বিনোদন ডেস্ক
প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পিএম
আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২০ পিএম
অনলাইন সংস্করণ

কত টাকার বিনিময়ে সালমানের বাসার সামনে গুলিবর্ষণ করা হয়

বলিউড অভিনেতা সালমান খান। ছবি : সংগৃহীত
বলিউড অভিনেতা সালমান খান। ছবি : সংগৃহীত

ঈদের আনন্দের মাঝেই বলিউড অভিনেতা সালমান খানের বাড়ির সামনে গুলিবর্ষণ করা হয়। যাতে কেঁপে ওঠে গোটা ভারত। প্রশ্ন ওঠে মুম্বাইয়ের নিরাপত্তা নিয়ে। এ ঘটনায় এখন পর্যন্ত দুজনকে আটক করেছে গুজরাট পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাদের নেওয়া হচ্ছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চে। খবর : টাইমস অব ইন্ডিয়া

জিজ্ঞাসাবাদে ওঠে এসেছে বেশকিছু চাঞ্চল্যকর তথ্য। তার মধ্যে প্রকাশ করা হয়েছে এ ঘটনায় চুক্তির অর্থের পরিমাণ। যা দেখে যে কারও চোখ কপালে উঠবে। মোটা অঙ্ক নয়। সামান্য অর্থ ও তারকা খ্যাতি পাওয়ার জন্যই এমনটি করেছে গ্রেপ্তারকৃত ভিকি গুপ্তা ও সাগর পাল।

মঙ্গলবার ১৮ এপ্রিল সকালে তাদের মুম্বাইতে আনার পর আদালতে পেশ করা হয়। আদালত ভিক্কি আর সাগরকে ১০ দিন রিমান্ডে রাখার নির্দেশ দিয়েছেন।

পুলিশি জেরায় ভিক্কি আর সাগর জিজ্ঞাসাবাদের সময় জানায়, তাদের ১০ রাউন্ড গুলি চালানোর নির্দেশ দেওয়া হয়েছিল। কাজটি সফলভাবে করতে পারলে তাদের ৫ লাখ রুপি দেওয়া হবে। এর মধ্যে ১ লাখ রুপি কাজের আগেই দেওয়া হয়। কাজটি সম্পন্ন হলে আরও ৪ লাখ রুপি দেওয়ার কথা ছিল। এ ছাড়া বলা হয় এই কাজটি করতে পারলে তারা রাতারাতি পাবেন তারকা খ্যাতি। যা বাংলা টাকায় ৫ লাখের থেকে একটু বেশি।

গুলিবর্ষণের এ ঘটনার সাক্ষী হিসেবে খুব শিগগিরই পুলিশ সালমানের বয়ান নেবে বলে জানা গেছে।

সোমবার ১৫ এপ্রিল গভীর রাতে গুজরাটের ভুজ থেকে দুজন শুটারকে গ্রেপ্তার করে গুজরাট পুলিশ। ১৬ এপ্রিল মঙ্গলবার সকালে তাদের মুম্বাই পুলিশের অপরাধ শাখার কাছে হস্তান্তর করা হয়।

বলিউড সুপারস্টার সালমান খানের বাসার বাইরে গুলিবর্ষণের ঘটনার পর মুম্বাই পুলিশের রাতের ঘুম চলে গেছে। পুলিশ উঠেপড়ে লেগেছে এ মামলার তদন্তের কিনারা করতে। প্রতিদিন এই ঘটনা ঘিরে নতুন নতুন তথ্য সামনে আসছে। দুই অভিযুক্তকে গ্রেপ্তারের পর ক্রাইম ব্রাঞ্চের হাতে আরও অনেক তথ্য এসেছে। গত রোববার ভোর ৫টা নাগাদ সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে দুজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি গুলিবর্ষণ করেছিলেন। তারা মোটরসাইকেলে করে এসে এই হামলা করেছিলেন। অনেক নাটকীয়তার পর অবশেষে সোমবার মাঝরাতে পুলিশের জালে ধরা পড়েন দুই অভিযুক্ত ভিক্কি এবং সাগর। মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ শাখা তাদের গুজরাটের কচ্চের ভূজের এক প্রসিদ্ধ মন্দির থেকে গ্রেপ্তার করে। মঙ্গলবার সাত-সকালে তাদের মুম্বাইতে আনার পর আদালতে পেশ করা হয়। আদালত ভিক্কি আর সাগরকে ১০ দিন রিমান্ডে রাখার নির্দেশ দিয়েছেন।

