কালবেলা প্রতিবেদক
প্রকাশ : ০৮ মে ২০২৪, ০৭:০৫ এএম
আপডেট : ০৮ মে ২০২৪, ০৭:১২ এএম
অনলাইন সংস্করণ

কী বলছে রাশিফল, দিনটি কেমন যাবে?

গ্রাফিক্স : কালবেলা
গ্রাফিক্স : কালবেলা

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ বুধবার, ৮ মে ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের রাশিফল—

মেষ রাশি : বুধবার দিনটি আপনার কাছে উৎসাহের। উৎপাদনশীল কাজের জন্য অতিরিক্ত শক্তি ব্যবহার করুন। কারো কাছ থেকে টাকা ধার নেওয়া এড়াতে হবে। কারণ শোধ দেওয়ার সময় সমস্যায় পড়তে পারেন আপনি। কোনো কথা নিয়ে বাবার সঙ্গে আপনার বাদানুবাদ হতে পারে। যার জেরে সম্পর্কে টানাপড়েন দেখা দিতে পারে। নিজের কাজকে অগ্রাধিকার দিন।

বৃষ রাশি : বুধবার আপনি শারীরিকভাবে কিছুটা দুর্বল বোধ করতে পারেন। পুরনো কোনো রোগ মাথাচাড়া দিতে পারে। উন্নতির নতুন পথ খুলে যেতে পারে। পরিবারের কাছ থেকে কোনো সারপ্রাইজ গিফ্ট পেতে পারেন। প্রতিবেশীদের মধ্যে গসিপ থেকে সাবধান থাকুন। যেসব ছাত্রছাত্রী বিদেশে পড়ার সুযোগ খুঁজছেন, এদিন তারা কোনো ভালো প্রতিষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি : উন্নতির সম্ভাবনা। কেরিয়ার সংক্রান্ত যে কোনো উদ্বেগ কেটে যাবে। কারণ, আপনি সাফল্যের মই বেয়ে উঠবেন এবং আপনার ব্যবসা ফুলেফেঁপে উঠবে। এতে আপনি কোনো নতুন পদ্ধতি প্রয়োগ করতে পারেন। যদিও কোনো গুরুত্বপূর্ণ আলোচনায় নিযুক্ত হন, তাহলে নিজের মতামত জানাতে ভুলবেন না।

কর্কট রাশি : বুধবার ইতিবাচক সাড়া পাবেন। নিজের ক্ষেত্রে ভালো আচরণ বজায় রাখুন। ভাইবোনদের মধ্যে কোনো দ্বন্দ্ব চললে, চেষ্টা করুন তার সমাধান করতে। পরিবারের কোনো সদস্যের বিয়েতে কোনো সমস্যা থাকলে তা দূর হয়ে যাবে। ভ্রমণের সময় কোনো বাদানুবাদে জড়াবেন না।

সিংহ রাশি : বুধবার দিনটি আপনার কাছে হবে আরাম ও সুযোগ-সুবিধার। কোনো সামাজিক অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পেতে পারেন। পেশাগত ক্ষেত্রে আপনার মতামতের প্রচুর মূল্য দেওয়া হবে। যেসব ছাত্র-ছাত্রী পড়াশোনায় কঠোর পরিশ্রম করছে তারা পরীক্ষায় সাফল্য পাবে।

কন্যা রাশি : দিনটি উল্লাসের হবে। আর্থিক দিক থেকে কিছু ভালো খবর পেতে পারেন। আপনাকে উৎসাহও দেবেন। চাকরিতে বদলির জেরে আপনাকে অন্যত্র যেতে হতে পারে। ধর্মীয় অনুষ্ঠানের আয়োজনের জেরে পরিবারের পরিবেশ থাকবে মনোরম।

তুলা রাশি : বুধবার দিনটি তুলা রাশির জাতকদের জন্য একটু বিভ্রান্তকর হতে পারে। বুঝতে পারবেন না, কোনো কাজটা করতে হবে, কোনো কাজটা করবেন না। পুরোটাই আলস্যর জন্য হবে। বিলম্বের ফলে গুরুত্বপূর্ণ কাজগুলি স্থগিত হয়ে যেতে পারে। সম্পত্তি-সম্পর্কিত দীর্ঘস্থায়ী বিবাদের শেষ পর্যন্ত সমাধান হতে পারে। আইনি বিষয়ে ইতিবাচক অগ্রগতি হতে পারে।

