কালবেলা ডেস্ক
প্রকাশ : ০৯ অক্টোবর ২০২৩, ০২:২৯ পিএম
অনলাইন সংস্করণ

অপোর ‘এ১৭’ স্মার্টফোনের মূল্যহ্রাস, রয়েছে মেগা লটারি জেতার সুযোগ

অপোর ‘এ১৭’ স্মার্টফোনের মূল্যহ্রাস, রয়েছে মেগা লটারি জেতার সুযোগ

গ্লোবাল স্মার্টফোন প্রযুক্তি কোম্পানি ‘অপো’ দিচ্ছে চমকপ্রদ অফার। এখন ‘অপো এ১৭’ পাওয়া যাচ্ছে আকর্ষণীয় মূল্যে। এ ছাড়া ‘এ৭৮’ ও ‘এ৫৮’ সিরিজের স্মার্টফোন কিনলে থাকছে মেগা লটারির মাধ্যমে আকর্ষণীয় সব পুরস্কার জেতার সুযোগ।

জানা গেছে, মধ্য-শরতের আবহকে আলিঙ্গন করে শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন প্রযুক্তি কোম্পানি ‘অপো’-এর এ১৭ সিরিজের মূল্য হ্রাসের ঘোষণা দিয়েছে। এতে স্মার্টফোনটি ক্রেতাদের কাছে আরও সুলভ হয়েছে। এই আনন্দপূর্ণ খবরের পাশাপাশি অপো একটি মেগা লটারি অফার চালু করছে। যেখানে ব্যবহারকারীদের জন্য রয়েছে মাত্র ১ টাকার আশ্চর্যজনক মূল্যে অপো ডিভাইস জেতার সুযোগ। সঙ্গে সাকিব আল হাসানের টি-শার্ট ও ইন্টারনেট ডেটার মতো আকর্ষণীয় পুরস্কার। শুধু অপো এ৭৮ বা অপো এ৫৮ সিরিজ ক্রয় করা গ্রাহকদের জন্য এই সীমিত সময়ের অফারটি চলবে ১ অক্টোবর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত।

অপো অত্যাধুনিক প্রযুক্তিকে সবার জন্য সাশ্রয়ী করার লক্ষ্যে অপো এ১৭-এর দাম কমিয়ে ১৪ হাজার ৯৯০ টাকা করেছে। আগের দাম ছিল ১৬ হাজার ৯৯০ টাকা। ইউজারদের জন্য উচ্চমানের ডিভাইসটির এই দুর্দান্ত অফার অভিনব উদ্ভাবনে অপোর ধারাবাহিক প্রতিশ্রুতিরই প্রতিফলন।

ফক্স-লেদারে মোড়ানো অপো এ১৭ ইউজারদের প্রিমিয়াম লেদারের অনুভূতি দেওয়ার পাশাপাশি একটি আরামদায়ক ও ডার্ট রেজিস্ট্যান্ট অভিজ্ঞতা দেয়। এর অসাধারণ ৫০ এমপি এআই ক্যামেরা ক্লোজ-আপ এবং প্রাকৃতিক দৃশ্য উভয় ক্ষেত্রেই মনোমুগ্ধকর ছবি ধারণ করে। যাতে ছবির নিখুঁত মুহূর্তগুলো নিশ্চিত করা যায়।

ডিভাইসটিতে একটি শক্তিশালী পাঁচ হাজার এমএএইচ দীর্ঘস্থায়ী ব্যাটারি রয়েছে। দীর্ঘ সময় ব্যবহারেও সারা দিন থাকবে চার্জ। ৪ জিবি র‌্যামের সঙ্গে বাড়তি ৪ জিবি র‍্যাম সমৃদ্ধ ডিভাইসটি নির্বিঘ্ন মাল্টিটাস্কিং এবং একটি মসৃণ ইউজার এক্সপেরিয়েন্স দেয়।

