বিনোদন প্রতিবেদক
প্রকাশ : ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পিএম
আপডেট : ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পিএম
অনলাইন সংস্করণ

মরুর বুকে উত্তাপ ছড়ালেন অধরা খান

চিত্রনায়িকা অধরা খান। ছবি : সংগৃহীত
চিত্রনায়িকা অধরা খান। ছবি : সংগৃহীত

একদিকে সূর্যের তপ্ত রোদের উত্তাপে নাভিশ্বাস দেশের মানুষের। অন্যদিকে বিদেশ বিভুঁইয়ে মরুভূমির তপ্ত বালুকাবেলায় নিজের শরীরি উত্তাপময় ছবি দিয়ে নেটনাগরিকদের হৃদয় পুড়ছেন গ্ল্যামারাস চিত্রনায়িকা অধরা খান।

২৭ এপ্রিল (শনিবার) নিজের সোশ্যাল হ্যান্ডেলে শরীরী আবেদনময়ী কিছু ছবি শেয়ার করেছেন ভ্রমণপ্রিয় এই আলোচিত চিত্রনায়িকা। বর্তমানে তিনি তার মা এবং বড় বোনসহ দুবাইতে অবস্থান করছেন। সেখানকার ডেজার্ট সাফারি করতে গিয়ে অধরা অপ্সরা রূপে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ার মানুষজনের ঘাম ঝরাচ্ছেন।

ছবিগুলোতে অধরা খানকে দেখা গেছে এলিগ্যান্ট লুজ কটন লিনেন লং ডিপ নেক ল্যান্টার্ন ফুল স্লিভ ড্রেসে। ম্যাট গোল্ডেন কালারের এই ড্রেসটা তিনি আমেরিকার লাসভেগাস থেকে কিনেছিলেন বলে জানিয়েছেন। উরু থেকে গোড়ালি পর্যন্ত খোলা এই ড্রেসের সঙ্গে অধরা পরেছেন নাইকি ব্র্যান্ডের স্পোর্টস কেডস।

দুই চোখের কামিনী চাহনি তিনি ঢেকেছেন জাপানিজ ব্র্যান্ডের ওন মি ব্র্যান্ডের কালো সানগ্লাসে। এবার দুবাই সফরে গিয়ে দুবাই মল থেকে নিজের প্রিয় ব্র্যান্ডের সানগ্লাসটি কিনেছেন। হাতে পরেছেন স্বরোভস্কি ব্র্যান্ডের সোনালী রঙ এর ঘড়ি। আর গলায় জড়িয়েছেন ওমান থেকে কেনা মালাবার গোল্ড এন্ড ডায়মন্ড এর ২২ ক্যারেটের সোনার চেইন। আর তাতে ঝুলানো একই ব্র্যান্ডের ৩.৫ ক্যারেটের ডায়মন্ড লকেট। এসবের সঙ্গে অধরা মরুভূমির বালু থেকে নিজের কালো চুল রক্ষায় মাথায় বেঁধেছেন ওখানকার শেখদের পোশাকের সাথের মাথায় বাঁধার কেফ্ফিয়াহ, যাকে আমরা রুমাল হিসেবেই জানি। সব মিলিয়ে দারুন উত্তাপময় লুকে ধরা দিয়ে অধরা নেট দুনিয়ায় এখন রীতিমতো ভাইরাল।

দুবাই থেকে অধরা খান এই প্রতিবেদককে জানান, এবার তিনি মাকে নিয়ে দুবাই গেছেন মূলত ঈদের ছুটি কাটাতে। সেখান থেকে সৌদি আরবে যাওয়ার পরিকল্পনা ছিল মায়ের ওমরাহ হজের জন্য। কিন্তু সৌদি সরকার ওমরাহ ভিসানীতি পরিবর্তনের কারণে সেখানে আর যাওয়া হয়নি। এরপর দেশে ফিরে আসতে চেয়েছিলেন। কিন্তু দুবাইতে অতিবৃষ্টির কারণে বিমানবন্দরে জলাবদ্ধতা তৈরি হওয়ায় দেশে ফিরতে পারেননি। তবে ফ্লাইট চালু হওয়ায় ৩০ এপ্রিল মাকে নিয়ে দেশে ফিরছেন অধরা।

