বিনোদন প্রতিবেদক
প্রকাশ : ০৪ নভেম্বর ২০২৩, ০৫:৫১ পিএম
অনলাইন সংস্করণ

প্রেমের খবরে বুবলী বললেন, ‘আল্লাহ হেদায়েত দিক’

বুবলী। ছবি: সংগৃহীত

ঢালিউড নায়ক শাকিব খানের প্রাক্তন স্ত্রী শবনব ইয়াসমিন বুবলী। বিয়ের আগে কিং খানের সঙ্গেও বুবলীর প্রেমের গুঞ্জন ছিল। পরবর্তীতে সন্তান নিয়ে প্রকাশ্যে আসে তাদের বিয়ের খবর। ফের এই ঢালিউড নায়িকাকে নিয়ে প্রেমের খবর চাউর হয়েছে।

গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী একটি স্ট্যাটাস দেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। যদিও আইডি হ্যাক হয়েছে দাবি করেছেন মুন্নী। মুন্নীর আগের স্ট্যাটাস থেকে জানা যায়, তাপস এবং বুবলী প্রেমের সম্পর্কে জড়িয়ে তার সংসার ধ্বংস করছে।

সেই স্ট্যাটাসে আরও বলা হয়, ‘শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার টার্গেট তাপস। আমার যদি কিছু হয়ে তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে!’ স্ট্যাটাসটি মুছে দিলেও তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর দাবি, তার স্বামীর সঙ্গে প্রেম করছেন চিত্রতারকা শাকিব খানের সাবেক স্ত্রী শবনম ইয়াসমিন বুবলী! এমন একটি পোস্ট দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যদিও সেই স্ট্যাটাসটি আর দেখা যায়নি। তবে স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘এসব নোংরা ষড়যন্ত্র আর কত সইতে হবে জানা নেই। কীসের কোন পোস্ট নিয়ে সকাল থেকে হঠাৎ করে সাংবাদিকদের কাছ থেকে ফোন আসছে। যা জানলাম তা বলতেও রুচিতে বাঁধছে। শুনেছি হ্যাকাররা ফেসবুক আইডি হ্যাক করে পোস্ট করেছিল, হ্যাকারদের শনাক্ত করার কাজ চলছে।’

তিনি আরও বলেন, ‘একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানাভাবে নোংরামি শুরু করেছে বেশকিছু দিন ধরে। আমি যেই টিএম ফিল্মসের সঙ্গে ‘খেলা হবে’ নামে নতুন সিনেমা করতে যাচ্ছি তাতেই এখন কীভাবে পরিবেশ নোংরা করবে সেই পাঁয়তারা চলছে। টিএম ফিল্মসের কর্ণধার তাপস ভাই আর মুন্নি আপুকে আমি প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের। তারা দুজন বাংলাদেশের মোস্ট আইডল কাপল এবং অত্যন্ত শিল্পমনা। তাপস ভাইয়ার আগে মুন্নী আপুর সঙ্গে আমার পরিচয় হয়েছে প্রয়াত সালমান শাহের একটি প্রোগ্রামে। আমার অনেক বিষয়ে আপু অনেক সুন্দর করে পরামর্শ দিয়ে থাকেন, অনেক স্নেহ করেন আমাকে। আমার পরিবারের মতো অনেক গুরুত্বপূর্ণ অংশ তারা। সেখানে আমাদের এত সুন্দর একটি সম্পর্কে যারা এসব নোংরামি করে তাদের স্বার্থ হাসিল করতে চাইছে তাদের আল্লাহ হেদায়েত দিক।’

এদিকে, তাপসের স্ত্রী ফারজানা মুন্নী আরও একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে তিনি লিখেছেন, ‘আমার প্রোফাইল থেকে গতকাল রাতে একটি ত্রুটিপূর্ণ স্ট্যাটাস দেওয়া হয়েছে যা আপনারা সবাই দেখেছেন। আমার প্রোফাইলটি হ্যাক হয়েছিল। সেটি এখন আমার নিয়ন্ত্রণে এসেছে। সবকিছুই এখন ঠিক আছে।’

উল্লেখ্য, তাপস ও মুন্নীর প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ নামের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বুবলী। তানিম রহমান অংশু পরিচালিত এই সিনেমায় বুবলীর সঙ্গে অভিনয় করবেন পরীমণিও।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ঘুষ-দুর্নীতির আখড়া জাজিরার বড়কান্দি ইউনিয়ন ভূমি অফিস

মীন রাশিতে কাজে সফল হওয়ার দিন আজ

২৭ ফেব্রুয়ারি : নামাজের সময়সূচি

মঙ্গলবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

কী ঘটেছিল ইতিহাসের এই দিনে

প্যারিসে ভাষা দিবস উপলক্ষে পঞ্চ কবির গানের সন্ধ্যা

বাবাকে কুপিয়ে জখম, ছেলে গ্রেপ্তার

আধিপত্য বিস্তারে দুই গ্রুপের ককটেল বিস্ফোরণ, আহত ৩

পথ হারানো ৩১ দর্শনার্থীকে উদ্ধার করল পুলিশ

শিক্ষা সফরে মদপান, দুই শিক্ষক সাময়িক বরখাস্ত

১০

মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা!

১১

রাতের ঢাকায় নতুন মাদক

১২

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন এর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

১৩

রংপুরকে উড়িয়ে ফাইনালে লিটনের কুমিল্লা

১৪

যুগান্তরের অবদান চির স্মরণীয় হয়ে থাকবে

১৫

ভিকারুননিসার শিক্ষক মুরাদ গ্রেপ্তার

১৬

যৌন হয়রানির অভিযোগে ভিকারুননিসা শিক্ষকের বিরুদ্ধে মামলা

১৭

করোনায় আক্রান্ত ডিবি প্রধান হারুন

১৮

‘বঙ্গবন্ধু বিচ’ নামকরণের প্রস্তাব বাতিল

১৯

বর্ণাঢ্য আয়োজনে চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের নবীনবরণ

২০
X