কালবেলা প্রতিবেদক
প্রকাশ : ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পিএম
আপডেট : ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পিএম
অনলাইন সংস্করণ

‘বিএনপি গরিবের পাশে দাঁড়ায়, আ.লীগ সরকারি ত্রাণ চুরি করে’

রাজধানীর মতিঝিলে শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। ছবি : কালবেলা
রাজধানীর মতিঝিলে শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। ছবি : কালবেলা

বিএনপির আন্তর্জাতিকবিষয়ক কমিটির সদস্য এবং ঢাকা মহানগর বিএনপির সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন- জেল, জুলুম আর নির্যাতিত- নিপীড়িত থাকা অবস্থায়ও দেশের যে কোনো দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ায় বিএনপি। আর আওয়ামী লীগ এসব অসহায় মানুষের নামে বরাদ্দ হওয়া সরকারি ত্রাণসামগ্রী চুরি করে।

রোববার (২৮ এপ্রিল) দুপুরে রাজধানীর মতিঝিল এলাকায় তীব্র গরমে অতিষ্ঠ বিভিন্ন শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

এসময় বিএনপির তরুণ এ নেতা বলেন, বর্তমানে বাংলাদেশে একটা অবৈধ সরকার ক্ষমতায় আছে। তারা সম্পূর্ণ বেআইনিভাবে ক্ষমতা দখল করে রেখেছে। তাই যে কোনো দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো তো দূরের কথা, উল্টো তাদের নেতাকর্মীরা রিলিফের চাল চুরি করে, ত্রাণসামগ্রী চুরি করে। অথচ আমরা গত ১৭ বছর ধরে নিপীড়িত-নির্যাতিত হয়ে বিরোধী দলে থাকা অবস্থায়ও শত শত হামলা-মামলা মোকাবিলা করেও যে কোনো দুর্যোগে জনগণের পাশে থাকি।

তিনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া এবং বেগম খালেদা জিয়ার এই দল সারা ঢাকা শহরে ঘুরে ঘুরে বিভিন্ন সময় বিভিন্ন দুর্যোগে পড়া মানুষের পাশে সব সময় দাঁড়ায়। আর আমরা সে ধারারই রাজনীতি করি। বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, আমরা মেহেনতি মানুষের পাশে দাঁড়াব আর তাদের পাশে দাঁড়িয়ে একটা উদাহরণ সৃষ্টি করব।

তিনি বলেন, আমরা রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে মেহনতি এবং এ দুর্যোগে মানুষের পাশে দাঁড়াই এবং এর মাঝেই আমরা রাজনৈতিক চর্চা করব। আমরা যে তাদের জন্যই রাজনীতি করি সেই বার্তা পৌঁছে দিব জনগণের মাঝে।

খাবার স্যালাইন ও বিশুদ্ধ খাবার পানি বিতরণ অনুষ্ঠানে ইশরাক হোসেনের সঙ্গে আরও উপস্থিত ছিলেন- সূত্রাপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ঢাকা মহানগর ছাত্রদল দক্ষিণের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহীম, কবি নজরুল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খন্দকার ইরফান আহমেদ ফাহিম, ওয়ারী থানা যুবদলের সদস্য সচিব নাহিদ হোসেন, কোতোয়ালি থানা যুবদল নেতা আব্দুস সোবহান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাবেক সহসাধারণ সম্পাদক আমজাদ হোসেন মামুন, ওয়ারী থানা ছাত্রদলের আহ্বায়ক তৌহিদ আহমেদ হৃদয়, যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান সিয়াম ওয়ারী থানা স্বেচ্ছাসেবক দল নেতা জামিল আহমেদ তুহিন, ওয়ারী থানা যুবদল নেতা বিএম সাগরসহ স্থানীয় বিএনপি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ঢাকায় অস্ট্রেলিয়ান খাদ্যপণ্যের প্রদর্শনী

জনস্বার্থ ইস্যুতে কর্মসূচি চায় সমমনা জোট

সাভারে ৫ শতাধিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

এখনও অনিশ্চয়তায় ৯ হাজার হজযাত্রী

অধ্যাপক কামরুজ্জামান রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক

আ.লীগ চিকিৎসা ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তন এনেছে : নানক

আ.লীগের আমলে কোনো নির্বাচনই বৈধ নয় : এডভোকেট সালাম

২০০ জনকে নিয়োগ দেবে ডিজিকন টেকনোলজি, লাগবে না অভিজ্ঞতা

আদালতে হঠাৎ অসুস্থ বাবুল আক্তার

বিয়ের প্রলোভনে অনৈতিক সম্পর্ক, পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

১০

বিদ্যুৎস্পর্শে কিশোরের মৃত্যু

১১

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারিকে ‘অবাঞ্ছিত’ করে মিষ্টি বিতরণ

১২

টায়ার পুড়িয়ে তেল উৎপাদন, স্বাস্থ্যঝুঁকিতে এলাকাবাসী

১৩

কীটনাশকযুক্ত পুকুরে মাছ ধরতে গিয়ে প্রাণ গেল শিশুর

১৪

ভুল সিদ্ধান্তের কারণে বারবার নীতি পরিবর্তনে বাধ্য হচ্ছে বাংলাদেশ ব্যাংক

১৫

ইসরায়েল-মার্কিন সম্পর্ক ফাটলের নেপথ্যে যে বাহিনী

১৬

মুক্তির এক মাস পর দেশে নোঙর করল এমভি আবদুল্লাহ

১৭

ইইউ রাষ্ট্রদূতের সঙ্গে বিএনপির বৈঠক

১৮

বিএনপি নেতা সোহেল কারামুক্ত

১৯

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে বাস, অতঃপর...

২০
X