কালবেলা ডেস্ক
প্রকাশ : ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ এএম
অনলাইন সংস্করণ

ছুটির দিনটি কেমন যাবে আপনার?

গ্রাফিক্স : কালবেলা
গ্রাফিক্স : কালবেলা

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের রাশিফল—

মেষ : আজকের দিনটি খুবই ভালো। কাজে সাফল্য লাভ করবেন। পরিশ্রমের ফল পাবেন। নিজের চিন্তাভাবনায় মনোনিবেশ করুন। সতর্কতার সঙ্গে নিজের কাজ করবেন। আর্থিক লাভ সম্ভব। ইচ্ছাপূরণের জন্য অর্থ ব্যয় করবেন।

বৃষ : আজকের দিনটি কঠিন। জীবনে অনিশ্চয়তা আসবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে তর্ক হতে পারে। চাকরিজীবীরা অফিস রাজনীতি থেকে দূরে থাকুন, তা না হলে সমস্যার মুখোমুখি হতে পারেন। বিনোদনে অর্থ ব্যয় করবেন। আর্থিক পরিস্থিতি নজরে রাখুন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। নতুন বাড়ি ও গাড়ি কিনতে পারেন।

মিথুন : আজকের দিনটি ভালো। প্রিয়জনদের সঙ্গে ভালো সময় কাটাবেন। অসম্পূর্ণ ইচ্ছা পূরণ হবে। কাজে সফল হবেন, সকলে আপনার প্রশংসা করবে। ছাত্রছাত্রীরাও পছন্দের বিষয়ে সাফল্য লাভ করতে পারবেন, পড়াশোনায় উন্নতি হবে। সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করবেন, এর ফলে আপনাদের মান-সম্মান বাড়বে।

কর্কট : আজকের দিনটি নানান সমস্যায় পরিপূর্ণ থাকবে। কাজ করার সময় সতর্ক থাকতে হবে। পারিবারিক বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করবেন। রাগের মাথায় কাজ ভেস্তে যাবে, তাই রাগ নিয়ন্ত্রণে রাখুন। কাজকর্মে সতর্কতা অবলম্বন করুন। স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ : আজকের দিনটি নানান সমস্যায় ভরে থাকবে। কাজে সাফল্য লাভের জন্য চেষ্টা করে যেতে হবে। স্বাস্থ্যের প্রতি কোনো গাফিলতি করবেন না। ব্যবসায়ে নতুন পরিকল্পনা তৈরি করে অগ্রসর হতে হবে। আয় বৃদ্ধির জন্য নতুন উৎস ব্যবহার করবেন। ব্যবসায়ে সাফল্য লাভের জন্য কাজে মনোনিবেশ করতে হবে।

কন্যা : আজকের দিনটি অত্যন্ত শুভ। আজ আপনি একাধিক ভালো সুযোগ পাবেন। ক্যারিয়ারে বড়সড় সাফল্য লাভ করতে পারবেন। মনে উৎসাহ থাকবে, স্বপ্ন পূরণ করতে পারবেন। পরিশ্রম ও একাগ্রতার জোরে শিক্ষা ক্ষেত্রে সুনাম অর্জন করতে পারবেন। ব্যবসায়ে ভালো সুযোগ পাবেন। সম্পত্তি বৃদ্ধি করতে পারবেন। দিনের শেষের প্রিয়জনদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

তুলা : আজকের দিনটি খুবই ভালো। চাকরি বা ব্যবসায়ে আর্থিক লাভ হবে। আত্মীয়দের সঙ্গে তর্ক সম্ভব, তাই বাণী নিয়ন্ত্রণে রাখুন। চাকরিজীবীরা অফিস রাজনীতি থেকে দূরে থাকুন, তা না হলে অযাচিত সমস্যা হতে পারে। আপনজনদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। বিনোদনে অর্থ ব্যয় করবেন।

বৃশ্চিক : সমস্যাসঙ্কুল দিন। নানান সমস্যার সম্মুখীন হবেন। স্বাস্থ্যের যত্ন নেয়া অত্যন্ত জরুরি। তা না হলে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। আত্মীয়দের কাছ থেকে বিশেষ উপহার পেতে পারেন। চাকরিজীবীরা কাজে অত্যন্ত ব্যস্ত থাকবেন। কাজ প্রশংসিত হবে ও সাফল্য লাভ করবেন। সরকারি চাকরির প্রস্তুতি নিয়ে থাকলে এ সময়ে সুসংবাদ পেতে পারেন।