বৃশ্চিক রাশি : বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য বুধবার দিনটি হবে সাধারণ। ব্যবসায় কারও সঙ্গে পার্টনারশিপে যোগ দেবেন না। কারণ, পরবর্তীকালে তাতে সমস্যা হতে পারে। আপনার সন্তানদের পারফরম্যান্স আপনার প্রত্যাশাপূরণ করবে। তাই, তাদের উৎসাহ দিন। বাড়িতে কোনও অতিথি আসার সম্ভাবনা আছে।

ধনু রাশি : বুধবার দিনটি আপনার পক্ষে খুব ভালো যাবে। একের পর এক ভালো খবর পেতে পারেন। পরিবারে কোনো অতিথির আগমন আনন্দ নিয়ে আসবে। ভালো উপদেশের জন্য অবশ্যই জীবনসঙ্গীর সঙ্গে আলোচনা করুন। আপনি যদি আগে কোনো ঋণ নিয়ে থাকেন, তাহলে সফলভাবে তা পরিশোধ করতে পারবেন।

মকর রাশি : কোনো কিছু নতুন শুরু করার পক্ষে আজ দিনটি ভালো। কাজের পাশাপাশি, সন্তানদের প্রতিও আপনাকে পূর্ণ নজর দিতে হবে। শিক্ষা ক্ষেত্রে তারা সমস্যার সম্মুখীন হচ্ছে তার সমাধান করতে হবে। সামাজিক ক্ষেত্রে সম্মান ও শ্রদ্ধা বাড়বে। বন্ধুদের সঙ্গে কিছু মজার সময় কাটতে পারে।

কুম্ভ রাশি : দিনটি হবে মিশ্র। দীর্ঘদিন পর কোনো পুরানো বন্ধুর সঙ্গে দেখা হলেও আপনি আশানুরূপ সুখ নাও পেতে পারেন। ব্যবসায়িক পরিকল্পনার গতি বাড়বে এবং আপনি ভালো পরিমাণ অর্থ বিনিয়োগ করবেন। আইনি মামলায় জিততে পারেন।

মীন রাশি : দিনটি খুবই উপভোগ্য হতে চলেছে। মামার বাড়ির দিক থেকে আর্থিক লাভ হতে পারে। আপনার কাছের মানুষদের সম্পর্কে আপনাকে সতর্ক হতে হবে। যদি কোনও ঝগড়া বা বিবাদ হয়, তাহলে চুপ থাকার চেষ্টা করুন। কর্মস্থলে আপনার কাজের প্রশংসা করা হবে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ইরানের প্রেসিডেন্টের দুর্ঘটনাস্থল থেকে মিলল সংকেত

কেন এত সময় লাগছে অনুসন্ধানে

টানা চারটি লিগ জয়ীদের এলিট ক্লাবে ম্যানসিটি

হেলিকপ্টার পাওয়ার বিষয়ে যা জানাল রেড ক্রিসেন্ট

রাইসির সঙ্গে হেলিকপ্টারে আর যারা ছিলেন

উন্নয়নের নামে রাতের আঁধারে শাহবাগে গাছ কাটার অভিযোগ

সবশেষ বিহারে ছিলেন এমপি আনার

‘অভিবাসী কর্মীদের জন্য আরও টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার’

ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রী নিখোঁজ, যা বলছে যুক্তরাষ্ট্র

স্বামীর মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে নারীর মৃত্যু

১০

তবুও প্রার্থী হলেন সেই নাছিমা মুকাই 

১১

গাজীপুরে কারখানার ১০ তলার ছাদ থেকে লাফিয়ে নারী শ্রমিকের মৃত্যু

১২

রাজশাহীতে আগুনে পুড়ে ছাই ১০ বিঘার পানের বরজ

১৩

বিয়েবাড়ি থেকে কনের পিতাকে তুলে নিয়ে টাকা দাবি

১৪

ঠাকুরগাঁওয়ে নির্বাচনী অফিস ভাঙচুর , এলাকায় উত্তেজনা

১৫

ঈশ্বরদীতে ফেনসিডিলসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহি আটক

১৬

এমপি আনোয়ার খানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ওসিকে নির্দেশ

১৭

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১৬ কোটিপতি প্রার্থী : টিআইবি

১৮

রাইসির জন্য দোয়ার আহ্বান

১৯

‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে দেশে গণতান্ত্রিক প্রক্রিয়া সুদৃঢ় হয়েছে’ 

২০
X