বিনোদন প্রতিবেদক
প্রকাশ : ০২ মে ২০২৪, ০১:৫৩ পিএম
আপডেট : ০২ মে ২০২৪, ০২:১৬ পিএম
অনলাইন সংস্করণ

ভারত-পাকিস্তানের যেসব তারকার মধ্যে গড়ে উঠেছে প্রেম (ভিডিও)

ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ভারত-পাকিস্তান। রাজনৈতিক রেষারেষি ছাড়াও দুই দেশের বাসিন্দার মধ্যে আদর্শিক দ্বন্দ্বও রয়েছে। তবে সংস্কৃতি ক্ষেত্রে দুদেশের এই দ্বৈরথের আঁচ খুব একটা পড়েনি। এক দেশের শিল্পীরা আরেক দেশে গিয়ে দিব্যি পারফর্ম করছেন। এমনকি দুদেশের তারকাদের মধ্যে হয়েছে মনের লেনাদেনাও। প্রেমের সম্পর্ককে আরেক কদম এগিয়ে বিয়ের পিঁড়িতেও বসেছেন তাদের অনেকে। বলিউডের যারা পাকিস্তানি সেলিব্রেটিদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তাদের মধ্যে রয়েছেন বিপাশা বসু, রণবীর কাপুর, রেখা, সুস্মিতার মতো তারকার নাম।

ভারতীয় অভিনেত্রী সুস্মিতা সেনকে মন দিয়েছিলেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম। এই পাক বোলারের অবশ্য সংসার ছিল। তবুও সুস্মিতার প্রেমে মজেছিলেন তিনি। ২০০৮ সালে একটি রিয়্যালিটি শোর সেটে সুস্মিতার সঙ্গে পরিচিত হন ওয়াসিম। তখনই বন্ধুত্ব হয় দুজনের। স্ত্রীর মৃত্যুর পর সুস্মিতার সঙ্গে ওয়াসিমের বন্ধুত্ব গভীর হয়। সে সময় দুজনের বিয়ের খবরও ছড়িয়ে পড়েছিল। যদিও ওয়াসিম এই সম্পর্কের কথা স্বীকার করেননি। প্রশ্ন করলে বলতেন, তিনি নাকি এই রটনাগুলো অস্বীকার করতে করতে ক্লান্ত হয়ে পড়েছেন।

পাকিস্তানের সাবেক ক্রিকেটার ইমরান খানের সঙ্গেও বলিউডের বেশ কজন অভিনেত্রীর প্রেম ছিল। তাদেরই একজন হলেন রেখা। শোনা যায়, তাদের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। পুরনো সংবাদপত্রের কিছু খবর থেকে জানা যায়, ১৯৮৫ সালের পুরো এপ্রিলটাই মুম্বাইয়ে কাটিয়েছিলেন ইমরান। এ সময় তার সঙ্গী ছিলেন রেখা। অভিনেত্রীর সঙ্গে নানা সময় ইমরানকে সমুদ্রসৈকত, পার্টি ও নাইটক্লাবে ঘোরাঘুরি করতে দেখা গেছে। এ ছাড়াও ভারতীয় অভিনেত্রী মুনমুন সেন ও শাবানা আজমির সঙ্গেও ইমরানের প্রেমের কথা শোনা যায়।

বলিউড স্টার রণবীর কাপুরের সঙ্গে পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খানের প্রেমের গুঞ্জন চাউর হয় ২০১৭ সালে। ওই বছর মাহিরা অভিনীত বলিউড সিনেমা ‘রাইস’ মুক্তি পেয়েছিল। একই বছর মাহিরা ও রণবীবেরর একটি ছবি ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে দুজনকে লন্ডনের রাস্তায় ধূমপান করতে দেখা গিয়েছিল। এরপরই রণবীরের সঙ্গে মাহিরার সম্পর্ক নিয়ে কানাঘুষা শুরু হয়। তবে সে সময় সংবাদমাধ্যমকে মাহিরা জানিয়েছিলেন, রণবীর শুধু তার বন্ধু। কিন্তু ছবিটিকে কেন্দ্র করে তাদের বাজেভাবে আক্রমণ করা হয়েছে বলে দাবি করেছিলেন তিনি। এতে মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেস মাহিরা। এমনকি মনোবিদের শরণাপন্নও হতে হয়েছিল তাকে।

২০১৪ সালে বাঙালি অভিনেত্রী বিপাশা বসুর বিপরীতে অভিনয় করেন পাকিস্তানের তারকা ইমরান আব্বাস। এরপরই ইমরান-বিপাশার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। যদিও দুজনের কেউই বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি।

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের বিয়ের বিষয়টি বহুল চর্চিত। যদিও তাদের সংসার টেকেনি। ভারত-পাকিস্তানের তারকাদের মধ্যে প্রেম হলেও, নিজেদের সম্পর্কের গোপনীয়তা রক্ষা করে চলেছেন সেলিব্রেটিরা। দুই দেশের বৈরী সম্পর্কের কথা ভেবে নিজেদের সম্পর্কের বিষয়ে সরব হননি তাদের অনেকে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ইউরো চ্যাম্পিয়নশিপ / ২ বছর পর ফ্রান্স দলে কান্তে

তীব্র গরমে ঢাকার বাতাসের কী খবর?

কুড়িগ্রামে ব্রিজ ভেঙে দুর্ভোগে এলাকাবাসী

ভয়ংকর রাসেল ভাইপারকে পিটিয়ে মারলেন কৃষকরা

বিসিবির আপত্তি, ‘পাত্তা’ দিল না আইসিসি

গাজীপুরে প্লাস্টিকের গোডাউনে আগুন

যুগান্তকারী আবিষ্কার গুগল অ্যাস্ট্রা কী?

চিন্তা নেই, হারানো জিনিস খুঁজে পাবেন নিমিষেই

সুপারি গাছের খোলে তৈরি হচ্ছে নান্দনিক তৈজসপত্র

গরমে তরমুজের চাহিদা বেড়েছে দ্বিগুণ

১০

আজ আ.লীগের কর্মসূচিতে যা থাকছে

১১

বিশ্বকাপে মোস্তাফিজকে শুভকামনায় কী বলছে চেন্নাই

১২

পশ্চিমবঙ্গে বজ্রপাতে ১১ জনের মৃত্যু

১৩

চেয়ারম্যানের নাম্বার ক্লোন করে টাকা দাবি

১৪

আজ সুখবর পেতে পারেন যারা

১৫

যুক্তরাষ্ট্রে পৌঁছেছে শান্ত-তাসকিনরা

১৬

সাতসকালে সড়কে ঝরল ৫ প্রাণ

১৭

আম কুড়াতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু

১৮

গরমে অস্বস্তি, বৃষ্টি হতে পারে ঢাকায়

১৯

আজকের নামাজের সময়সূচি

২০
X