এবারের দুবাই সফর নিয়ে অধরা খান বলেন, পারিবারিক ব্যবসায়ের কারণে বছরে কয়েকবার আমাকে দুবাই যেতে হয়। কিন্তু এবারের সফরটা ছিল আম্মু, আমি এবং দুবাই প্রবাসী বড় বোন অহনাকে নিয়ে দুবাইয়ের পর্যটন স্পটগুলোতে ঘুরে বেড়ানো। বলতে পারেন, সময়টায় আসলে চেষ্টা করেছি একটা ফ্যামিলি ভ্যাকেশন করার। এখান থেকে আম্মুকে নিয়ে আমরা প্রথমেই গিয়েছি দুবাই এর সবচেয়ে বড় মসজিদ শেখ জায়েদ গ্রান্ড মস্কোতে, তারপরে মিরাকেল গার্ডেন। এরপরে গেলাম দুবাইয়ের সবচেয়ে আকর্ষণীয় টুরিস্ট আকর্ষণ ডেজার্ট সাফারি করতে। আমার ছবিগুলো গেলো ২২ এপ্রিল সেখানেই তোলা। সেখানে যারা ডেজার্ট সাফারি ট্যুরে আমাদেরকে গাইড করেছেন, ছবিগুলো তারাই তুলে দিয়েছে। ভাবতে পারিনি মোবাইলে ক্যাপচার করা ছবিগুলো এত সুন্দর এবং ভাইরাল হবে।

নায়ক, মাতাল, পাগলের মতো ভালোবাসি, সুলতানপুর ইত্যাদি মুক্তি পাওয়া ছবির নায়িকা অধরা খান অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবি ওহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত দখিন দুয়ার। তিনি জানান, দেশে ফিরে এসেই নতুন একটি ছবির শুটিং শুরু করবেন মে মাসের প্রথম সপ্তাহে। এছাড়াও তার অভিনীত বেশ কয়েকটি ছবি নির্মাণাধীন রয়েছে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

খেলাধুলাই পারে বাংলাদেশের মানুষকে এক কাতারে আনতে : জাভেদ ওমর

জরুরি বিভাগে ডাক্তার অনুপস্থিত, রোগীর মৃত্যু

পাইপলাইনে গ্যাস, ১০ বছরেও আবেদন করেনি কেউ!

নারায়ণগঞ্জে নারী কাউন্সিলর লাঞ্ছিত, অতঃপর...

রোহিঙ্গা ক্যাম্প থেকে সদস্য সংগ্রহ করছে সন্ত্রাসী গোষ্ঠীগুলো : পররাষ্ট্রমন্ত্রী

মঙ্গলবার শুরু হচ্ছে বিএসপিএ স্পোর্টস কার্নিভাল

জামায়াতকে একমঞ্চে চায় ১২ দলীয় জোট

সৈয়দপুরে বিমান ওঠা-নামা বন্ধ

মেক্সিকোতে শক্তিশালী ভূমিকম্প, ধ্বসে পড়েছে রাস্তাঘাট

‘সরকার দুর্নীতি দমন না করে বিএনপি দমনে ব্যস্ত’

১০

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সঙ্গে প্রণয় ভার্মার সাক্ষাৎ

১১

ইউএস ট্রেড শো ২০২৪ / সেরা প্যাভিলিয়নের পুরস্কার জিতে শেষটা রাঙিয়ে তুলল রিমার্ক-হারল্যান

১২

সোমবার রাতে কুতুবদিয়ায় পৌঁছবে এমভি আব্দুল্লাহ

১৩

জিপিএ-৫ পেল মেয়ে, দুশ্চিন্তায় রিকশাচালক পিতা

১৪

মুখস্থ শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী

১৫

রাশিয়ায় ইউক্রেনের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৭

১৬

বহুমুখী শিক্ষায় সীমাখালী ইসলামিয়া আইডিয়ালের ঈর্ষণীয় সাফল্য

১৭

অংকে ফেল করায় গলায় ফাঁস নিল কিশোরী

১৮

ইসরায়েলে পুলিশ-জনগণ সংঘর্ষ, ভয়ংকর বিপদে নেতানিয়াহু

১৯

পা দিয়ে লিখেই এসএসসি পাস করল সিয়াম

২০
X