কালবেলা ডেস্ক
প্রকাশ : ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ এএম
আপডেট : ২৮ এপ্রিল ২০২৪, ১১:০২ এএম
অনলাইন সংস্করণ

কী আছে আজ আপনার ভাগ্যে?

গ্রাফিক্স : কালবেলা
গ্রাফিক্স : কালবেলা

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ রোববার (২৮ এপ্রিল) ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের রাশিফল—

মেষ : আজকের দিনটি কঠিন হতে পারে। জীবনের সবচেয়ে খারাপ দিনগুলোর মধ্যে অন্যতম হতে পারে আজকের দিন। অধিকারের জন্য বিবাদ করতে হতে পারে। ক্লান্তি ও ব্যথা সম্ভব। দায়িত্ব পূরণ কঠিন হতে পারে। সামাজিক জীবনে বিবাদ হতে পারে। প্রেম জীবনে সমস্যা থাকতে পারে। সঙ্গীর সঙ্গে মিলে কিছু বিবাদ মোকাবিলা করতে হতে পারে।

বৃষ : আজকের দিনটি খুবই ভালো। বিয়ে পাকা হতে পারে। পরিবারের সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আর্থিক দিক দিয়ে জীবন উন্নত হবে। ছাত্রছাত্রীদের জন্য আজকের দিনটি ভালো। গবেষণার কাজে অধিকাংশ সময় ব্যয় হবে। নতুন স্থান থেকে জ্ঞান লাভ করতে পারবেন। অর্থ লাভ সম্ভব, এর ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

মিথুন : আজকের দিনটি কঠিন। সমস্যার সমাধান খুঁজতে বিলম্ব হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কাজে মনোনিবেশ করার পাশাপাশি প্রিয় মানুষের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। ব্যবসা বা কাজের মাধ্যমে লক্ষ্য লাভের জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে। জীবনে নতুন চ্যালেঞ্জের মোকাবিলা করবেন। আত্মবিশ্বাসী হন।

কর্কট : আজকের দিনটি অত্যন্ত শুভ। কাজে সাফল্যে কারণে সম্মান ও জনপ্রিয়তা বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। অধিকারের জন্য কোনো বিবাদের মুখোমুখি হতে হবে না। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন ও বিশ্রাম করুন।

সিংহ : আজ সমস্যা মোকাবিলা করতে হবে। কারও ওপর অধিক বিশ্বাস করবেন না। শান্ত থেকে পারিবারিক বিবাদ এড়িয়ে যেতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখা জরুরি, কারণ অর্থাভাব দেখা দিতে পারে। মানসিক দিক দিয়ে মজবুত থাকতে হবে। পছন্দের কাজে সময় কাটাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা : ভুল সংশোধন করতে হবে। কর্মক্ষেত্রে বিরোধীদের থেকে সতর্ক থাকুন। কারও ওপর অধিক বিশ্বাস করবেন না। রাগ নিয়ন্ত্রণে না রাখলে কাজ ভেস্তে যেতে পারে। ব্যয় বৃদ্ধির ফলে, অর্থাভাব অনুভব হতে পারে। ছাত্রছাত্রীরা আজ কিছুটা বিশ্রাম নিন। পছন্দের কাজ করুন। ইতিবাচক চিন্তাভাবনা পোষণ করুন। লক্ষ্য লাভের জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে।

তুলা : আজকের দিনটি খুবই ভালো। কাজে বড়সড় সাফল্য লাভ করতে পারবেন। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের থেকে সতর্ক থাকুন। কাজে অধিক মনোনিবেশ করতে হবে। কারও ওপর ভরসা করবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। মানসিক দিক দিয়ে মজবুত থাকবেন।

বৃশ্চিক : ব্যয় বৃদ্ধি হতে পারে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। কাজকর্মে ক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। জীবনসঙ্গীর কথা মন দিয়ে শুনুন। প্রেম জীবনের জন্য আজকের দিনটি খুবই ভালো। একে অপরের প্রতি ভালোবাসা বাড়বে। এর ফলে অর্থাভাব অনুভূত হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন।

ধনু : আজ নিজের জীবনে কিছু চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে। কর্মক্ষেত্রে বিরোধীদের থেকে সতর্ক থাকুন। সমস্ত ক্ষেত্রে প্রতিক্রিয়া জানাতে হবে না। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন, তা না হলে আর্থিক সমস্যা দেখা দিতে পারে। রাগের মাথায় নিজের কাজ নষ্ট করে ফেলতে পারেন।

মকর : আজকের দিনটি বিশেষ ভালো নয়। মানসিক অবসাদ ও স্বাস্থ্য সমস্যা কারণে কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। সাধারণের চেয়ে বেশি অর্থ ব্যয় করতে পারেন। সম্পত্তি বৃদ্ধির জন্য একাধিক সমস্যার সমাধান করে এগিয়ে যাবেন। ব্যবসায়ে সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। নিজের জন্য সময় বের করুন।

কুম্ভ : আজকের দিনটি খুবই ভালো। আনন্দ ও সাফল্য অনুভব করবেন। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আর্থিক বিষয়ে লাভ হতে পারে। স্বপ্ন পূরণ করার সুযোগ পাবেন। জীবনে আনন্দের আগমন হবে। জীবনে উন্নতির চেষ্টা করুন। মীন : আজকের দিনটি খুবই ভালো। কাজে সাফল্য লাভ করতে পারবেন। ভাষা নিয়ন্ত্রণে রাখুন। ভেবেচিন্তে নিজের চিন্তাভাবনা ব্যক্ত করুন। চাকরিজীবীদের রাজনীতি থেকে দূরে থাকতে হবে। সন্ধ্যাবেলা নিজের সঙ্গে সময় কাটাতে পারেন। বিনোদনে অর্থ ব্যয় করতে হবে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

১২ বছর ধরে ভাঙা বেড়িবাঁধ

নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

দিনাজপুরে লরিচাপায় নিহত ২

আসিম জাওয়াদ, হার না মানা এক বীর

আফগানিস্তানে আকস্মিক বন্যায় ৬০ জনের মৃত্যু

মাঠের মধ্যে ১৯ কোটি টাকার সেতু

বৃষ্টি ভেজা দিনটি কেমন যাবে আপনার?

ইসরায়েলের বিরুদ্ধে ভয়ংকর অভিযোগের সত্যতা পেয়েছে যুক্তরাষ্ট্র

দুপুরের মধ্যে তীব্র ঝড় হতে পারে যেসব অঞ্চলে

বৃষ্টির পর ঢাকার বাতাসের কী খবর?

১০

চোর নিয়ে গেছে একমাত্র সম্বল, দিশাহারা বৃদ্ধ দম্পতি

১১

ডেঙ্গু প্রকোপ নিয়ে কালবেলায় আজ যত খবর

১২

মেডিকেলে সুযোগ পেয়েও হননি ভর্তি, স্বপ্নপূরণ করেন পাইলট হয়ে

১৩

চাঁপাইনবাবগঞ্জে বিদেশি অস্ত্র-মাদকসহ আটক ১

১৪

কী ঘটেছিল ইতিহাসের এই দিনে

১৫

সাতসকালে ঢাকায় বজ্রসহ বৃষ্টি

১৬

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় ট্রাকচালক নিহত

১৭

প্রবীণ কমিউনিস্ট নেতা হায়দার আকবর খান আর নেই

১৮

আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ আজ

১৯

১১ মে : নামাজের সময়সূচি

২০
X