ধনু : আজকের দিনটি কঠিন হতে পারে। কাজে বিলম্ব ও অনিশ্চয়তার মুখোমুখি হতে পারেন। ব্যক্তিত্ব নিয়ন্ত্রণে রাখুন। কাজে সংযমী হন। নিজের ব্যবহারে বিশেষ মনোনিবেশ করতে হবে। ক্যারিয়ারে নতুন সুযোগ পাবেন। পরিশ্রম ও একাগ্রতার জেরে নিজের ক্ষেত্রে সুনাম অর্জন করতে পারেন। অর্থ উপার্জনের ভালো সুযোগ পাবেন।

মকর : আজকের দিনটি অত্যন্ত শুভ ও সাফল্যদায়ক। কাজে বড়সড় সাফল্য অর্জন করবেন। পরিশ্রমের ফল পাবেন। পরিকল্পনা পূরণ করার সুযোগ পাবেন। স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

কুম্ভ : আজকের দিনটি অত্যন্ত শুভ। জীবনে নানান শুভ সংকেত পাবেন। সমস্ত কাজে সাফল্য লাভ সম্ভব। পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে আনন্দপূর্ণ সময় কাটাবেন। বাড়িতে আনন্দের আগমন হবে, নতুন সম্পর্ক গড়ে উঠবে। নতুন কিছু শেখার সুযোগ পাবেন। জ্ঞান বৃদ্ধির চেষ্টা করবেন। আন্তরিক অনুভূতি বোঝার সুযোগ পাবেন। নিজেকে উন্নত করার চেষ্টা করবেন। মীন : আজকের দিনটি নানান সমস্যায় ভরে থাকবে। কাজকর্মে বাধার সম্মুখীন হতে হবে। ছোট-বড় বিবাদের কারণে হতাশ হতে পারেন। নিজের ওপর বিশ্বাস রাখুন। লক্ষ্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে পারেন। ব্যক্তিগত জীবনে উন্নতি করতে পারেন। পড়াশোনার জন্য আজকের দিনটি ভালো।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

মোবাইলের আলোয় সিজারের চেষ্টা, অতঃপর…

দ্বিতীয় ম্যাচেও বোলিংয়ে টাইগাররা

দেশে মুক্ত গণমাধ্যম অনুপস্থিত : মঈন খান

শুক্রবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে যে সিদ্ধান্ত জানাল মন্ত্রণালয়

কনসার্ট করতে অস্ট্রেলিয়া যাবেন তাহসান

দুর্নীতি নিয়ে প্রশ্ন করায় ক্ষেপে গেলেন ট্রাফিক ইন্সট্রাক্টর

প্রাণ বাঁচাতে পালিয়ে বাংলাদেশে মিয়ানমারের আরও ৮৮ সীমান্তরক্ষী

‘রাশিয়ার বিরুদ্ধে সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো’

শরীয়তপুরে চিকিৎসকের বিরুদ্ধে যত অভিযোগ

শিক্ষাপ্রতিষ্ঠানে জাতীয় পতাকার পাশে ফিলিস্তিনের পতাকা উত্তোলনের আহ্বান ছাত্রলীগের 

১০

গাজায় অস্থায়ী বন্দর নির্মাণে মোতায়েন সেনাদের ওপর হামলার হুমকি

১১

জনগণের কথা চিন্তা করে আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী

১২

রাতেই তীব্র ঝড়ের পূর্বাভাস

১৩

হেলিকপ্টার থেকে পানি দিয়েও থামানো যাচ্ছে না সুন্দরবনের আগুন 

১৪

আরেক দেশে ছড়িয়ে পড়েছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ

১৫

যে একাদশ নিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে নামতে পারে টাইগাররা

১৬

হবিগঞ্জে ব্যাপক শিলাবৃষ্টি

১৭

সারা দেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট

১৮

যে কারণে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা 

১৯

রাজধানীতে খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে মৎস্যজীবী দল

২০
*/ ?>
X