বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
সিংড়া (নাটোর) প্রতিনিধি
প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পিএম
অনলাইন সংস্করণ

মারধরের শিকার চেয়ারম্যান প্রার্থীকে দেখতে হাসপাতালে পলক

অসুস্থ চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে রামেক হাসপাতালে দেখতে যান জুনাইদ আহমেদ পলক। ছবি : কালবেলা
অসুস্থ চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে রামেক হাসপাতালে দেখতে যান জুনাইদ আহমেদ পলক। ছবি : কালবেলা

নাটোরের সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এবং কলম ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য অপহরণ ও মারধরের শিকার অসুস্থ দেলোয়ার হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে গেলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাড. জুনাইদ আহমেদ পলক।

শুক্রবার (১৯ এপ্লিল) সকালে অসুস্থ দেলোয়ার হোসেনকে দেখতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান তিনি। এ সময় অসুস্থ দেলোয়ারের শারীরিক অবস্থা ও তার চিকিৎসার সার্বিক খোঁজ-খবর নেন প্রতিমন্ত্রী।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, এ বিষয়টি প্রধানমন্ত্রীর নজরে আসার পর তিনি সরাসরি তত্ত্বাবধান করছেন। এ ঘটনার সঙ্গে যারাই জড়িত, তাদের পরিচয় যাই হোক, যেন কঠোর আইন প্রয়োগ করা হয়। দুজনকে গ্রেপ্তারও করা হয়েছে। আমি পুলিশ ও প্রশাসনের কাছে অনুরোধ করবে যেন আরও বাকি আসামিরা জড়িত আছেন তাদের দ্রুত গ্রেপ্তার করবেন। যারা তাকে মাইক্রোবাসে অপহরণ করে তুলে নেয়, আপনারা ভিডিও ফুটেজে দেখেন। এ হামলার সঙ্গে সরাসরি যারা জড়িত এবং তাদের পেছনে কারা আছেন, তাদের গ্রেপ্তার করে কঠোরভাবে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন। পাশাপাশি আমাদের উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে কথা বলেছি। আমাদের আওয়ামী লীগের উপজেলা বা পৌর শাখার কেউ যদি জড়িত থাকে, তাদের বিরুদ্ধে আওয়ামী লীগ যেন সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করে।

পলক বলেন, আমি সেই সময় একটি মিটিংয়ে দেশের বাইরে ছিলাম। শোনার পর থেকেই পুলিশ, প্রশাসন এবং আমাদের সংগঠনের নেতাকর্মীদের ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করি। দেলোয়ার ভাইয়ের যথাযথ চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষকে বলি। দায়িত্বশীল চিকিৎসকরা তার সুচিকিৎসা প্রদান করেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন সে দোয়া করি।

প্রতিমন্ত্রী আরও বলেন, আমি জেলা আওয়ামী লীগের সহসভাপতি, নৌকার বিজয়ী সংসদ সদস্য এবং সরকারের একজন প্রতিমন্ত্রী হিসেবে আমি মনে করেছি- এ ধরনের ঘটনা কোনোক্রমেই গ্রহণযোগ্য নয়। এ বিষয়ে কঠোর ব্যবস্থা গ্রহণের মাধ্যমে এমন দৃষ্টান্ত তৈরি করতে চাই, যেন ভবিষতে কেউ কারও পরিচয় দিয়ে অতিরিক্ত ক্ষমতা প্রয়োগ করে আমাদের দল ও সরকারের ভাবমূর্তি নষ্টের দুঃসাহস করতে না পারে।

এ সময় উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত সোমবার (১৫ এপ্লিল) মনোনয়নপত্র দাখিলের জন্য দেলোয়ার হোসেন ব্যাংকে জামানতের টাকা জমা দেওয়ার জন্য বের হন। এ সময় তারা জরুরি প্রয়োজনে জেলা নির্বাচন কার্যালয়ের সামনে গেলে সেখান থেকে একটি কালো রঙের মাইক্রোবাসে করে দুর্বৃত্তরা আলাউদ্দিন মুন্সিকে অপহরণ করে নিয়ে যায়। পরে দেলোয়ার হোসেন নির্বাচন অফিস থেকে নেমে আসলে তাকেও একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে নেয়। এ সময় তারা তাকে গাড়ির ভেতর মারধর করে। পরে বিকেলে দেলোয়ার হোসেনের বাড়ির সামনে (সিংড়া উপজেলার কলম ইউনিয়নের পারসাঐল গ্রাম) ফেলে রেখে চলে যায়।

চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে অপহরণের দুটি সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে। দেলোয়ার হোসেনকে অপহরণ করে যে গাড়িতে তোলা হয় সেটি তার প্রতিদ্বন্দ্বী লুৎফুল হাবীব রুবেলের বলে জানা যায়। পরে আহত দেলোয়ার হোসেনের ভাই বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেপ্তার করে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

তিউনিসিয়া উপকূলে নৌকাডুবি / দুপুরের মধ্যে দেশে পৌঁছবে ৮ বাংলাদেশির মরদেহ

নোয়াখালী ব্যুরো অফিস পরিদর্শন করলেন কালবেলার সম্পাদক সন্তোষ শর্মা

ইতিহাসের এই দিনে আলোচিত যত ঘটনা

বৃহস্পতিবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

আজকের নামাজের সময়সূচি

হাসপাতালে ভর্তি হলেন খালেদা জিয়া

হার দিয়ে আইপিএল শেষ মোস্তাফিজের

মিল্টন সমাদ্দার গ্রেপ্তার : আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করল মুক্তিযুদ্ধ মঞ্চ

ছাত্রীনিবাসের সামনে অশ্লীল অঙ্গভঙ্গির ভিডিও ধারণ, অতঃপর...

মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, বরিশালে মিষ্টি বিতরণ

১০

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলার চেয়ারম্যান হলেন অ্যাড. আব্দুস সালাম

১১

এবার চাঁদের বুকে পা রাখবে পাকিস্তান

১২

মিল্টনের বিরুদ্ধে কালবেলায় উঠে আসা সব অভিযোগ খতিয়ে দেখছে ডিবি

১৩

ডিবির ব্রিফিংয়ে উঠে এলো মিল্টনের কিডনি বিক্রির ইস্যু

১৪

দেশের মানুষ ন্যূনতম অধিকার থেকেও বঞ্চিত : মির্জা ফখরুল 

১৫

গ্রেপ্তারি পরোয়ানা ঠেকাতে বাইডেনের দ্বারস্থ নেতানিয়াহু

১৬

সারা দেশের স্কুল-কলেজ বন্ধ বৃহস্পতিবার

১৭

নওগাঁয় ধান কাটতে গিয়ে কৃষকের মৃত্যু

১৮

সীমাবদ্ধতা সত্ত্বেও স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নতি হচ্ছে

১৯

মিল্টন সমাদ্দারের স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করবে ডিবি

২০
*/ ?>
X