কুমিল্লা ব্যুরো
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২৩, ১০:০১ পিএম
অনলাইন সংস্করণ

ভিডিও ভাইরাল করতে গিয়ে ফেঁসে গেছেন স্বতন্ত্র প্রার্থী, আটক ৫

সাজানো হামলার ঘটনায় আটকরা। ছবি : কালবেলা

কুমিল্লা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহকারী ব্যক্তি তার ওপর সাজানো হামলার ঘটনার ভিডিও ভাইরাল করতে গিয়ে নিজেই ফেঁসে গেছেন। কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য মনোয়নপত্র সংগ্রহকারী গোলাম সারোয়ার নামের ওই ব্যক্তিকে খুঁজছে পুলিশের একাধিক টিম।

এদিকে পরিকল্পিতভাবে নির্বাচনের পরিবেশ বিশৃঙ্খল করতে মনোনয়নপত্র কিনতে আসা স্বতন্ত্র প্রার্থীকে মারধরের সাজানো ঘটনায় যে পাঁচ যুবক অংশ নিয়েছে তাদের গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শুক্রবার (২৪ নভেম্বর) রাত থেকে কুমিল্লা নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডিবি পুলিশ তাদের আটক করে। আটকরা হলো- কুমিল্লা নগরীর ছোটরা মফিজাবাদ কলোনি এলাকার মো. সুমন, মো. সবির, মো. সবুজ, ইকবাল হোসেন ও মাসুদ রানা।

শনিবার (২৫ নভেম্বর) বিকালে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার আব্দুল মান্নান।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, শুক্রবার কুমিল্লা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র নিয়ে ফেরার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হন গোলাম সারোয়ার নামে এক ব্যক্তি। তাকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। গোলাম সারোয়ার মনোহরগঞ্জ উপজেলার ভাউপুর গ্রামের মৃত শামসুল হকের ছেলে। তিনি সরশপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। এ ঘটনায় গোলাম সারোয়ার কুমিল্লা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. মনির হোসাইনের নিকট লিখিত একটি অভিযোগ দায়ের করেন। ঘটনাটি জেনে তদন্তে নামে পুলিশ। পুলিশি তদন্তে উঠে আসে অভিনব তথ্য।

এ বিষয়ে পুলিশ সুপার আব্দুল মান্নান জানান, ঘটনাটি পরিকল্পিত। নির্বাচনী পরিবেশ বিশৃঙ্খল করার লক্ষ্যে ষড়যন্ত্রমূলকভাবে পাঁচজন ব্যক্তিকে দিয়ে এই ঘটনা ঘটায় মারধরে শিকার হওয়া নির্বাচনী মনোনয়নপত্র সংগ্রহকারী গোলাম সারোয়ার। তাকে মারধরের ভিডিওটি ফেসবুকেও ভাইরাল করা হয়। ভিডিও ফুটেজের প্রাপ্ত তথ্য নিয়ে এ ঘটনার সাথে জড়িত পাঁচজনকে কুমিল্লা নগরী থেকে আটক করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে আটক পাঁচ যুবক ঘটনার সাথে পরিকল্পিতভাবে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। ঘটনার মূলহোতা গোলাম সারোয়ারসহ অন্যদের আটকের চেষ্টা চলছে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান, সদর সার্কেল মো. কামরান হোসেন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি রাজেস বড়ুয়া।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ঘুষ-দুর্নীতির আখড়া জাজিরার বড়কান্দি ইউনিয়ন ভূমি অফিস

মীন রাশিতে কাজে সফল হওয়ার দিন আজ

২৭ ফেব্রুয়ারি : নামাজের সময়সূচি

মঙ্গলবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

কী ঘটেছিল ইতিহাসের এই দিনে

প্যারিসে ভাষা দিবস উপলক্ষে পঞ্চ কবির গানের সন্ধ্যা

বাবাকে কুপিয়ে জখম, ছেলে গ্রেপ্তার

আধিপত্য বিস্তারে দুই গ্রুপের ককটেল বিস্ফোরণ, আহত ৩

পথ হারানো ৩১ দর্শনার্থীকে উদ্ধার করল পুলিশ

শিক্ষা সফরে মদপান, দুই শিক্ষক সাময়িক বরখাস্ত

১০

মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা!

১১

রাতের ঢাকায় নতুন মাদক

১২

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন এর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

১৩

রংপুরকে উড়িয়ে ফাইনালে লিটনের কুমিল্লা

১৪

যুগান্তরের অবদান চির স্মরণীয় হয়ে থাকবে

১৫

ভিকারুননিসার শিক্ষক মুরাদ গ্রেপ্তার

১৬

যৌন হয়রানির অভিযোগে ভিকারুননিসা শিক্ষকের বিরুদ্ধে মামলা

১৭

করোনায় আক্রান্ত ডিবি প্রধান হারুন

১৮

‘বঙ্গবন্ধু বিচ’ নামকরণের প্রস্তাব বাতিল

১৯

বর্ণাঢ্য আয়োজনে চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের নবীনবরণ

২০
X