বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশ : ১২ এপ্রিল ২০২৪, ১১:২৭ পিএম
আপডেট : ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৪২ পিএম
অনলাইন সংস্করণ

দিনদুপুরে তরুণীকে নির্যাতন, ভিডিও ভাইরাল

রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন তরুণ-তরুণী। ছবি : কালবেলা
রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন তরুণ-তরুণী। ছবি : কালবেলা

ঈদের দিন বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে প্রকাশ্যে রাস্তায় এক তরুণীকে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর বাউফলের কালাইয়া শৌলা সড়কে।

ওই ভিডিওতে দেখা গেছে, সাদা পায়জামা ও কালো পাঞ্জাবি পরিহিত ২৬-২৭ বছরের এক তরণ ও কালো সালোয়ার কামিজ পরা এক তরুণী হাত ধরে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন। তরুণের পেছনের দিকে কালো পাঞ্জাবির অর্ধেক ছেঁড়া।

হেঁটে যাওয়ার একপর্যায়ে ওই তরুণ একটি নির্মাণাধীন ভবনের সামনে তরুণীকে কিলঘুষি মারছেন। চুল ধরে টানাটানি করছেন। ওই তরুণ সামনের দিকে হাঁটতে থাকলে তরুণী পেছন থেকে যুবকের হাত ধরেন। পরে খানিকটা দুজনে হেঁটে সামনে এগিয়ে গেলে তরুণীকে আবারও ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন ওই তরুণ।

তরুণী ওঠে পুনরায় ওই তরুণের হাত ধরেন এবং সামনে হাঁটতে থাকেন। একপর্যায়ে স্থানীয় জামাল স্যারের বাসার সামনে ওই তরুণীকে চুলের মুঠি ধরে মারতে থাকেন ওই তরুণ এবং ধাক্কা মেরে রাস্তার পাশে ফেলে দেন। এভাবে দফায় দফায় তরুণীকে মারধর করা হয়। ওই সময় রাস্তা দিয়ে যানবাহন ও পথচারীরা চলাচল করলেও তরুণ-তরুণীকে সাহায্য করতে কেউ এগিয়ে আসেননি।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ৪৬ সেকেন্ডের এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা ভিডিওর নিচে নানা ধরনের মন্তব্য করেন।

শুক্রবার (১২ এপ্রিল) সরেজমিন ঘটনাস্থলে অনুসন্ধান করে জানা গেছে, নির্যাতিত তরুণীর নাম মিম। তার বাবার নাম মো. মিলন। স্থানীয় কালাইয়া লঞ্চঘাট এলাকায় তাদের বসবাস। গত এক বছর আগে উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের কামরুল নামের এক তরুণের সঙ্গে মিমের বিয়ে হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক নির্যাতিত ওই তরুণীর এক ঘনিষ্ঠ আত্মীয় জানান, ঈদের দিন ওই তরুণ তার শ্বশুরের বাসায় আসেন। এরপর স্ত্রীর সঙ্গে মান অভিমান করে বাসা থেকে বের হয়ে যান। স্ত্রীও তার পিছু নেন। একপর্যায়ে রাস্তায় বসে তাদের মাঝে মারামারি, হাতাহাতি ও টানাটানির ঘটনা ঘটে।

জাফর নামে এক পথচারী বলেন, তরুণটি দ্রুত হেঁটে যাচ্ছেন আর তরুণীটি তার পেছন দিক থেকে কালো পাঞ্জাবি ধরে তাকে থামানোর চেষ্টা করতেই জামাটির পেছনের অংশ ছিঁড়ে যায়। তখন ওই তরুণ ক্ষুব্ধ হয়ে তরুণীটিকে কিলঘুষি মারতে থাকেন। এভাবে তাকে কয়েক দফা মারধর করা হয়। এ বিষয়ে বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, ভিডিওটি তিনি দেখেছেন। তবে নির্যাতিত তরুণীর পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি। তবে পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

২৮ মে : নামাজের সময়সূচি

মঙ্গলবার কেমন থাকবে আবহাওয়া?

নির্মাণাধীন ভবনের পিলার পড়ে স্কুলছাত্র নিহত

ঘূর্ণিঝড় রিমাল / বাউফলে ঘরচাপায় বৃদ্ধের মৃত্যু

নাটোরে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

প্রধানমন্ত্রী না ঘুমিয়ে মানুষের কথা ভাবেন : প্রতিমন্ত্রী

স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

আসামির বিয়ে, পুলিশের খবর নেই

মিল্টনের আশ্রমে প্রশাসক নিয়োগ দিয়েছে সমাজসেবা অধিদপ্তর

মাথা গোঁজার সম্বল হারিয়ে দুশ্চিন্তায় দুর্গতরা

১০

পছন্দের প্রার্থীকে জেতাতে ঘরে ঘরে টাকা বিতরণ

১১

পুলিশ-আওয়ামী লীগ নেতাদের ছত্রছায়ায় সাভারে কারখানা দখল

১২

চুয়েটে দুর্যোগসহনীয় শহর নির্মাণবিষয়ক কর্মশালা

১৩

আশুলিয়ায় ৩৯৫ বোতল ফেনসিডিলসহ আটক ২

১৪

খাদ্যমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের বৈঠক

১৫

জাল নোট শনাক্তকরণ ও প্রচলন প্রতিরোধে আইএফআইসি ব্যাংকের কর্মশালা

১৬

কৃষকদের আর্থিক সহায়তা প্রদান করল সাউথইস্ট ব্যাংক

১৭

উচ্চশিক্ষার সকল তথ্য যথাযথভাবে সংরক্ষণের আহ্বান ইউজিসি’র

১৮

ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে লন্ডভন্ড হাতিয়া

১৯

পটুয়াখালীতে কুকুরের কামড়ে আহত অর্ধশতাধিক 

২০
X