কালবেলা প্রতিবেদক
প্রকাশ : ০৪ মে ২০২৪, ০৯:৩৭ পিএম
আপডেট : ০৪ মে ২০২৪, ০৯:৩৯ পিএম
অনলাইন সংস্করণ

সরকার হটাতে গণবিপ্লব ঘটাতে হবে : আমিনুল হক 

শনিবার রাজধানীর আজমপুরে ঢাকা মহানগর উত্তর বিএনপির দক্ষিণখান থানাধীন ৫০ নম্বর ওয়ার্ডের উদ্যোগে পথচারীদের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন দলটির ক্রীড়াবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক। ছবি : কালবেলা
শনিবার রাজধানীর আজমপুরে ঢাকা মহানগর উত্তর বিএনপির দক্ষিণখান থানাধীন ৫০ নম্বর ওয়ার্ডের উদ্যোগে পথচারীদের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন দলটির ক্রীড়াবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক। ছবি : কালবেলা

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে হটাতে হলে গণবিপ্লব ঘটাতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক। তিনি বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারে এই সরকারকে হটানোর বিকল্প নেই। জনগণের বিপ্লব ছাড়া এদের হটানো দুষ্কর হয়ে যাবে।

শনিবার (৪ মে) রাজধানীর আজমপুরে ঢাকা মহানগর উত্তর বিএনপির দক্ষিণখান থানাধীন ৫০ নম্বর ওয়ার্ডের উদ্যোগে সাধারণ জনগণ ও পথচারীদের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমিনুল হক এসব কথা বলেন।

বিএনপির এই নেতা বলেন, আজকে দেশে তীব্র তাপদাহে যেমন মানুষ দুর্বিষহ জীবনযাপন করছে, তেমনি আওয়ামী লীগের অত্যাচার, নিপীড়ন-নির্যাতনে সারা দেশের মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। কারণ, এই আওয়ামী সরকার দেশের জনগণের ভোটে নির্বাচিত নয়। সে কারণে তারা জনগণের কথা চিন্তা করে না। জনগণের কাছে তাদের কোনো জবাবদিহিতা নেই। তাদের শুধু দরকার ক্ষমতা আর চেয়ার।

আমিনুল হক বলেন, বাংলাদেশের মানুষ ভালো থাকল কী থাকল না, এই আওয়ামী সরকারের তাতে কিছু যায়-আসে না। তার বহিঃপ্রকাশ আমরা গত ১৫ বছর ধরে দেখে আসছি।

চলমান উপজেলা পরিষদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, গত ৭ জানুয়ারির একতরফা ডামি নির্বাচন দেশের সংখ্যাগরিষ্ঠ জনগণ বর্জন করেছে। চলমান লোক দেখানো উপজেলা নির্বাচনও দেশের জনগণ প্রত্যাখ্যান করবে।

৫০ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি সালাউদ্দিন খান লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সেগুন, আনোয়ারুজ্জামান আনোয়ার, হাজী মো. মোস্তফা জামান, মহানগর সদস্য ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর আলী, এবিএমএ রাজ্জাক, আলাউদ্দিন সরকার টিপু, হাজী ইউসুফ, আহসান হাবিব মোল্লা, আব্দুস সালাম সরকার, দক্ষিণখান থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী দেওয়ান মো. নাজিম উদ্দীন, যুগ্ম আহ্বায়ক আমিরুল ইসলাম বাবলু প্রমুখ।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

২৬ কোম্পানির বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা

চাকরির সুযোগ দিচ্ছে ব্র্যাক ব্যাংক, থাকছে না বয়সসীমা

ঢাবিতে ১৩তম কেমিস্ট্রি অলিম্পিয়াড অনুষ্ঠিত

বাইক আরোহীদের হেলমেট নিশ্চিতে মাঠে নেমেছে চাঁদপুর জেলা পুলিশ

সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় হতে পারে যেসব জেলায়

কলার কাঁদি নিয়ে ঝগড়ায় ভাইয়ের হাতে ভাই খুন

নির্বাচনসংক্রান্ত সেবা মিলবে ৯৯৯-এ

এক জালে ধরা পড়ল ১৬ লাখ টাকার ইলিশ

৩৪ জনকে নিয়োগ দেবে বিআরটিসি, আবেদন অনলাইনে

চিকিৎসা অনুদান পাবে শিক্ষার্থীরা, আবেদন যেভাবে

১০

হঠাৎ বৃষ্টিতে প্রাণ ফিরে পেল বীজতলা

১১

ইলেক্ট্রিক্যাল অ্যাকসেসরিজ এবং লাইটিং পণ্যের ৪৭ শতাংশই বেনামী ব্র্যান্ডের দখলে

১২

পুকুরে ভাসছিল যুবকের মরদেহ

১৩

১২ সেকেন্ডে চুরি ৩০০ কোটি টাকা

১৪

কুমিল্লার গোমতী পাড়ে দেখা মিলেছে ‘মৃত্যুদূত’ পার্থেনিয়ামের

১৫

আজ সাংবাদিক গৌতম দাসের ৫২তম জন্মবার্ষিকী

১৬

মুক্তি পাচ্ছে নিরব-স্পর্শিয়ার ‘সুস্বাগতম’ 

১৭

এস আলম গ্রুপে চাকরি, আবেদনের শেষ সময় ২৩ মে

১৮

সেপটিক ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু 

১৯

দিনাজপুরে বেড়েছে কাঁচা মরিচের ঝাঁঝ

২০
X