কালবেলা ডেস্ক
প্রকাশ : ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৮ পিএম
আপডেট : ২৮ মার্চ ২০২৪, ০৭:৫১ পিএম
অনলাইন সংস্করণ

দক্ষ জনবল তৈরিতে কাজ করছে ‘সুইলস’ 

আয়োজিত ইফতারে সুইলসের নেতারা। ছবি : সংগৃহীত
আয়োজিত ইফতারে সুইলসের নেতারা। ছবি : সংগৃহীত

স্টোর, ওয়ারহাউস, ইনভেন্টরি, লজিস্টিক ও সাপ্লাই চেইন ব্যবস্থাপনার কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে গঠিত সংগঠন সুইলসের নেতারা বলেন, বাংলাদেশের রপ্তানি খাত এগিয়ে নিতে ও দক্ষ জনবল তৈরিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ‌‘সুইলস’।

তারা বলেন, দেশের উন্নয়ন এবং অর্থনৈতিক মুক্তি আনতে আগামীতেও তাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

মঙ্গলবার (২৬ মার্চ) রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে আয়োজিত সুইলসের ইফতারে সংগঠনটির নেতারা একথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. নুরুল আফছার (প্রধান অর্থনৈতিক কর্মকর্তা, এস্রোটেক্স গ্রুপ), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিফাত হোসেন (মানবসম্পদ বিভাগ প্রধান, চরকা টেক্সটাইল লিমিটেড, প্রাণ আর এফ এল গ্রুপ), মোহাম্মদ ফেরদৌস আলম সরকার (জিএম- প্রোডাকশন এবং মার্কেটিং, ইউথা মিটিং এবং ডাইং লিমিটেড), মনিরুজ্জামান (বিজনেস ইন্টিলিজেন্স অ্যান্ড স্ট্রাটেজি এনালিস্ট,এস্রোটেক্স গ্রুপ), বুলবুল আহমেদ ডিজিএম এবং ইআরপি ও আইটি প্রধান, এস্রোটেক্স গ্রুপ), সরফুদ্দিন লিশান, সাপ্লাই চেইন প্রোগ্রাম কর্ডিনেটর, বিআইএইচআরএম সাপ্লাই চেইন), মো. রিফাতুর রহমান মাইজি, প্রতিষ্ঠাতা, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং সোসাইটি)।

সুইলসের সিনিয়র উপদেষ্টা আসাদুল হক শাওন (সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট প্রধান, এস্রোটেক্স গ্রুপ), মোহাম্মদ নজরুল ইসলাম (ওয়ারহাউস প্রধান, বাটা শো কোম্পানি বাংলাদেশ লিমিটেড), মো. নাফিদুল ইসলাম প্রধান, ফোর এইচ গ্রুপ), নজরুল ইসলাম (ওয়ারহাউস প্রধান, ফারইস্ট নিটিং এবং ডায়িং ইন্ডাস্ট্রিজ লিমিটেড), মো. মতিউর রহমান মামুন (স্টোর প্রধান, নীট কনসার্ন গ্রুপ), জসিম উদ্দিন (ডিপার্টমেন্ট প্রধান, স্টোর, আরকে নিট ডাইং, পলমল গ্রুপ), মো. আব্বাস উদ্দিন (সিনিয়র ব্যবস্থাপক, স্টোর এবং ওয়ার হাউস, ইপিক গার্মেন্টস ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড), শারফুদ্দিন লিসান (বি.আই.এইচ.আর.এম), মো. শফিকুল ইসলাম ( ম্যানেজার, ওয়ার হাউস এবং সাপ্লাই চেইন, বিএসআরএম গ্রুপ অফ কোম্পানি), আবু বক্কর সিদ্দিক মামুন (অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, স্টোর, নাজ বাংলাদেশ লিমিটেড), আব্বাস উদ্দিন আহমেদ, ওয়ারহাউজ প্রধান, ইকোটেক্স লিমিটেড, মো. হুমায়ুন (অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, হামিম টেক্সটাইল জোন)।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের এডমিন- এ জেড এম মোসলে উদ্দিন (ম্যানেজার, স্টোর এবং ইনভেন্টরি, পিএইচ পি ইন্টিগ্রেটেড স্টিল মিলস লিমিটেড), (জিয়াউল ইসলাম , সাপ্লাই চেইন প্রফেশনাল), মো. নাজরুল ইসলাম নোমানী (কেমিক্যাল স্টোর প্রধান, নিট কনসার্ন গ্রুপ), এ কে এম রোকনুজ্জামান (অফিসার ইনভেন্টরি, জান গ্রুপ), মো. হামিদুর রহমান (ম্যানেজার, স্টোর এবং ওয়ার হাউস , পাকিজা গ্রুপ), মো. গোলাম মোস্তফা (অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার ,স্টোর, টিএনজে অ্যাপারেলস লিমিটেড ), মো. সাইফুল ইসলাম (ম্যানেজার, ম্যাটারিয়াল কন্ট্রোল ডিপার্টমেন্ট, সাদ গ্রুপ), মো. তোফাজ্জল হোসেন ম্যানেজার স্টোর এন্ড সাপ্লাই চেইন, ডেকো ইসো গ্রুপ), মো. নজরুল ইসলাম মিথু (ম্যানেজার, স্টোর, এম অ্যান্ড গ্রুপ), মো. ইসলাম উল হক বাপ্পি (ডেপুটি ম্যানেজার, স্টোর, প্রীতি গ্রুপ)।

