কালবেলা ডেস্ক
প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৩ পিএম
অনলাইন সংস্করণ

নেট দুনিয়ায় ভাইরাল বিমানবালাকে পাইলটের বিয়ের প্রস্তাব

বিমানবালাকে বিয়ের প্রস্তাব দেন ক্যাপ্টেন হ্যাঙ্ক। ছবি : সংগৃহীত
বিমানবালাকে বিয়ের প্রস্তাব দেন ক্যাপ্টেন হ্যাঙ্ক। ছবি : সংগৃহীত

বিমানযাত্রা সাধারণত হয় রসকসহীন এবং কারো কারো জন্য বিরক্তিকর। তবে কপাল ভালো থাকলে এমন কিছু মুহূর্তের সাক্ষীও হওয়া যায় যা হৃদয়কে আনন্দিত করে তোলে। ওয়ারশ থেকে পোল্যান্ডের ক্রাকো যাওয়ার ফ্লাইটে এমনই এক ঘটনার সাক্ষী হলেন কিছু যাত্রী। বিমান উড্ডয়নের কয়েক মুহূর্ত আগে বিমানবালাকে বিয়ের প্রস্তাব দিলেন পাইলট। হৃদয়গ্রাহী সেই প্রস্তাবের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

বিমানবালাকে পাইলটের সেই বিয়ের প্রস্তাব হৃদয় ছুঁয়ে গেছে যাত্রীদের। অনেকের মুখে এনেছে হাসি। সেই প্রস্তাবের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছে LOT Polish Airlines কোম্পানি। শেয়ার করার পর বহু মানুষ ভিডিওটি শেয়ার করেছেন এবং তাদেরকে অভিবাদন জানিয়েছেন।

ফেসবুকে শেয়ার করা ভিডিওটিতে দেখা গেছে, বিমান উড্ডয়নের কয়েক মুহূর্ত আগে লাউড স্পিকারে যাত্রীদের সাথে নিজেকে পরিচয় করিয়ে দেওয়ার জন্য ককপিট থেকে বেরিয়ে এলন ক্যাপ্টেন হ্যাঙ্ক। তিনি এক হাঁটু গেড়ে বসার আগমুহূর্তে নিজের প্রেমের গল্প বলতে লাগলেন। এ সময় তার গলা ধরে আসে এবং তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন।

ক্যাপ্টেন বলতে থাকলেন, আজকের ফ্লাইটে এমন একজন বিশেষ ব্যক্তি রয়েছেন যাকে আমি ভালোবাসি। ভদ্রমহিলা ও ভদ্রমহোদয়রা, প্রায় দেড় বছর আগে এই চাকরিতে এসে আমি আমার জীবনের সবচেয়ে বিস্ময়কর ব্যক্তির দেখা পেয়েছি। তিনি আমার জীবনকে সম্পূর্ণরূপে বদলে দিয়েছেন।

ক্যাপ্টেন হ্যাঙ্ক একটি ফুলের তোড়া সামনে বাড়িয়ে ধরলেন এবং ফ্লাইট অ্যাটেনডেন্টকে (বিমানবালা) উদ্দেশ করে বললেন, তুমি আমার কাছে সবচেয়ে মূল্যবান। তুমিই আমার সবচেয়ে বড় স্বপ্ন যা সত্যি হয়েছে। এই কারণেই আমি তোমার কাছে একটি অনুগ্রহ চাইব প্রিয়। তিনি এক হাঁটু গেড়ে নামাতে নামতে জিজ্ঞেস করলেন, তুমি কি আমাকে বিয়ে করবে?

তারপর ফ্লাইট অ্যাটেনডেন্ট, পলা, করিডোর থেকে নেমে এলেন এবং ছুটে এসে ক্যাপ্টেনকে জড়িয়ে ধরলেন। ক্যাপ্টেন হাসিমুখে তার আঙুলে একটি আংটি পরিয়ে দিয়ে বললেন, আমি জানি না এটি আংটি পরানোর জন্য ডান হাত কি না। এ সময় বিমানের যাত্রীরা উল্লাস প্রকাশ করেন এবং দম্পতির জন্য উইশ করতে থাকেন।

ফেসবুকে শেয়ার করার পর ভিডিওটি ছড়িয়ে পড়ে। অনেকে নিজের টাইমলাইনে ভিডিওটি শেয়ার করেছেন এবং তাদেরকে অভিবাদন জানিয়েছেন। পোস্টটি তিন লাখেরও বেশি ভিউ এবং ১৭০০০ লাইক সংগ্রহ করেছে।

ভিডিওর কমেন্টে একজন ব্যবহারকারী লিখেছেন, “সুন্দর! আপনার কর্মীদের সুন্দর গল্প শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।” আরেকজন মন্তব্য করেছেন, “সুখ, ভালোবাসা এবং ফ্লাইট!! কী দারুণ বিয়ের প্রস্তাব!”

আরেকজন ব্যবহারকারী লিখেছেন, “ভ্রমণ নিরাপদ হোক এবং আগামী বছরগুলোতে আপনারা ভালোবাসা এবং সুখ উপভোগ করুন।” অন্য একজন লিখেছেন, “প্রেমের দম্পতিকে অভিনন্দন। আপনাদের জন্য সুখ এবং রৌদ্রোজ্জ্বল দিন কামণা করি। একসাথে আরও অনেক বার আকাশে উড়াল দিবেন আপনারা।”

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপজেলা নির্বাচন / শোকজের জবাব না দেওয়ায় দুই নেতাকে বহিষ্কার করলো বিএনপি

দুর্ঘটনার সাড়ে ৩১ ঘণ্টা পর ঢাকা-রাজশাহী রুটে ট্রেন চলাচল শুরু

ঈদের আগে পেঁয়াজের মূল্য ৫০ টাকায় নামবে : ভোক্তার  ডিজি

এনএসআই পরিচয়ে প্রেমের সম্পর্ক, লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

কর অব্যাহতির মেয়াদ বৃদ্ধির আহ্বান তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী

যমুনা ইলেকট্রনিকসের ১৩ শোরুম উদ্বোধন করলেন বুবলী  

বাকৃবিতে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছে ছাত্রী-শিক্ষক

পর্যটক এক্সপ্রেস / দেরিতে ট্রেন ছাড়ায় ভোগান্তিতে যাত্রীরা

অ্যাফিলিয়েট সদস্যদের জন্য কাজ করতে চাই তাদের একজন হয়ে : লুৎফি হায়দার চৌধুরী

গাজীপুরে ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজ ছাত্রের

১০

সকাল ৯টার মধ্যে ৮০ কিমি বেগে ঝড়ের আভাস

১১

‘চ্যালেঞ্জের মধ্যেই বাংলাদেশে বাস্তব অগ্রগতি দেখতে পাচ্ছি’

১২

মণিপুরী শাড়িসহ ৭টি পণ্য জিআই স্বীকৃতির অপেক্ষায়

১৩

উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির দুই নেতাকে বহিষ্কার

১৪

পতেঙ্গা বে টার্মিনালে ১ বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আরব আমিরাত

১৫

চবির হলে ছাত্রীর বিরুদ্ধে মাদকসেবনের অভিযোগ

১৬

মাদ্রাসার দুই ছাত্র বলাৎকার, অভিযুক্ত শিক্ষক আটক

১৭

বুয়েট ইস্যু / জবির মসজিদে হিজবুত তাহরীরের পোস্টার

১৮

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : রেলমন্ত্রী

১৯

‘যখন মাটির দরকার হয় তখন মাথা ঠিক থাকে না’

২০
*/ ?>
X