নোয়াখালী প্রতিনিধি
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২৩, ০৩:০১ পিএম
অনলাইন সংস্করণ

প্রেমের টানে স্কুলছাত্রী উধাওয়ের পর উদ্ধার

নোয়াখালীর মানচিত্র। গ্রাফিক্স : কালবেলা
নোয়াখালীর মানচিত্র। গ্রাফিক্স : কালবেলা

নোয়াখালীর কবিরহাটে প্রেমের টানে স্বেচ্ছায় বাড়িছাড়া স্কুলছাত্রীকে (১৩) উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার মা বাদী হয়ে থানায় অপহরণ মামলা দায়ের করেছেন।

শনিবার (২ সেপ্টেম্বর) দুপুরে দায়ের করা মামলায় রাতে ওই ছাত্রীকে ফেনীর মহিপাল এলাকা থেকে উদ্ধার করা হয়। রোববার (৩ সেপ্টেম্বর) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ওই ছাত্রী কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের রামেশ্বরপুর গ্রামের এক সৌদি আরব প্রবাসীর মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

মামলার বিবরণে দাবি করা হয়েছে, পাশের কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের শাহজাদপুর গ্রামের মো. রুবায়েত (২০) ওই ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করতেন। গত মঙ্গলবার (২৯ আগস্ট) সকাল ৮টার দিকে রামেশ্বরপুর গ্রামের বাহার মিয়ার দোকানসংলগ্ন এলাকা থেকে রুবায়েত ও তার সহযোগীরা ওই ছাত্রীকে ধরে নিয়ে যান।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, ওই ছাত্রী এ ঘটনার সাত দিন আগেও প্রেমের টানে রুবায়েতের সঙ্গে উধাও হয়ে যায়। পরে চাপরাশিরহাট ও সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা থানা পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে মায়ের হাতে তুলে দেন। কিন্তু সে পরিবারের অবাধ্য হয়ে মঙ্গলবার (২৯ আগস্ট) আবারো স্বেচ্ছায় ওই প্রেমিকের হাত ধরে উধাও হয়ে যায়।

সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন মিকন কালবেলাকে বলেন, ‘প্রেমিক রুবায়েতের মা আমার পরিষদের সংরক্ষিত নারী আসনের সদস্য। ঘটনাটি শুনে অপ্রাপ্তবয়স্ক মেয়েকে কৌশলে উদ্ধার করে তার মায়ের হাতে তুলে দিয়েছি। তবে ধূর্ত মেয়েটি সেদিনও তার পরিবারের সঙ্গে যেতে চায়নি। পরে আবারও পালিয়ে যায়।’

এদিকে প্রেমের টানে মেয়ে উধাও হওয়ার সত্যতা স্বীকার করে মামলার বাদী (৩৫) কালবেলাকে বলেন, ‘প্রেমের সম্পর্কের বিষয়টি জানতে পেরে মেয়েকে অনেক বুঝিয়েছি। ছেলেকে নিভৃত করতে তার বাবাকেও বিষয়টি জানিয়েছি। কিন্তু কিছুতেই নিয়ন্ত্রণ করা যায়নি। প্রথমবার বাড়িছাড়া হয়ে মেয়ে দুই দিন নিখোঁজ ছিল। উদ্ধারের সাত দিন পর আবারো উধাও হয়ে গেলে থানায় অপহরণ মামলা দায়ের করি।’

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম কালবেলাকে বলেন, ‘শনিবার দুপুরে অভিযোগ পেয়ে পুলিশ সুপারের নির্দেশে বিশেষ অভিযান চালানো হয়। পরে সন্ধ্যায় ভুক্তভোগী ছাত্রীকে ফেনী জেলার মহিপাল এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। তাকে অপহরণ মামলায় রোববার সকালে আদালতের মাধ্যমে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

হেলিকপ্টারে চড়ে শশুবাড়ি এলেন সিঙ্গাপুরী নববধূ

টান দিলেই ছিঁড়ে যাচ্ছে কোটি টাকার জিও ব্যাগ

কুকুরের কামড়ে আহত শিক্ষার্থীর মৃত্যু

শুধু সুন্দরী নারী নয়, মামুনের টার্গেট যুবকরাও

টিজারেই নকলের আভাস দিল শাকিবের তুফান

দেবরের দায়ের কোপে প্রাণ গেল ভাবির

রাবি লিগ্যাল সেলের নতুন প্রশাসক অধ্যাপক সাদিকুল

দু’দিন আগে কেনা মোটরসাইকেলে প্রাণ গেল তরুণের

‘টাকার’ বিনিময়ে মেলে যে প্রতিষ্ঠানে উপবৃত্তি

বরিশাল বিশ্ববিদ্যালয়ে আসছেন শিক্ষামন্ত্রী

১০

সাতক্ষীরায় ১৬ টন জব্দকৃত আম বিনষ্ট

১১

ফাঁসির রায়ের ১৯ দিনের মাথায় কারা হেফাজতে জামাই কাশেমের মৃত্যু

১২

ভোট কিনতে গিয়ে গণধোলাই খেলেন প্রার্থীর শ্বশুর

১৩

বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত

১৪

রাফায় এবার মসজিদে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা

১৫

প্রতিশোধের রাজনীতি দেশকে বিপর্যয়ের খাদে নিপতিত করবে : ইসলামী আন্দোলন

১৬

চিকিৎসক ছেলের বিরুদ্ধে ইউএনওর কাছে মায়ের অভিযোগ

১৭

অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ইউপি সদস্য আটক

১৮

বাঘিনীর দিকে তেড়ে গেল ভালুক, ভিডিও ভাইরাল

১৯

বিতর্কিত কর্মকাণ্ডে ময়মনসিংহ যুব মহিলা লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

২০
X