শাবিপ্রবি প্রতিনিধি
প্রকাশ : ০৬ মে ২০২৪, ০৯:১০ এএম
আপডেট : ০৬ মে ২০২৪, ১১:০৯ এএম
অনলাইন সংস্করণ

শাবির স্পোর্টস সাস্ট’র সভাপতি মাসুদ সম্পাদক আইয়ুব

‘স্পোর্টস সাস্ট’ এর সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক মো. আইয়ুব হোসাইন। ছবি : কালবেলা
‘স্পোর্টস সাস্ট’ এর সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক মো. আইয়ুব হোসাইন। ছবি : কালবেলা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র ক্রীড়াবিষয়ক সংগঠন ‘স্পোর্টস সাস্ট’র ১৯তম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাসুদ রানা ও সাধারণ সম্পাদক হিসেবে রসায়ন বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মো. আইয়ুব হোসাইনকে মনোনীত করা হয়েছে।

রোববার (৫ মে) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে ১৮তম কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষণা করে এবং ১৯তম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটি ঘোষণা করেন সদ্যবিদায়ী কমিটির সভাপতি শাইখ হাসান দিপ্ত। এদিন রাতে সংগঠনটির পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

কমিটির অপর সদস্যরা হলেন, সিনিয়র সহসভাপতি মো. নাইমুর রহমান, সহসভাপতি রাউফুন জাহান মিলেনিয়াম ও আবিদ হাসান নাইম, যুগ্ম সম্পাদক হিসেবে জয় চৌধুরী, মো. ফারহান তামিম ভুইয়া, সহসাধারণ সম্পাদক হাসিন আবরার, সাজ্জাদুর রহমান শিহাব, মোস্তাহাসান সিয়াম, তানজিদ রহমান অপুর্ব, ইয়াসিন বাশার, রেদুয়ানুল করিম, স্পোর্টস সাস্ট স্কুল পরিচালক মো. জুবায়ের হোসাইন সালমান, সহ-স্পোর্টস সাস্ট স্কুল পরিচালক আব্দুল্লাহ আল মাহফুজ, রায়হান ফেরদৌস, সাজিদুল সাজিদ, গণসংযোগ সম্পাদক আহমেদ নাইম, সহগণসংযোগ সম্পাদক তানবির শাহরিয়ার, নিবির আহমেদ ও মুহই সারদ।

এ ছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে সাজ্জাদুর রহমান, সহসাংগঠনিক সম্পাদক মো. ইমাম হোসাইন নয়ন, দুর্জয় বনিক, মো. আব্দুল খালেক জিসান, কোষাধ্যক্ষ মোহাম্মদ সাকি এ কাউসার, সহ-কোষাধ্যক্ষ, এস এম তৌহিদুর রহমান, শাহরিয়ার মুসতাক মাহি, প্রিয়ব্রত দাস পার্থ, মো. রাজু ইসলাম, প্রকাশনা সম্পাদক আরিফ জাওয়াদ, সহপ্রকাশনা সম্পাদক আলমগীর হোসাইন, কাউসার আহমেদ হৃদয়, মুসলিম উদ্দিন, নিয়ামুল হাসান সাজিন, আসিফ আদনান, প্রচার সম্পাদক ইমামুল হোসাইন পিয়াস, সহপ্রচার সম্পাদক কাজী আক্তারুজ্জামান জয়, মো. ইমরান হোসাইন বাপ্পি, আরিফ সরকার, ইফতেকার সাকিব, আকিফ জামান আলভি, হাসান শাহরিয়ার, দপ্তর সম্পাদক সাজ্জাদ রহমান শাহিল , সহদপ্তর সম্পাদক এস এম নাঈম, সায়েদ সাইদুল ইসলাম কামরুল, মুবাস্বিরুল ইসলাম বেগ, অনুরাগ সাহা, মো, আব্দুল হাসিব মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, ‘কম্পিটিশন ফর দ্য কম্পোজিশন অব লাইফ’ এই মূলমন্ত্র নিয়ে ২০০৫ সালে যাত্রা শুরু করে শাবিপ্রবির একমাত্র ক্রীড়াবিষয়ক সংগঠন স্পোর্টস সাস্ট। প্রতিষ্ঠালগ্ন থেকে এখন পর্যন্ত খেলাধুলার উন্নয়নে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

করলা চাষে দ্বিগুণ লাভে খুশি কৃষক

আপেল বাগান দেখতে প্রতিদিন শতশত মানুষের ভীড়

জিপিএ-৫ পেয়েও অর্থাভাবে কলেজে ভর্তি অনিশ্চিত হালিমার

আম কুড়াতে গিয়ে প্রাণ গেল গৃহবধূর

কর্ণফুলীর বালুচরে সবুজের বিপ্লব

বেড়া পাউবো / ৩৭ কর্মকর্তার বদলির আবেদনে তোলপার

সুনামগঞ্জে অগ্নিকাণ্ডে নিঃস্ব ২০ পরিবার

জীবিকা নির্বাহের একমাত্র সম্বল ভ্যান হারিয়ে দিশেহারা পরিবার

নিউটনের ‘ভয়ংকর’ যৌন নিপীড়নের তথ্য দিল র‍্যাব

যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

১০

ট্রাক্টর চাপায় প্রাণ গেল শিশুর

১১

ঢাকায় স্বেচ্ছাসেবক লীগের মিছিল শেষে শিক্ষার্থী খুন

১২

ছাত্রলীগ কর্মীকে বেধড়ক কোপাল প্রতিপক্ষরা

১৩

মেট্রোরেল কর্তৃপক্ষকে আল্টিমেটাম

১৪

অবশেষে লালমনিরহাটে কাঙ্ক্ষিত বৃষ্টি

১৫

মিষ্টি বিতরণের ধুম / চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

১৬

উত্তরা ইউনিভার্সিটিতে রিসার্চ অ্যান্ড পাবলিকেশন অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

১৭

টানা কয়েকদিন বৃষ্টির আভাস

১৮

পৃথিবীর যে স্থানে কেউ যেতে পারে না

১৯

সাংবাদিককে মারধরের ঘটনায় মামলা

২০
X