এ ছাড়া ‘অপো এ৫৮’-এর আরও দুটি ভ্যারিয়েন্টের সঙ্গে গ্রাহকদের পরিচয় করিয়ে দিচ্ছে অপো, যেখানে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রমের মূল্য ২০ হাজার ৯৯০ টাকা এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের মূল্য ২৩ হাজার ৯৯০ টাকা। ডিভাইসটিতে রয়েছে ৬ দশমিক ৭২ ইঞ্চি এফএইচডি+সানলাইট ডিসপ্লে। এই ডিসপ্লের মাধ্যমে আকর্ষণীয় ছবি ও ভিডিও উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা। ডিভাইসটির ডুয়েল স্টেরিও স্পিকার মাল্টিমিডিয়া বিনোদন উপভোগের বাড়তি মাত্রা যুক্ত করে।

‘অপো এ৫৮’ স্মার্টফোনে আরও রয়েছে, শক্তিশালী ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা, যেটি হাই-রেজ্যুলেশন এবং হাই-ডেফিনেশনের ছবি ও ভিডিও ক্যামেরাবন্দি করতে সক্ষম। স্মার্টফোনটিতে আছে দ্রুতগতির ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তি। ফলে মাত্র ৫ মিনিট চার্জিংয়ের মাধ্যমে ৩ ঘণ্টা ৩৯ মিনিট কথা বলতে পারছেন গ্রাহকরা।

এর বাইরেও অসাধারণ পারফরম্যান্স প্রত্যাশীদের জন্য ২৭ হাজার ৯৯০ টাকা মূল্যের ‘অপো এ৭৮’ স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম (সেই সঙ্গে বর্ধিত আরও ৮ জিবি অতিরিক্ত র‌্যাম) ও ২৫৬ জিবি রম নির্বিঘ্ন পারফরম্যান্স এবং স্টোরেজ সুবিধা নিশ্চিত করে। ‘অপো এ৭৮’ এর ৬ দশমিক ৪ ইঞ্চি এফএইচডি+অ্যামলেড ডিসপ্লে ব্যবহারকারীদের হাতের মুঠোয় প্রাইভেট থিয়েটারের আদলেই যেন ফ্ল্যাগশিপ লেবেলের বিনোদন অভিজ্ঞতা দিয়ে থাকে। ফোনটিতে ৬৭ ওয়াট ‘লাইটেনিং-ফাস্ট’ সুপারভুক চার্জিং প্রযুক্তির ফ্ল্যাশ চার্জিং। যেটির মাধ্যমে মাত্র ৪৫ মিনিট ৩৭ সেকেন্ডে ডিভাইসটিকে ‘শূন্য’ থেকে ‘শতভাগ’ চার্জ দেওয়া সম্ভব।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

বইমেলায় রাশিদুল হাসানের ‘ওয়াকিং দ্য পাথ অব পোয়েট্রি’

শেষ সময়ে বইমেলার নিরাপত্তায় ঢিলেঢালা

বিদ্যুতের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিল চান সাইফুল হক 

জাবির দুই শিক্ষার্থীর বহিষ্কারাদেশ বাতিলের দাবি

শিশু চুরির মামলায় দুই নারীর যাবজ্জীবন কারাদণ্ড

বিআরটিসি যেন আর পিছিয়ে না যায় : তাজুল ইসলাম

ঢাবির নাটমণ্ডলে মঞ্চায়িত হচ্ছে থিয়েটার বিভাগের নাটক ‘সিদ্ধান্ত’

টিআইবির ফেলোশিপ পেলেন সাংবাদিক সজিবুর রহমান

রংপুরে এরিক ও বিদিশার ওপর হামলার অভিযোগ

বইমেলার সময় বাড়ল

১০

রিহ্যাব নির্বাচনে ব্যবসায়ী ঐক্য পরিষদের নিরঙ্কুশ জয়

১১

৬ মাস বিশ্ববাজারে পেট্রোল বিক্রি করবে না রাশিয়া

১২

ফরিদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২০

১৩

গাধা বেচবে চিড়িয়াখানা

১৪

রাজধানীতে ৬ স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

১৫

হকিতে মেরিনার্স-আবাহনীর সহজ জয়

১৬

ভিনদেশের মোহ কেটেছে জামালের! 

১৭

পানগাঁও আইসিটিকে মুখ থুবড়ে পড়তে দেওয়া যাবে না : নৌপরিবহন প্রতিমন্ত্রী

১৮

বিপিএম পদকে ভূষিত হলেন মো. শাহ আলম

১৯

পুলিশের ৪০০ সদস্যকে পদক পরিয়ে দিলেন প্রধানমন্ত্রী

২০
X