সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
কালবেলা প্রতিবেদক
প্রকাশ : ৩০ মার্চ ২০২৪, ০৮:৫২ এএম
অনলাইন সংস্করণ

মেষের সমস্যার দিনে আনন্দে কাটবে কর্কটের

গ্রাফিক্স : কালবেলা।
গ্রাফিক্স : কালবেলা।

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

শনিবার (৩০ মার্চ) ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের রাশিফল—

মেষ: আজ কঠিন পরিশ্রম করতে হবে। কিছু সমস্যা আপনাকে চিন্তায় ফেলতে পারে। নতুন কাজ শুরুর সুযোগ পাবেন। পরিশ্রমের ফল পাবেন। পুরনো ভুলের কারণে চিন্তিত থাকবেন। দাম্পত্য জীবনে সমস্যা এলে মা-বাবার পরামর্শ নিতে পারেন। পরিবারের কোনো সদস্য চাকরির কারণে বাড়ি থেকে দূরে যেতে পারেন।

বৃষ: আজকের দিনটি অন্যান্য দিনের তুলনায় ভালো থাকবে। আয় বৃদ্ধির ফলে ভালো পরিমাণে ব্যয় করতে পারবেন। ব্যবসায়ীরা যেভাবে হোক এগিয়ে যান, তাতেই লাভ হবে, অন্যথা সমস্যার মুখোমুখি হবেন। দাম্পত্য জীবনে প্রেমের অনুভূতি থাকবে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। সাবধানে গাড়ি চালান।

মিথুন: আজকের দিনটি লাভজনক প্রমাণিত হবে। ব্যবসায়ে কাঙ্ক্ষিত লাভ অর্জন করবেন। ছোটখাটো ভুল লুকিয়ে নিতে পারেন। বড়দের পরামর্শ মেনে অগ্রসর হন। সমাজের গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। ছাত্রছাত্রীরা মানসিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

কর্কট: আজকের দিনটি আনন্দে কাটবে। বাইরের কোনো জিনিস খাবেন না। অংশীদারির কাজ করে থাকলে আজ আপনার সঙ্গে কিছু ভুল হতে পারে। পরিবারের কোনো সদস্যের ব্যবহারের কারণে চিন্তিত থাকবেন।

সিংহ: আজকের দিনটি ইতিবাচক পরিবর্তন নিয়ে আসছে। পারিবারিক সম্পর্কে বিভেদ দেখা দিলে তা আলোচনার মাধ্যমে মিটিয়ে নিন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন। তা না হলে সমস্যা বাড়তে পারে। মান-সম্মান বৃদ্ধির ফলে আনন্দিত হবেন। কঠিন পরিশ্রম করতে হবে। আর্থিক জীবনে ওঠাপড়া থাকবে। তা সত্ত্বেও দৈনন্দিন ব্যয় ভালোভাবে পূরণ করতে পারবেন।

কন্যা: দিনটি ভালো-মন্দ মিলিয়ে কাটবে। একাধিক উৎস থেকে অর্থ লাভ করবেন। একসঙ্গে একাধিক কাজ হাতে নেয়ায় দুশ্চিন্তা বাড়বে। পরিবারে কোনো বিষয়ে আলোচনা করার সময়ে নিজের চিন্তাভাবনা ব্যক্ত করতে ভুলবেন না, তা না হলে কোনো ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলতে পারেন। আপনার কোনও কথা বন্ধুর খারাপ লাগতে পারে।

তুলা: আজকের দিনটি মিশ্র ফলাফল প্রদান করবে। নিজের সৃজনশীল শক্তি প্রকাশ্যে আনতে পারেন, যা দেখে আধিকারিকরাও অবাক হবেন। জীবনসঙ্গীর কথা আপনার মন ছুঁয়ে যাবে, পরস্পরের মধ্যে ভালোবাসা আরও গভীর হবে। বোন রেগে থাকলে তার রাগ দূর করার চেষ্টা করবেন। মা-বাবার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন।

বৃশ্চিক: দিনটি ভালো কাটবে। কারো সাহায্য করার সুযোগ পেতে পারেন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তা পূরণ করতে পারবেন। মায়ের ভালোবাসা ও সহযোগিতায় আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। জীবনসঙ্গীকে মনের কথা বলতে পারেন, তাদের সহযোগিতা পাবেন।