এখন ক্রাইম ব্রাঞ্চের তদন্তকারী কর্মকর্তাদের ক্রমাগত জেরার মুখে পড়তে হচ্ছে দুই অভিযুক্তকে। পুলিশি জেরায় অনেক চমকপ্রদ তথ্য মিলছে। ভিক্কি আর সাগর জিজ্ঞাসাবাদের সময় জানিয়েছে চার নয়, তাদের ১০ রাউন্ড গুলি চালানোর নির্দেশ দেওয়া হয়েছিল। আর এই কাজে তারা সফলতা পেলে ভালো পুরস্কার দেওয়ার কথা বলা হয়েছিল। আর বলা হয়েছিল, তারা রাতারাতি বিখ্যাত হয়ে ওঠবেন। এ হামলার জন্য ভিক্কি আর সাগরকে বাংলাদেশি মুদ্রায় পাঁচ লাখ টাকায় চুক্তি করা হয়। অগ্রিম হিসেবে এক লাখ টাকা দেওয়া হয়েছিল। হামলার পর তাদের আরও চার লাখ দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। গুলিবর্ষণের এ ঘটনার সাক্ষী হিসেবে খুব শিগগিরই পুলিশ সালমানের বয়ান নেবে বলে জানা গেছে।

ঘটনার কয়েক ঘণ্টা পর গ্যাংস্টার লরেন্স বিষ্ণইয়ের ভাই আনমোল বিষ্ণ সোশ্যাল মিডিয়ায় হামলার দায় শিকার করেন।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

পুলিশের ভয়ে পুরুষশূন্য গ্রাম, নষ্ট হচ্ছে পাকা ধান 

কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনপন্থীদের দখলে নেওয়া ভবনে ঢুকেছে পুলিশ

যে শর্তে পরীক্ষায় অংশ নেবেন বুয়েট শিক্ষার্থীরা

লোহিত সাগরে ইসরায়েলি জাহাজে হামলার ভিডিও প্রকাশ

মে দিবসের ছুটির দিনেও কর্মব্যস্ত শ্রমজীবীরা

খাল পুনর্খনন কাজে অনিয়মের অভিযোগ

সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হচ্ছে খালেদা জিয়াকে

মে দিবসে আপনার দিনটি কেমন যাবে?

বন অধিদপ্তর ফরেস্টার পদে লোক নেবে ৭৮ জন

প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে যেসব সমঝোতা স্মারক

১০

ইসরায়েলবিরোধী বিক্ষোভে মধ্যরাতে উত্তাল জর্ডান

১১

ঘরে পড়ে ছিল শিশুর মাথা বিচ্ছিন্ন লাশ

১২

সকাল ৯টার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস

১৩

মহান মে দিবস / আজ অধিকার আদায়ের দিন

১৪

ইতিহাসের এই দিনে আলোচিত যত ঘটনা

১৫

বুধবার বন্ধ রাজধানীর যেসব মার্কেট

১৬

আজকের নামাজের সময়সূচি

১৭

মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সম্পাদক হেলালের স্ত্রী কারাগারে

১৮

প্রেমিকাকে হত্যায় প্রেমিকের যাবজ্জীবন কারাদণ্ড

১৯

বন্ধুকে নিয়ে ঘুরতে এসে ছিনতাইয়ের শিকার জবি শিক্ষার্থী

২০
*/ ?>
X