কালবেলা ডেস্ক
প্রকাশ : ০৪ মে ২০২৪, ০৮:৫০ এএম
আপডেট : ০৪ মে ২০২৪, ০৯:২৫ এএম
অনলাইন সংস্করণ

দিনটি কেমন যাবে আপনার, জেনে নিন রাশিফলে

গ্রাফিক্স : কালবেলা
গ্রাফিক্স : কালবেলা

দৈনন্দিন জীবনে আমাদের চারপাশের অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা।

আজ শনিবার, ৪ মে দিবস। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের রাশিফল—

মেষ রাশি : চাকরিজীবী ও ব্যবসায়ীদের আজকের দিনটি ভালো কাটলেও যে কোনো সিদ্ধান্ত নেয়ার আগে অবশ্যই সতর্ক থাকতে হবে আপনাকে। পারিবারিক জীবন সুখে কাটবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে। প্রিয়জনের ভালোবাসা ও সহযোগিতায় জীবনে সাফল্য পাবেন।

বৃষ রাশি : অফিসে নতুন কোনো বড় দায়িত্ব পেতে পারেন। অর্থের দিক দিয়ে ভালো থাকলেও বিবাহিত জীবনে সমস্যা দেখা দেবে। হঠাৎ স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। যাদের লিভারের সমস্যা আছে তারা বাইরের খাবার এড়িয়ে চলুন।

মিথুন রাশি : চাকরিজীবীরা আজ ব্যস্ত সময় কাটাবেন। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। চোখের স্বাস্থ্য ভালো রাখতে বিশেষ যত্ন নিন।

কর্কট রাশি : চাকরিজীবীদের কাজে বিশেষ মনোযোগ দিতে হবে। অফিসে কোনো সুখবর পেতে পারেন। ব্যবসায়ীদের দিনটি মোটামুটি যাবে। আজ কাজে বাঁধা আসার আশঙ্কা রয়েছে। পরিবার থেকে মানসিক সাপোর্ট পাবেন।

সিংহ রাশি : চাকরিজীবীদের আজ অফিসে অতিরিক্ত কাজ দেয়া হতে পারে। ব্যবসায়ীদের আজ অর্থ নিয়ে চিন্তা বাড়তে পারে। আজ আপনার বাড়ির পরিবেশও খুব একটা ভালো থাকবে না। বাবার সঙ্গে বিবাদের শঙ্কা রয়েছে। মানসিক চাপ বৃদ্ধির কারণে আজ আপনার স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে।

কন্যা রাশি : কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। উচ্চপদে কর্মরতরা সহকর্মীদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্যবসায়ীদের আজকের দিনটি বিশেষ শুভ। পারিবারিক জীবনে সুখ থাকবে। কাছের কেউ আজ আপনাকে আর্থিক সাহায্য করতে পারে। স্নায়ুর কোনো সমস্যায় ভুগতে পারেন।

তুলা রাশি : চাকরিজীবী ও ব্যবসায়ীরা তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নেয়া থেকে বিরত থাকুন। অর্থ ও পারিবারিক জীবন সুখের কাটবে। বড় কোনো আর্থিক লেনদেনের সুযোগ পাবেন।

বৃশ্চিক রাশি : ব্যক্তিগত ও পেশাগত উভয় জীবনই ভালো কাটবে। বড় কোনো কাজের সুযোগ পাবেন। পরিবার নিয়ে দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি : চাকরিজীবীদের আজ পদোন্নতি হবে। ব্যবসায়ীদের অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আজ কাউকে ধার না দিলেই ভালো করবেন। শেয়ার বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের বড় সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। হাঁপানি রোগীদের স্বাস্থ্যের অবনতি ঘটবে।

মকর রাশি : ব্যবসায়ীরা নতুন ব্যবসায় বিনিয়োগ করলে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের উচ্চপদ পেতে কঠোর পরিশ্রম করতে হবে। বাড়ির পরিবেশ ভালো থাকবে। বাবার সঙ্গে আপনার কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ রাশি : ব্যস্ততার কারণে পরিবারকে আজ সময় দিতে পারবেন না। মানসিক চাপ এবং ক্লান্তির কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে। আর্থিক সংকটের সম্মুখীন হতে পারেন। জীবনের জটিলতা এড়াতে যোগব্যায়াম বা মেডিটেশন করতে পারেন।

মীন রাশি : আজ মানসিকভাবে দুর্বল অনুভব করতে পারেন। চাকরিজীবীদের স্বাভাবিকের চেয়ে বেশি পরিশ্রম করতে হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং। স্বাস্থ্যের যত্ন নিন।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ভোট বর্জনই বিএনপির আন্দোলন : এ্যানি

ডেঙ্গু আক্রান্ত নগরবাসীকে রেখে বিদেশ গিয়ে বসে থাকিনি : সাঈদ খোকন

মায়ের বিদায় বেলায় মোনালির কণ্ঠে ‘তুমি রবে নীরবে’

বৃষ্টির পানি নিয়ে দুপক্ষের সংঘর্ষে আহত ২১

জিয়াউর রহমান বাকশাল সদস্য হয়েছিলেন : ওবায়দুল কাদের

কাঁচা মরিচের বাজারে আগুন

জরিমানা না দেওয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী কারাগারে

বর্ণবাদ রোধে কঠোর পদক্ষেপের ঘোষণা ফিফার

চার পদে আটজনকে নিয়োগ দেবে মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি

ডিএমপির মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৭

১০

আনুষ্ঠানিকভাবে অর্থহীনের নতুন সদস্যের নাম ঘোষণা

১১

ইসরায়েলের সঙ্গে যুদ্ধ নিয়ে নতুন বার্তা ফিলিস্তিনের

১২

ব্যস্ত সূচিতে নিজেকে ফিট রাখাই চ্যালেঞ্জ মেসির

১৩

ইউপিডিএফের ২ কর্মীকে গুলি করে হত্যা

১৪

তীব্র দাবদাহেও থেমে নেই জীবনযুদ্ধ

১৫

ইউজিসির অনাপত্তিপত্র ছাড়াই শেকৃবিতে নিয়োগ

১৬

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন নিয়ন্ত্রণে

১৭

অস্তিত্ব জানান দিতেই লিফলেট বিতরণ বিএনপির : কাদের

১৮

রাতে স্ত্রীর সঙ্গে ঝগড়া, সকালে মিলল স্বামীর মরদেহ

১৯

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

২০
X