কালবেলা ডেস্ক
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২৩, ০৯:১৫ এএম
আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২৩, ১০:০৪ এএম
অনলাইন সংস্করণ

রাশিফলে দেখে নিন আজকের দিনটি কেমন যাবে

রাশিফল। গ্রাফিক্স : কালবেলা
রাশিফল। গ্রাফিক্স : কালবেলা

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা

আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নিই আজকের রাশিফল—

মেষ

আপনি যদি আজ রাস্তায় থাকেন আপনাকে অতিরিক্ত সময় দিতে হবে। নমনীয় থাকলে যেকোনো প্রতিবন্ধকতাকে সহজেই কাটিয়ে উঠতে পারবেন। কারো উপদেশ কাজে লাগবে। সুন্দর বক্তব্যে সবার মন জয় করতে পারবেন।

বৃষ

শুভ কর্ম দিয়ে দিনটি শুরু হবে। অর্থাগমের সুযোগ আসতে পারে। কাজে উৎসাহ বৃদ্ধি পাবে। পরিকল্পনা বাস্তবায়নের পথ হবে। আপনি স্বাভাবিকের চেয়ে অনেক ভালো পরামর্শ করতে সক্ষম হবেন।

মিথুন

ভালো কোনো সংবাদে মন প্রফুল্ল থাকবে। অন্যরা আপনার কারিশমেটিক ব্যক্তিত্বের প্রতি ভালো প্রতিক্রিয়া জানাবে। আপনি একটি উদার এবং ভালো মেজাজে নিজেকে খুঁজে পাবেন। একাগ্রতার সঙ্গে কাজ করলে সুফল পাবেন।

কর্কট

কাজের চাপ থাকবে। পারিবারিক কারণে অর্থ ব্যয় হবে। পরিকল্পনা বাস্তবায়নে বাধা। স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা, মন খারাপ করবেন না। সময়োচিত সিদ্ধান্ত নিন। ভালো কিছু হবে। প্রচেষ্টা অব্যাহত রাখুন।

সিংহ

আশার আলো দেখতে পাবেন। হারানো কিছু পুনরুদ্ধার হতে পারে। সম্মান প্রাপ্তির যোগ আছে। নতুন কোনো সুযোগ আসতে পারে। পুরনো স্মৃতি মনে করে আবেগপ্রবণ হতে পারেন। মন নিয়ন্ত্রণে রাখুন।

কন্যা

পেশাগত কাজে সাফল্য। কারো সাহচর্য পেতে ভালো লাগবে। পছন্দের বিষয় পড়তে ভালো লাগবে। আপনার ক্রিয়াকলাপ অন্যদের ওপর কী প্রভাব ফেলতে পারে, সে সম্পর্কে সচেতন হওয়া গুরুত্বপূর্ণ। আপনার উদ্দেশ্য সম্পর্কে স্পষ্ট ধারণা বজায় রাখুন।

তুলা

কাজকর্মে উৎসাহ পাবেন। পুরনো সমস্যা সমাধানের পথ পাবেন। আপনি যে পরিবর্তনগুলোর জন্য লড়াই করছেন, সেখানে পৌঁছানোর জন্য আপনাকে কিছু ত্যাগ স্বীকার করতে হবে। নিজের প্রয়োজনের ওপর ফোকাস করুন।

বৃশ্চিক

সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। ভালোবাসার মানুষের কাছে গুরুত্ব পাবেন। অর্থপূর্ণ উদ্দেশ্যগুলো সেট করে সামনের দিকে এগোবেন। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকলে সঠিক পরিকল্পনায় তা সমাধান করুন।

ধনু

কোনো অংশীদারি কাজে সমস্যা দেখা দিতে পারে। নতুন চ্যালেঞ্জ গ্রহণ করা এবং আপনার সর্বজনীন ভাবমূর্তি গড়ে তোলার জন্য এটি একটি ভালো সময়। সময়োপযোগী সিদ্ধান্ত নিয়ে পেশাগত কাজে বিকল্প পথে অগ্রসর হবেন।

মকর

কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পাবে। অতিরিক্ত আবেগ ক্ষতির কারণ হতে পারে। যেকোনো কাজের দায়িত্ব নেওয়ার ব্যাপারে নিজেকে জাহির করার জন্য তাগিদ অনুভব করতে পারেন। আপনার উদ্দেশ্য সম্পর্কে একটি স্পষ্ট ধারণা বজায় রাখুন।

কুম্ভ

মন প্রফুল্ল থাকবে। কোনো ভালো কাজের অফার পেতে পারেন। সামাজিক কাজে সুনাম হবে। কোনো ঘটনা কিছু তীব্র আবেগ এবং ক্ষমতার লড়াইকে সামনে আনতে পারে। বিশেষ করে ব্যক্তিগত লক্ষ্য সম্পর্কিত।

মীন

পারিবারিক জীবনে কিছু সমস্যা দূর হতে পারে। এর পরও পারিবারিক পরিবেশের অবনতির কারণে মানসিক দুশ্চিন্তা থাকতে পারে। ব্যবসায়ীরা ব্যবসার জন্য ভালো পদক্ষেপ নিতে পারেন।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

নারায়ণগঞ্জে লাইসেন্সবিহীন হাসপাতালের ছড়াছড়ি

পিলখানায় ৭২ বিজিবি সদস্যকে পদক পরিয়ে দিলেন প্রধানমন্ত্রী

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৭

ব্র্যাকে চাকরির সুযোগ, বয়সসীমায় ছাড়

সিঙ্গাপুর গেলেন মির্জা ফখরুল

সাংবাদিক ও কবি তালাত মাহমুদ মারা গেছেন

যুক্তরাজ্যের বিরুদ্ধে আবারও ইয়েমেনিদের হুঁশিয়ারি

বাড়ির আঙিনায় ড্রেনের পানি, দুর্গন্ধ ও মশায় অতিষ্ঠ

পাহাড়ি হলুদের দাম দ্বিগুণেরও বেশি, তবু কেন এত কদর

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক ধ্রুপদী সংগীত সম্মেলন শুরু

১০

১৩ জেলায় তীব্র ঝড় ও বজ্রসহ বৃষ্টির আশঙ্কা

১১

ত্রিপুরা ভাষায় পাঠদান না থাকায় চট্টগ্রামে ঝরে পড়ছে শিক্ষার্থী

১২

লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে বেড়েছে দুর্ঘটনা, ১৭ দিনে ঝরল ৭ প্রাণ

১৩

ওডেশায় রুশ ড্রোন হামলায় নিহত বেড়ে ১০

১৪

চার বিভাগে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস

১৫

৪ মার্চ : নামাজের সময়সূচি

১৬

সোমবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

১৭

আজ ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

১৮

নিয়মিত খেজুর খেলেই মিলবে উপকার

১৯

খাবার অযোগ্য চাল সরবরাহের অভিযোগ

২০
X