কালবেলা ডেস্ক
প্রকাশ : ১২ জুন ২০২৩, ০৮:১৬ এএম
আপডেট : ১২ জুন ২০২৩, ০৮:৫৫ এএম
অনলাইন সংস্করণ

রাশিফলে দেখে নিন আজ কী আছে আপনার ভাগ্যে

জ্যোতিষশাস্ত্র বিভিন্ন সময়ের ভবিষ্যদ্বাণী করে থাকে। যেমন দৈনিক রাশিফল, যা প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে থাকে। জ্যোতিষে ১২টি রাশির কথা উল্লেখ করা আছে। সেগুলো হলো—মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের অবস্থান অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে ঘটে যাওয়া ঘটনাগুলোও ভিন্ন ভিন্ন হয়। এ কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা হয়।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী আজ সোমবার কেমন কাটতে পারে আপনার দিন, সে সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ

স্বাস্থ্য ভালো থাকবে না। খাওয়া-দাওয়া ঠিকমতো করুন, অন্যথায় পেটের রোগে ভুগতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে। আপনার আটকে থাকা কিছু কাজ আজ শেষ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

বৃষ

চাকরিজীবীদের অফিসে সম্মান বাড়বে। ব্যবসায় ভালো লাভ হবে। যারা অনলাইনে ব্যবসা করছেন, তাদের ভালো লাভ হবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আজ আপনার পেশিসংক্রান্ত সমস্যা হতে পারে।

মিথুন

জীবনসঙ্গীর মেজাজ ভালো থাকবে না। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আপনার আয় বাড়বে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। কর্মক্ষেত্রে দিনটি মোটামুটি কাটবে। আপনি যত বেশি পরিশ্রম করবেন, তত ভালো ফলাফল পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট

পিতার সঙ্গে আপনার ঝগড়া হতে পারে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। কম পরিশ্রমে ভালো অর্থ উপার্জন করবেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি চ্যালেঞ্জিং হবে। আপনার সামনে বাধা আসতে পারে। স্বাস্থ্য দুর্বল থাকবে।

সিংহ

চাকরিজীবীরা তাদের ভালো পারফরম্যান্সের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের আস্থা অর্জন করতে পারবেন। ব্যবসায়ীরা আজ বড় গ্রাহকদের সঙ্গে লেনদেনের সুযোগ পাবেন। আর্থিক অবস্থা স্বাভাবিকের চেয়ে ভালো হবে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

কন্যা

ব্যবসায়ীদের আজকের দিনটি খুব ভালো যাবে। নতুন কোনো কাজ শুরু করার জন্য দিনটি উপযুক্ত। যেসব সরকারি চাকরিজীবী বদলির জন্য অপেক্ষা করছেন, আজ তারা সুখবর পাবেন। জীবনসঙ্গীর আচরণে পরিবর্তন আসবে। স্বাস্থ্য ভালো থাকবে না।

তুলা

পৈতৃক সম্পত্তি সংক্রান্ত সমস্যা বাড়তে পারে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নেওয়াই ভালো। অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে অসন্তুষ্ট হবেন। আপনার করা কাজের মধ্য থেকে তাঁরা ভুল খুঁজে পেতে পারেন। ব্যবসায়ীরা কোনো নতুন স্কিমে অর্থ বিনিয়োগ করার আগে ভালো করে ভাবনা-চিন্তা করুন। পারিবারিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আজ আপনি গ্যাস, বদহজম, অ্যাসিডিটিতে ভুগবেন।

বৃশ্চিক

পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি যদি কাউকে টাকা ধার দিয়ে থাকেন, তাহলে আজ আপনি আপনার টাকা ফেরত পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু

প্রতিকূল পরিস্থিতিতে আপনাকে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে। তাড়াহুড়ো করে পদক্ষেপ নিলে আপনারই সমস্যা বাড়বে। অফিসে কঠোর পরিশ্রমের পরও সাফল্য না পেলে হতাশ হবেন না; বরং সঠিক পথে চেষ্টা করুন। ব্যবসায়ীরা পার্টনারশিপে ব্যবসা করার সুযোগ পেতে পারেন। আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

মকর

এই রাশির বেকার জাতকরা আজ চাকরি পেতে পারেন। যারা ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন, তারা আজ ভালো সুযোগ পাবেন। পারিবারিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। বাড়ির পরিবেশের উন্নতি হবে। আপনাকে আপনার কথাবার্তা এবং আচরণ ঠিক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক অবস্থা ভালো থাকবে। দীর্ঘক্ষণ ল্যাপটপ বা কম্পিউটার ব্যবহার করলে চোখের ঠিকমতো যত্ন নিন।

কুম্ভ

কর্মক্ষেত্রে আপনার লক্ষ্যে স্থির করুন। আজ আপনি একজন সম্মানিত এবং প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। আর্থিক প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন। লাভ লাইফ খুব ভালো কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে।

মীন

চাকরিজীবীরা অফিসে নিজেদের কাজে মনোযোগ দিন। আজ বসের নজর আপনার দিকেই থাকবে। ব্যবসায় ভালো লাভ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে খারাপ শব্দ ব্যবহার না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক বিষয়ে অবহেলা করবেন না, অন্যথায় আপনারই ক্ষতি হবে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

বঙ্গবন্ধুর দুঃসময়ের বন্ধু, কিংবদন্তি রাজনীতিক শওকত আলী

১৩০ টাকায় শুরু করা নার্সারির বাজারমূল্য ২০ লাখ

যশোরে ভাষা শহীদদের স্মরণে ৫২শ মোমবাতি প্রজ্বলন

শহীদ মিনারে সর্বস্তরের মানুষের ঢল

সাভারে খঞ্জনকাঠি খাল উদ্ধার করল উপজেলা প্রশাসন

শোক ও গৌরবের একুশে আজ

২১ ফেব্রুয়ারি : নামাজের সময়সূচি

ইতিহাসের এই দিনে যত ঘটনা

গ্রিজমানদের খালি হাতেই ফেরত পাঠাল ইন্টার মিলান  

একটি হুইল চেয়ারের আকুতি প্রতিবন্ধী সিয়ামের

১০

ফেব্রুয়ারি উপলক্ষে চবিতে ফুলের দাম বেড়েছে ৩ গুণ

১১

সীমান্তে শেষবারের মতো সরুকজানের লাশ দেখল স্বজনরা

১২

‘উদ্যোক্তা তৈরির মাধ্যমে কর্মসংস্থান তৈরি করতে চাই’- প্রাণিসম্পদমন্ত্রী

১৩

‘ডাল ভাত খেয়েও যুদ্ধ করতে পারি’

১৪

ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

১৫

কোম্পানি রিটার্নের মেয়াদ ২ মাস বাড়ানোর দাবি এফবিসিসিআইর

১৬

ন্যায্যতা সম্পর্কিত সংসদীয় ককাস / উন্নয়নমূলক পদক্ষেপে ন্যায়বিচার নিশ্চিত করার আহ্বান 

১৭

এমপিদের থোক বরাদ্দের আগে জবাবদিহিতা নিশ্চিতের দাবি টিআইবির

১৮

চাকরি গেল জাবির আলোচিত সেই শিক্ষকের

১৯

পঞ্চগড়ে বন্যহাতির আক্রমণে যুবক নিহত

২০
X