কালবেলা প্রতিবেদক
প্রকাশ : ১০ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পিএম
অনলাইন সংস্করণ

বিবর্ণ ঈদ পালন করছে বিএনপি নেতাকর্মীরা : রিজভী

নির্যাতিত নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন রুহুল কবির রিজভী। ছবি : কালবেলা
নির্যাতিত নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন রুহুল কবির রিজভী। ছবি : কালবেলা

আওয়ামী লীগ সরকারের গুম, খুন, জুলুম নির্যাতনে বিএনপির নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষের ঈদ আনন্দ আজ বিবর্ণ বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (১০ এপ্রিল) দুপুরে মিরপুর শেওড়াপাড়ায় কাফরুল থানা বিএনপির উদ্যোগে দলের নির্যাতিত নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, একদিকে ভয়ংকর পরিস্থিতির মধ্যে দিনযাপন করছে বিএনপি নেতাকর্মীরা অন্যদিকে লুটপাটের রাজত্ব কায়েম করে দেশের অর্থনীতিকে ধ্বংস করছে আওয়ামী বাকশাল।

তিনি বলেন, দেশকে পরনির্ভরশীল করে তুলছে ক্ষমতাসীনরা। গণতন্ত্র বঞ্চিত দেশের মানুষ ভোট দিতে পারে না। সাধারণ মানুষ গণতন্ত্রের পক্ষে বলেই ৯৮ ভাগ মানুষ ভোট কেন্দ্রে যায়নি।

রিজভী বলেন, দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন চলছে ১৭ বছর ধরে। সবকিছুকে উপেক্ষা করে দলীয় কর্মসূচি পালন করছেন দলের নেতাকর্মীরা। দুঃসময় পার করছেন বিএনপি নেতাকর্মীরা। বিএনপি করা পরিবারের সবাই কোনো না কোনোভাবে নির্যাতিত। সবার বাড়িতে কোনো না কোনো শোকের মাতম। শোকাবহ পরিস্থিতি বিরাজমান বিএনপি নেতাকর্মীদের বাড়িতে। আওয়ামী লীগ লুটপাট করছে দেশের অর্থনীতি। বিদেশে পাচার করছে টাকা।

তিনি বলেন, অভাবে হাটে গিয়ে সন্তান বিক্রি করছে বাবা। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা। গোটা দেশকে পরনির্ভরশীল করার জন্য কত চিৎকার। গণতন্ত্র বঞ্চিত দেশের মানুষ, ভোট দিতে পারে না।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, বাংলাদেশের জনগণের কাছে আওয়ামী সরকারের কোনো জবাবদিহিতা নেই। এ আওয়ামী লীগ সরকার গণতন্ত্রকে হত্যা করেছে, মানুষের ভোটাধিকার হরণ করে ও তাদের প্রত্যাশা তোয়াক্কা না করে এক তরফা ডামি নির্বাচন করেছে।

আমিনুল হক বলেন, যে দেশে জনগণের ভোটের প্রয়োজন হয় না, অবৈধভাবে ক্ষমতায় থাকা এ আওয়ামী সরকারের দেশে প্রতিনিধিত্ব করাও যোগ্যতা তাদের নেই।

কাফরুল থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আকরামুল হকের সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমান মন্টুর সঞ্চালনায় ও থানা বিএনপির সদস্য ওয়াহিদ আলমের তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য তারিকুল আলম তেনজিং।

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর উত্তরের যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মহানগর সদস্য হাজী মো. ইউসুফ ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এবিএমএ রাজ্জাকসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ভদ্রতা দেখাব সর্বোচ্চ, আইনের প্রয়োগ হবে শতভাগ : এসপি সাতক্ষীরা 

ভাতিজার হাতে চাচা খুন, মামলা দায়ের

কুঁচিয়া বিক্রি করে সংসার চালান খোকন

আ.লীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

ঢাকা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ, আবেদন ফি ৩০০

বিশ্বসেরা কোচ, তবুও তারা কেন বেকার?

ইরানে পাঁচ দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা

ইরানের ভারপ্রাপ্ত প্রেসিডেন্টের নাম ঘোষণা

অটোরিকশাচালকদের ওপর স্টিম রোলার চালাচ্ছে সরকার :  রিজভী 

২৫০০ অটোরিকশাচালকদের বিরুদ্ধে মামলা

১০

নবীনদের চাকরি দিচ্ছে ওয়ালটন

১১

দিনাজপুরে বোরো সংগ্রহের উদ্বোধন

১২

বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় নিহত ২

১৩

শিক্ষার্থীকে বেধড়ক পেটাল যুবলীগ নেতা

১৪

বুনো হাতির তাণ্ডবে নির্ঘুম রাত কাটছে গ্রামবাসীর

১৫

ব্যাটারিচালিত রিকশা চালু রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের

১৬

অসাধারণ ক্লপের আবেগঘন বিদায়

১৭

বিএনপির হাত থেকে ইসলামকে রক্ষা করতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

১৮

প্রধানমন্ত্রীকে স্মারকলিপি দিবে ঢাবি শিক্ষক সমিতি

১৯

চাকরি দেবে নোমান গ্রুপ, আবেদন করুন শুধু পুরুষরা

২০
X