কালবেলা ডেস্ক
প্রকাশ : ০২ মে ২০২৪, ১০:০৫ পিএম
অনলাইন সংস্করণ

শতবর্ষে নতুন ফর্মুলার লাক্স উন্মোচন

ছবি : সৌজন্যে
ছবি : সৌজন্যে

বিশ্ববিখ্যাত ব্র্যান্ড লাক্সের ১০০ বছর উদযাপনে উপলক্ষে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করে। মঙ্গলবার (২৯ এপ্রিল) র‍্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

১৯২৩ সালে যাত্রা শুরু করে লাক্স বর্তমানে বিশ্বের সর্বাধিক বিক্রিত সাবানগুলোর মধ্যে একটি হয়ে উঠেছে। নতুন এই লাক্স সাবান ভিটামিন সি এবং ভিটামিন ই যুক্ত, আরও উন্নত ফর্মুলেশন নিয়ে আসছে যা ভোক্তাদের দিবে ফ্ল-লেস উজ্জ্বল ত্বক।

জানা যায়, সৌন্দর্য শিল্পে উদ্ভাবনী কার্যক্রমের মাধ্যমে লাক্সে সেরা মানের পণ্য সরবরাহ করার প্রতিশ্রুতি প্রদান করে এবং উপভোগ্য স্নানের অভিজ্ঞতা দেয়। লাক্স নারীদের আপন দ্যুতিতে উজ্জ্বল হওয়ার অনেক সুযোগও তৈরি করেছে এবং এই প্ল্যাটফর্মগুলোর মাধ্যমে বাংলাদেশে ও বিশ্বে অনেক তারকা উঠে এসেছেন। লাক্সের ১০০ বছরপূর্তি হওয়ায়, আমরা আমাদের গ্রাহকদের আবারও ধন্যবাদ জানাতে চাই একটি নতুন লাক্স সাবানের মাধ্যমে যা ত্বকের যত্নের জন্য ভিটামিন সি এবং ভিটামিন ই-এর মতো প্রিমিয়াম উপাদান এর মাধ্যমে ত্বকের যত্নের সুবিধা প্রদান করে, যা এখন লাক্স সাবানের প্রতিটি বারে থাকবে- বলেছেন নিলুশি জয়তিলেকে, মার্কেটিং ডিরেক্টর, পার্সোনাল কেয়ার, ইউবিএল।

‘১৯৬৪ সাল থেকে লাক্স বাংলাদেশে তার লাবণ্য ও মাধুর্যের মাধ্যমে ইউনিলিভার বাংলাদেশের ব্যবসায় একটি বিশেষ স্থান ধারণ করে। আমার নিজ কর্মজীবনে লাক্সের একটি অপরিহার্য অবস্থান রয়েছে এবং আমি নিজে এই ব্র্যান্ডের উত্তরোত্তর বিকাশ ও উন্নতি লক্ষ্য করার সুযোগ পেয়েছি। বছরের পর বছর লাক্স কিংবদন্তি ব্যক্তিত্বদের সমর্থনে ধন্য হয়েছে এবং এই অনুষ্ঠান এর মাধ্যমে তাদের স্বীকৃতি প্রদান করে আমরা গর্বিত বলেছেন জাভেদ আখতার, চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক ইউবিএল।

এ সময় বাংলাদেশের তারকা গুলশান আরা আক্তার চম্পা, শামীম আরা নিপা, সুবর্ণা মুস্তাফা, আফসানা মিমি, অপি করিম, রুমানা রশীদ ঈশিতা, কুসুম শিকদার, মেহজাবীন চৌধুরী, জাকিয়া বারী মম, এবং বিদ্যা সিনহা মিমকে একত্রিত করা হয়েছিল, যাদের যুগ যুগ ধরে লাক্সের উত্তরাধিকার অংশ হওয়ার স্বীকৃতিস্বরূপ পুরস্কৃত করা হয়েছিল। ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর জাভেদ আখতার, পার্সোনাল কেয়ারের মার্কেটিং ডিরেক্টর নিলুশি জয়তিলেকে এবং ইউবিএলের ম্যানেজমেন্ট কমিটির সদস্যরা পুরস্কার তুলে দেন।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

আইনবিরোধী কাজে পদক্ষেপ নিতে অবহেলা দেখালেই ব্যবস্থা : আইজিপি

বগুড়ায় জাল নোটসহ গ্রেপ্তার ১

ঢাকাবাসীকে প্রতিদিন খাওয়ানো হচ্ছে মরা মুরগি!

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ভ্যানচালকের মৃত্যু

নব্য বাকশালী শাসন কায়েম করেছে সরকার : মির্জা ফখরুল 

কীটনাশক পানে যুবকের আত্মহত্যা

দেশে প্রথম ইঞ্জিন ও কোচ ঘোরানো ‘টার্ন টেবিল’ নির্মাণ

বৈদ্যুতিক শক দিয়ে দুই জেলেকে হত্যা

র‌্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র

চীনা পণ্য হটিয়ে বাজার দখল করছে বাংলাদেশি এসব পণ্য!

১০

পানি নিয়ে দ্বন্দ্বে ভাইকে পিটিয়ে মারলেন ভাই

১১

আধুনিকতার ছোঁয়ায় খুশি কৃষকরা

১২

‘শেখ হাসিনা না ফিরলে মুক্তিযুদ্ধের বাংলাদেশ ফিরে পেতাম না’

১৩

এলএলবি সনদ জালিয়াতির সঙ্গে জড়িতদের স্থায়ী বহিষ্কারের দাবি শিক্ষার্থীদের

১৪

বিশ্বব্যাপী মানুষের জন্য দারুণ সুখবর

১৫

সাম্প্রদায়িক স্লোগান, তাড়াশের সেই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

১৬

অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে জরিমানা

১৭

গাজার পর তুরস্ক দখল করবে ইসরায়েল!

১৮

বৌদ্ধ বিহারে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে প্রার্থনা

১৯

কাভার্ডভ্যানে মিলল ২১৬ কেজি গাঁজা

২০
X