ধনু: ধর্মীয় কাজে অংশগ্রহণ করে খ্যাতি অর্জন করতে পারবেন। পরিজনদের সঙ্গে মনের অনুভূতি ভাগ করে নিতে পারেন, এর ফলে মানসিক চাপ কমবে। বিনিয়োগ সংক্রান্ত তথ্য পেলে সতর্কতার সঙ্গে এ বিষয়ে পদক্ষেপ করুন। দাম্পত্য জীবন আনন্দে কাটবে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

মকর: দিনটি আনন্দে ভরপুর থাকবে। ব্যবহারে পরিবর্তন আনতে হবে, তা না হলে ছোটখাটো বিষয়ে বিবাদ সম্ভব। আটকে থাকা কাজ সময়ের মধ্যে পূর্ণ করতে হবে। কর্মক্ষেত্রে যোগ্যতা অনুযায়ী কাজ পাওয়ায় আনন্দিত হবেন। অধস্তনরা আপনার পরামর্শ মান্য করে চলবেন।

কুম্ভ: আজকের দিনটি মাঝারি ফলদায়ী। প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে একা সময় কাটাবেন। কাজ সংক্রান্ত সমস্যা এলে, তার সমাধানে অনেকাংশে সফল হবেন। ব্যয় বৃদ্ধির ফলে আর্থিক পরিস্থিতি গভীর ভাবে প্রভাবিত হবে। বাড়ির ও বাইরের লোকেদের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখতে সফল হবেন। চাকরিজীবীরা সাফল্য লাভ করতে পারেন।

মীন: আজকের দিনটি ব্যয়বহুল থাকবে। ব্যয়ের কারণে চিন্তিত থাকবেন। দুশ্চিন্তার কারণে ব্যবসা সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নিতে পারবেন না। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ বাঁধলে তাদের বোঝানোর চেষ্টা করুন, তা না হলে তিনি রেগে যেতে পারেন। এমন কোনো কথা শুনতে পারেন, যা আপনাকে হতাশ করবে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

১৫৫ জনকে নিয়োগ দেবে সিভিল সার্জনের কার্যালয়

তাপপ্রবাহে শিক্ষার্থীরা মাঠে-ঘাটে ঘোরার চেয়ে ক্লাস নিরাপদ: শিক্ষামন্ত্রী

তথ্যপ্রযুক্তি খাতে কর অব্যাহতির মেয়াদ না বাড়াতে আইএমএফের পরামর্শ 

চেন্নাইয়ের জয়ে ফেরার ম্যাচে মোস্তাফিজের ২ উইকেট

নবনিযুক্ত রেড ক্রিসেন্ট চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

চবির হোস্টেলে আটকে রেখে শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগ

হিট স্ট্রোকে করণীয় শীর্ষক আলোচনা / গরমে লবণ মিশিয়ে পানি-স্যালাইন খেতে হবে

তাজুল ইসলামের সঙ্গে চীনের মন্ত্রীর দ্বিপাক্ষিক বৈঠক

দাবদাহে দশ শিক্ষার্থীসহ ১৩ জন হাসপাতালে

যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের গুলিতে নাঙ্গলকোটের বাবুল নিহত

১০

রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন জিল্লুর রহমান

১১

জনগণের ওপর চেপে বসে আছে সরকার : আমিনুল হক 

১২

বগুড়ায় বসতবাড়িতে বিস্ফোরণ

১৩

আরও প্রতিষ্ঠানকে এমপিওভুক্ত করা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী

১৪

নওগাঁয় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

১৫

এক উপজেলায় ভোটগ্রহণ স্থগিত

১৬

গোপনে ছাত্রীকে বিয়ে করতে গিয়ে ধরা, ভিডিও ভাইরাল

১৭

বিআরটিএর অভিযানে ২৮৯ মামলা 

১৮

বৃষ্টির দীর্ঘ প্রতীক্ষা, সুসংবাদ কবে?

১৯

প্রাথমিক বিদ্যালয়ের ক্লাস চলবে কি না জানাল মন্ত্রণালয়

২০
*/ ?>
X