া ইসলাম মৌ, ইন্তেখাব দিনার, আবদুল্লাহ আল সেন্টু প্রমুখ।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

এক শর্তে জাহাজে হামলা বন্ধের বিষয়টি বিবেচনা করবে ইয়েমেন

গাজীপুরে মার্কেটে আগুন

শিক্ষার্থীকে শাসন করায় শিক্ষককে বেধড়ক মারধর

প্যারিসে একুশের কবিতা পাঠ ও আলোচনা সভা

রাশিয়ার ভয়ে পিছু হটল ন্যাটো

নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

২৮ ফেব্রুয়ারি : কী ঘটেছিল ইতিহাসের এই দিনে

বুধবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

২৮ ফেব্রুয়ারি : নামাজের সময়সূচি

কর্ণফুলী নদীতে ৩ দিন বন্ধ থাকবে ফেরি চলাচল

১০

মিয়ানমার সীমান্ত এখন শান্ত, ফের গোলাগুলি শুরুর আশঙ্কায় আতঙ্ক

১১

বোনাস দাবিতে সার কারখানা শ্রমিকদের মানববন্ধন

১২

সিলেটে পরিবহন শ্রমিকদের অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু আজ

১৩

হাসপাতালে রেখে তরুণ-তরুণী উধাও, ছোটমণি নিবাসে ঠাঁই হলো নবজাতকটির

১৪

চট্টগ্রামে শাস্তির মুখে ৮ ল্যাব-হাসপাতাল

১৫

এবার বাড়ছে সব ধরনের ছোলা ও ডালের দাম

১৬

বিধবা মেয়েকে নিয়ে ঢাকায় যাওয়ার পথে চলন্ত ট্রেনে বাবার মৃত্যু

১৭

দুই সন্তানের জননীকে নিয়ে ‘উধাও’ ইউপি সদস্য

১৮

স্বামী কারাগারে, সন্তান ফেলে উধাও গৃহবধূ

১৯

বেসরকারি ৩ ক্লিনিককে দেড় লাখ টাকা জরিমানা

২০
X