এ ছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য সদস্য মো. ইমন শিকদার, মো. মাহমুদুল হাসান, জিয়ায়ুর রহমান, ইশতিয়াক আহমেদ চৌধুরী, আরিফ হোসেন, মো. খালেদুর রহমান, আরাফাত জান মুন্সি, আতিকুর রহমান প্রমুখ।

এসময় দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করেন সবাই এবং তরুণদের আরও কীভাবে দক্ষ করে তুলে কর্মসংস্থানের ব্যবস্থা করা যায় সে নিয়ে এবং ভবিষ্যৎ কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

পটুয়াখালীতে ইসতিসকার নামাজ আদায়

টি-টোয়েন্টি ক্রিকেট / সিলেটে প্রস্তুত বাঘিনীরা

গুচ্ছ পরীক্ষা কেন্দ্র করে সদরঘাট এলাকায় তীব্র যানজট

আইপিএল / রানবন্যায় বিরক্ত সৌরভ, বোলারদের বাঁচানোর আকুতি অশ্বিনের

শিক্ষাপ্রতিষ্ঠান নিয়ে নতুন নির্দেশনা

ময়মনসিংহে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

বাংলাদেশকে গ্যাস চেম্বার বানিয়েছে সরকার : রিজভী

ব্লিঙ্কেন বেইজিং ছাড়তেই তাইওয়ান ঘিরে চীনের মহড়া

গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্রের পদত্যাগ

জবিতে ভর্তিচ্ছুদের সেবায় জেলাভিত্তিক ছাত্র সংগঠনগুলো

১০

আব্দুস সামাদ আজাদের মৃত্যুবার্ষিকীতে আ.লীগের শ্রদ্ধা

১১

আগামী দুদিন কেমন থাকবে দেশের আবহাওয়া?

১২

রাজধানীতে সাবু শপের ঠান্ডা পানি বিতরণ

১৩

তীব্র গরমের মধ্যেই সুখবর দিল আবহাওয়া অফিস

১৪

ঘণ্টায় হাজার গাছের সঙ্গে কোলাকুলি করে বিশ্ব রেকর্ড

১৫

বগুড়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

১৬

ট্রাকচাপায় ভ্যানের যাত্রীসহ নিহত ৩

১৭

চাঁদপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা

১৮

বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু

১৯

তীব্র গরমে অতিষ্ঠ গুচ্ছের পরীক্ষার্থী ও অভিভাবকরা

২০
*/ ?>
X