স্পোর্টস ডেস্ক
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৩৯ পিএম
অনলাইন সংস্করণ

শুরু হচ্ছে ময়মনসিংহ জিলা স্কুল সাবেকদের ক্রিকেট প্রতিযোগিতা

ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

চতুর্থবারের মতো মাঠে গড়াতে যাচ্ছে ময়মনসিংহ জিলা স্কুল এক্স স্টুডেন্টস স্পোর্টস ক্লাব ক্রিকেট টুর্নামেন্ট। জাঁকজমকপূর্ণ এই প্রতিযোগিতার আয়োজক স্বনামধন্য স্কুলটির এক্স স্টুডেন্টস স্পোর্টস ক্লাব। আগামী ২১ ফেব্রুয়ারি থেকে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে এই প্রীতি ক্রিকেট টুর্নামেন্টটি।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ময়মনসিংহ জিলা স্কুল হোস্টেল মাঠে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিস্তারিত তথ্য তুলে ধরেন আয়োজকরা।

ময়মনসিংহের ঐতিহ্যবাহী জিলা স্কুলের মোট ৪৪টি ব্যাচ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। জিলা স্কুল ও বোর্ডিং মাঠে দিবারাত্রির এই প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার ও প্রাইজমানি। এছাড়া অংশগ্রহণকারী অন্যান্য দল ও খেলোয়াড়দের জন্য থাকছে বিভিন্ন পুরস্কার।

আয়োজকরা জানান, ময়মনসিংহ জিলা স্কুলের সাবেক ছাত্রদের মাঝে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বৃদ্ধি করতে চতুর্থবার আয়োজন করা হচ্ছে এই টুর্নামেন্ট। ভবিষ্যতেও এমন টুর্নামেন্ট আয়োজন অব্যাহত থাকবে। এ আয়োজনকে ঘিরে জিলা স্কুলের সাবেক শিক্ষার্থীদের মাঝে বিরাজ করছে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা। জাতীয় দলের একাধিক খেলোয়াড়সহ বেশ কয়েকজন সংসদ সদস্যও প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহ প্রকাশ করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জিলা স্কুল এক্স স্টুডেন্ট স্পোর্টস ক্লাবের উপদেষ্টা ৭১ ব্যাচের ছাত্র ও জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামূল আলম। এছাড়া আরও উপস্থিত ছিলেন নগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ৭১ ব্যাচের ছাত্র অধ্যাপক শেখ আমজাদ আলী, পৃষ্ঠপোষক শরীফ আহমেদ এমপি, মুশতাক আহমেদ রুহী এমপি, মোহিত উর রহমান শান্ত এমপি, ফাহমী গোলন্দাজ বাবেল এমপি, স্পোটর্স ক্লাবের প্রেসিডেন্ট ও জাতীয় ফুটবল দলের সাবেক কোচ এ, কে, এম, মারুফুল হক, সাধারণ সম্পাদক ক্রীড়া সংগঠক আরিফ চৌধুরী রাসেল, টুর্নামেন্ট কমিটির আহবায়ক মোহাম্মদ এমদাদ উল্লাহ রাজু, সংগঠনের অন্যতম সদস্য শরিফুজ্জামান সোহেল, হাবিব উল্লাহ বাবু, আরিফুর রহমান রবিন উপস্থিত ছিলেন।

এছাড়াও, উপস্থিত ছিলেন মিডিয়া কমিটির চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, মিডিয়া কমিটির সাধারণ সম্পাদক সোহাগ আহমদ, ফিল্ড কমিটির চেয়ারম্যান এনামুল করিম, স্টেজ কমিটির চেয়ারম্যান শিপন আলম, রিসিপশন কমিটিরি চেয়ারম্যান গোলাম শাহরিয়ার শরীফ, অর্থ কমিটিরি চেয়ারম্যান, আফজলুর রহমান, স্বাস্থ্য কমিটির চেয়ারম্যান ডাক্তার মামুনুর রহমান, স্বেচ্ছাসেবক কমিটির চেয়ারম্যান রেজাউল করিম মাসুদ।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ড্রোন ফুটেজে উঠে এলো রাইসির হেলিকপ্টারের করুণ পরিণতির দৃশ্য

রাইসির মৃত্যুতে ভেনিজুয়েলার প্রেসিডেন্টের আবেগঘন স্ট্যাটাস

ইব্রাহিম রাইসি নিহত, জরুরি বৈঠকে ইরান

বিএনপির ৩ নেতা বহিষ্কার

রাইসির জন্য প্রার্থনায় বসেছিল গোটা দেশ

মেঠোপথে মুগ্ধতা ছড়াচ্ছে বুনো ফুল ‘পটপটি’

ব্রাজিলের কোপার স্কোয়াডে নতুন চার মুখ

রাইসির হেলিকপ্টারের যা ঘটেছিল

দুপুরের মধ্যে ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস

বিচারক থেকে প্রেসিডেন্ট, কে এই রাইসি

১০

ইব্রাহিম রাইসি মারা গেছেন

১১

ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত : রাইসি ছাড়াও যারা মারা গেলেন

১২

রাঙামাটিতে চলছে ইউপিডিএফের আধাবেলা অবরোধ

১৩

পায়ুপথে ব্রাশ দিয়ে কিশোরকে নির্যাতন করল বখাটেরা

১৪

রাইসির হেলিকপ্টার বিধ্বস্ত : কোনো আরোহী বেঁচে নেই

১৫

কে হবেন ইরানের নতুন প্রেসিডেন্ট?

১৬

হবিগঞ্জে ধান সংগ্রহের শুরুতেই হযবরল

১৭

আইপিএলে প্লে-অফে কে কার বিরুদ্ধে লড়বে?

১৮

তুর্কি ড্রোনে খোঁজ মিলল রাইসির হেলিকপ্টারের

১৯

ইরানের প্রেসিডেন্ট কি বেঁচে আছেন? 

২০
X