কালবেলা প্রতিবেদক
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৪, ১২:৩৪ পিএম
অনলাইন সংস্করণ

জনগণ বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে : মীর হেলাল

বিএনপির নেতৃত্বে জনগণ ঐক্যবদ্ধ রয়েছে বলে দাবি করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটি ও দলের মিডিয়া সেলের সদস্য ব্যারিস্টার মীর হেলাল। ছবি : কালবেলা
বিএনপির নেতৃত্বে জনগণ ঐক্যবদ্ধ রয়েছে বলে দাবি করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটি ও দলের মিডিয়া সেলের সদস্য ব্যারিস্টার মীর হেলাল। ছবি : কালবেলা

দেশের জনগণ বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ রয়েছে বলে দাবি করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটি ও দলের মিডিয়া সেলের সদস্য ব্যারিস্টার মীর হেলাল।

তিনি বলেন, বিএনপি জনগণের দল। দেশে যতবার গণতন্ত্রের ওপর আঘাত এসেছে ততবারই জিয়া পরিবারের নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধার হয়েছে। একাত্তরে বাংলাদেশের পক্ষে মহান স্বাধীনতার ঘোষণা দিয়ে মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশকে স্বাধীন করেছেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। পঁচাত্তর-পরবর্তী শহীদ জিয়া গণতন্ত্রের জন্য বিএনপি সৃষ্টি করেছিলেন। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া স্বৈরাচার এরশাদের বিরুদ্ধে দীর্ঘদিনের আন্দোলনের মাধ্যমে দেশে সংসদীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেন। দেশের মানুষ আজ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে। আগামীতেও দেশের সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষার দাবিতে সকল আন্দোলনে জনগণ বিএনপির সঙ্গে থাকবে।

চট্টগ্রামের হাটহাজারীর বিভিন্ন ইউনিয়নে নেতাকর্মীদের সঙ্গে ঈদপরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে ব্যারিস্টার মীর হেলাল এসব কথা বলেন।

বিএনপির আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটির এই সদস্য আরও বলেন, গত ডামি নির্বাচনে ভোট না দিয়ে জনগণ এই সরকারকে প্রত্যাখ্যান করেছে। দেশি-বিদেশি ষড়যন্ত্রের মাধ্যমে জোর করে ক্ষমতায় টিকে আছে সরকার। শীঘ্রই সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে গণআন্দোলনের মাধ্যমে এই ডামি সরকারের পতন ঘটানো হবে।

মীর হেলাল বলেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য আজ সাধারণ জনগণের নাগালের বাইরে। দুর্নীতি আর লুটপাটের মাধ্যমে দেশ রিজার্ভ সংকটে পড়েছে। গণতান্ত্রিক বিশ্বের কাছে বাংলাদেশ গ্রহণযোগ্যতা হারিয়েছে। অচিরেই এই সরকারকে পতন ঘটাতে না পারলে বাংলাদেশ ভয়াবহ বিপর্যয়ের সম্মুখীন হতে পারে।

ব্যারিস্টার মীর হেলাল চট্টগ্রাম-৫ (হাটহাজারী- বায়েজিদ আংশিক) এর আওতাধীন হাটহাজারী উপজেলা ও পৌরসভার বিভিন্ন ইউনিয়ন ও হাটহাজারী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে কারাবন্দি নেতাকর্মীর পরিবার, অসুস্থ নেতাদের খোঁজ নেন এবং স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন হাটহাজারী পৌরসভা বিএনপির আহ্বায়ক আলহাজ জাকের হোসেন, হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সচিব মো. গিয়াসউদ্দিন চেয়ারম্যান, হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য সোলায়মান মঞ্জু, হাটহাজারী পৌরসভা বিএনপির সদস্য সচিব মো. অহিদুল আলম, হাটহাজারী পৌরসভা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এমএ শুক্কুর কাউন্সিলর, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব মো. আকবর আলী, চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সৈয়দ নাছির উদ্দীন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. মনিরুল আলম জনি, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্যসচিব মো. শফিকুল ইসলাম তুহিন, চট্টগ্রাম উত্তর জেলা জাসাস এর সভাপতি কাজী সাইফুল ইসলাম টুটুল, হাটহাজারী উপজেলা বিএনপির সিনিয়র সদস্য মো. ইসমাইল, মো. আবুল হাশেম চৌধুরী, হাজী মুহাম্মদ ইলিয়াস চৌধুরী, মো. ওসমান গনি, হাটহাজারী পৌরসভা বিএনপি যুগ্ম আহবায়ক মো. আব্দুল মন্নান দৌলত, এডভোকেট রিয়াদ, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সারোয়ার জাহান পুতুল, চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক দলের যুগ্ম সম্পাদক নুরুল আমিন, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মো. এরশাদ মির্জা, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক তকিবুল হাসান চৌধুরী তকি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন হৃদয়।

এ ছাড়া হাটহাজারী উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো. আজিম, সংযুক্ত আরব আমিরাত জিয়া পরিষদ এর সদস্য সচিব মো. মোদাচ্ছের শাহ, নাঙ্গলমোড়া ইউনিয়ন বিএনপির সভাপতি লায়ন সালাউদ্দিন আলী, দক্ষিণ মাদার্শা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. শাহজাহান বাদশা, মেখল ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক মো. জিএম সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ইরানে দুই নারীসহ সাতজনের মৃত্যুদণ্ড কার্যকর

পাঁচ প্রার্থীই আ.লীগের শীর্ষ নেতা, বিভক্ত কর্মীরা

দুপুরের মধ্যে ঝড়ের শঙ্কা, ১০ অঞ্চলে সতর্কসংকেত

প্রতিষ্ঠার ১৬ বছরেও সবুজায়ন হয়নি পাবিপ্রবি ক্যাম্পাস

ব্রিটেনে শিশুর নাম মোহাম্মদ রাখার হিড়িক

ইতিহাসের এই দিনে স্মরণীয় যত ঘটনা

সকালের মধ্যে তীব্র ঝড় হতে পারে যেসব জেলায়

১৯ মে : নামাজের সময়সূচি

রোববার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

ধান ক্ষেতে কৃষককে কুপিয়ে হত্যা

১০

করলা চাষে দ্বিগুণ লাভে খুশি কৃষক

১১

আপেল বাগান দেখতে প্রতিদিন শত শত মানুষের ভিড়

১২

জিপিএ-৫ পেয়েও অর্থাভাবে কলেজে ভর্তি অনিশ্চিত হালিমার

১৩

আম কুড়াতে গিয়ে প্রাণ গেল গৃহবধূর

১৪

কর্ণফুলীর বালুচরে সবুজের বিপ্লব

১৫

বেড়া পাউবো / ৩৭ কর্মকর্তার বদলির আবেদনে তোলপার

১৬

সুনামগঞ্জে অগ্নিকাণ্ডে নিঃস্ব ২০ পরিবার

১৭

জীবিকা নির্বাহের একমাত্র সম্বল ভ্যান হারিয়ে দিশেহারা পরিবার

১৮

নিউটনের ‘ভয়ংকর’ যৌন নিপীড়নের তথ্য দিল র‍্যাব

১৯

যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

২০
X