নিজস্ব প্রতিবেদক
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৫১ পিএম
অনলাইন সংস্করণ

পাবনার কাশীনাথপুরে হারল্যান স্টোরের উদ্বোধনে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও কেয়া

পাবনায় হারল্যান স্টোরের উদ্বোধন করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও কেয়া। ছবি : সংগৃহীত
পাবনার কাশীনাথপুরে হারল্যান স্টোরের উদ্বোধনে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও কেয়া

পাবনার কাশীনাথপুরে দেশের সবচাইতে বড় অথেনটিক রিটেইল শপের উদ্বোধন করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও কেয়া। এই দুই তারকাকে দেখতে উপচেপড়া ভিড় ছিল।

এ সময় অপু বিশ্বাস বলেন, কসমেটিকসে ভয়ংকর রাসায়নিকের উদ্বেগজনক হারে উপস্থিতির বিপরীতে হারল্যান স্টোর অথেনটিক এবং ক্ষতিকর রাসায়নিক পদার্থহীন কসমেটিক পণ্যের নিশ্চয়তা নিয়ে হাজির হয়েছে। সম্প্রতি সময়ে দেশের কিছু কসমেটিকস পণ্যে ত্বক ও স্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর প্যারাবেনসহ রাসায়নিকের উপস্থিতির পর আমাদের সচেতনতা জরুরি হয়ে পড়েছে। নিজের চেহারাসহ ত্বক নিয়ে ভুক্তভোগী হওয়ার কারণে আমি এর ভয়াবহতা টের পেয়েছি। তাই আমি নিজে যা বিশ্বাস করি সেটাই আমার ভক্তদের সঙ্গে শেয়ার করি।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় কাশীনাথপুর বাজারে এই স্টোর উদ্বোধন করা হয় শাহীন নুরুল হোসেন কলেজ মাঠে।

উদ্বোধনকালে নায়িকা কেয়া বলেন, হারল্যান স্টোর আন্তর্জাতিকমানের খ্যাতনামা অথেনটিক সব কসমেটিক্স ও প্রসাধনী পণ্য প্রাপ্তি নিশ্চিত করছে। কসমেটিক্স ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট প্রাপ্তির জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক। শুধু তাই নয়, ভেজাল থেকে রক্ষা করে আপনার ত্বক বাঁচাতে হারল্যান স্টোর আজ আপনার শহরে এসেছে। তাছাড়া প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হারল্যান স্টোরের সিইও এমদাদুল হক সরকার, হেড অব অপারেশনস আব্দুল আলিম শিমুলসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

হারল্যান সংশ্লিষ্টরা জানান, মানসম্মত অথেনটিক কসমেটিক্স পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব ‘হারল্যান স্টোর’ চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। দেশজুড়ে প্রতিটি জেলা ও উপজেলাভিত্তিক এসব স্টোর সৌন্দর্যপ্রিয় ত্বক সচেতন মানুষের চাহিদাপূরণ করবে। এ ছাড়া উদ্বোধন ও বসন্ত উৎসব উপলক্ষে এসব স্টোরে চলছে বিশেষ ডিসকাউন্ট। হার‌ল্যানের প্রতিটি স্টোরে রয়েছে একদম ফ্রি-তে স্কিন এনালাইজার মেশিন ব্যবহারের সুযোগ। যার মাধ্যমে ভোক্তারা তাদের ত্বকের জন্য কোনো ধরনের কসমেটিক্স প্রয়োজন সহজেই তা জানতে পারবেন। ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সঙ্গে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইল পলিশের মতো সাজসজ্জার নানা রকম অনুষঙ্গ। যার সবকটি পাওয়া যাবে হারল্যান- নিউইয়র্ক স্টোরে। হারল্যান ছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, ব্লেইজ-ও-স্কিন এবং লিলির অরিজিনাল কসমেটিকস পণ্য পাওয়া যাবে এসব স্টোরে। ‘ব্লেইজ ও স্কিন’-এর শাওয়ার জেল, বডি জেলি, স্ক্রাব, লোশন ইত্যাদি। রয়েছে ‘লিলি’ ব্র্যান্ডের হানি, লেমন, কিউ কাম্বার ও অ্যালোভেরা ফ্লেভারের ফেসওয়াশ। সিওডিল ব্র্যান্ডের স্কিন কেয়ার পণ্য। সিওডিলের পণ্যে নিয়াসিনামাইড, ভিটামিন সিইবি৩ স্যালিসাইলিক এসিড ইত্যাদি ব্যবহার করা হয় যা ত্বক সমস্যা সমাধানে অনেক কার্যকর। শুধু তাই নয় এই স্টোরে চশমা, লেন্স বা আইল্যাসের মতো কসমেটিকস সংশ্লিষ্ট ফ্যাশন পণ্য যুক্ত করা হবে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

বেড়া পাউবো / ৩৭ কর্মকর্তার বদলির আবেদনে তোলপার

সুনামগঞ্জে অগ্নিকাণ্ডে নিঃস্ব ২০ পরিবার

জীবিকা নির্বাহের একমাত্র সম্বল ভ্যান হারিয়ে দিশেহারা পরিবার

নিউটনের ‘ভয়ংকর’ যৌন নিপীড়নের তথ্য দিল র‍্যাব

যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

ট্রাক্টর চাপায় প্রাণ গেল শিশুর

ঢাকায় স্বেচ্ছাসেবক লীগের মিছিল শেষে শিক্ষার্থী খুন

ছাত্রলীগ কর্মীকে বেধড়ক কোপাল প্রতিপক্ষরা

মেট্রোরেল কর্তৃপক্ষকে আল্টিমেটাম

অবশেষে লালমনিরহাটে কাঙ্ক্ষিত বৃষ্টি

১০

মিষ্টি বিতরণের ধুম / চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

১১

উত্তরা ইউনিভার্সিটিতে রিসার্চ অ্যান্ড পাবলিকেশন অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

১২

টানা কয়েকদিন বৃষ্টির আভাস

১৩

পৃথিবীর যে স্থানে কেউ যেতে পারে না

১৪

সাংবাদিককে মারধরের ঘটনায় মামলা

১৫

সংগঠনের অবস্থা জানতে জেলা সফর শুরু করছে যুবদল

১৬

সৌদিতে প্রথমবার সাঁতারের পোশাকে নারী ফ্যাশন শো

১৭

তিস্তা নদীতে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু

১৮

সমুদ্রপাড়ে সিডিএ প্রকৌশলীদের ‘বারবিকিউ পার্টি’

১৯

জমি নিয়ে দ্বন্দ্বে চাচার হাতে ভাতিজি খুন

২০
X