কালবেলা প্রতিবেদক
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৪ পিএম
আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১৮ পিএম
অনলাইন সংস্করণ

জনগণের কল্যাণে কাজ করাই বঙ্গবন্ধুকন্যার নির্দেশ : নিখিল 

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। ছবি : সংগৃহীত
শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। ছবি : সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, শেখ হাসিনার কর্মী। আমাদের কাজ একটাই বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশে জনগণের কল্যাণে কাজ করা, সুখে-দুঃখে তাদের পাশে থাকা।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর পল্লবী এলাকায় ইসলামিয়া স্কুল মাঠে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকের এই মানবিক কর্মসূচি থেকে আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই, কৃতজ্ঞতা জানাই যুবসমাজ, ছাত্রসমাজের প্রতি। আপনারা সবাই ঐক্যবদ্ধ হয়ে গত ৭ জানয়ারি ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্রকে মোকাবিলা করে নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে ৫ম বারের মতো প্রধানমন্ত্রী বানিয়েছেন।

তিনি দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনারা জঙ্গি-সন্ত্রাসী বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস আর ষড়যন্ত্রের রাজনীতিকে সমর্থন দেন নাই এবং তাদের প্রত্যাখ্যান করে দেশপ্রেমিক রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, বিএনপির সময় মানুষের ভাত এবং কাপড়ের সমস্যাতেই সাধারণ মানুষ জর্জরিত থাকত। গ্যাস, বিদ্যুৎ এবং সারের জন্য মানুষের ওপর গুলি চালানো হয়েছিল। গরিব-দুঃখী মানুষ নিয়ে তাদের কোনোদিনই কোনো মাথাব্যথা ছিল না।

তিনি বলেন, অগ্নিসন্ত্রাস করে জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি। তারেক এবং খালেদা জিয়ার নির্দেশেই যে অগ্নিসন্ত্রাস চালানো হয় তা বিভিন্ন গোয়েন্দা সংস্থার তথ্যের মাধ্যমে এবং তাদের ধৃত নেতাকর্মীদের স্বীকারোক্তি থেকে প্রমাণ পাওয়া যাচ্ছে। সেই ন্যক্কারজনক ঘটনাকালে অগ্নিদগ্ধ ও আপনজন হারা স্বজনদের ব্যথা এখনো মানুষের মনে দাউ দাউ করে জ্বলে।

অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসলামইল হোসেন। যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. জহুরুল ইসলা মিল্টন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. শামছুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, উপদপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আলতাফ হোসেন, উপমুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক অ্যাড. গোলাম কিবরিয়া শামীমসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতারা।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ইতিহাসে এই দিনে কী ঘটেছিল?

অস্ট্রেলিয়ায় উদ্ভাবিত বিশ্বের প্রথম টাইটানিয়াম হার্ট মানবদেহে প্রতিস্থাপন

শনিবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

শক্তিশালী পাসপোর্টে শীর্ষে সিঙ্গাপুর, বাংলাদেশের অবস্থান কত?

২৭ জুলাই : নামাজের সময়সূচি

যে ভুলে মরতে পারে টবের গাছ

ভুয়া মুক্তিযোদ্ধার সনদে ২৪ বছর ধরে চাকরি, অতঃপর..

ঝিনাইদহে ২৪ বছর ধরে ক্রিকেট ব্যাট বানাচ্ছেন ৩ ভাই

জামালপুরে ১০ মামলায় আসামি ২৩০৫, গ্রেপ্তার ৩২

আনোয়ারা পারকি সমুদ্র সৈকতে পর্যটকদের ভিড়

১০

যাত্রী পারাপার কমেছে আখাউড়া স্থলবন্দরে

১১

সিলেটে ৭ চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, গ্রেপ্তার ৭

১২

‘সাংবা‌দি‌কের ওপর হামলা নিঃস‌ন্দে‌হে ছাত্র‌দের কাজ নয়’

১৩

রাজশাহীতে সহিংসতার মামলায় গ্রেপ্তার ১১৬৩

১৪

ছাত্রলীগের রাজনীতি ছাড়ার ঘটনা নিয়ে সারজিসের ফেসবুক স্ট্যাটাস

১৫

তিন সমন্বয়ককে আটকের কারণ জানালেন ডিবিপ্রধান

১৬

দেশের পরিস্থিতি নিয়ে আল জাজিরাকে তথ্য প্রতিমন্ত্রীর সাক্ষাৎকার

১৭

পাকিস্তানের বিপক্ষে রুদ্ধশ্বাস জয়ে ফাইনালে শ্রীলঙ্কা

১৮

ময়মনসিংহে শিক্ষার্থীর ওপর হামলা-মারধর

১৯

নাসিক কাউন্সিলর ইসরাফিল প্রধান গ্রেপ্তার

২০
X