কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪, ০৭:০০ পিএম
অনলাইন সংস্করণ

চেয়ারম্যান প্রার্থিতা থেকে সরে দাঁড়ালেন বিএনপি নেতা কামাল

পাকুন্দিয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে প্রার্থিতা থেকে নিজেকে প্রত্যাহারের ঘোষণা দেন বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. কামাল উদ্দিন (ভিপি কামাল)। ছবি : কালবেলা
পাকুন্দিয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে প্রার্থিতা থেকে নিজেকে প্রত্যাহারের ঘোষণা দেন বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. কামাল উদ্দিন (ভিপি কামাল)। ছবি : কালবেলা

কেন্দ্রের নির্দেশে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থিতা থেকে নিজেকে প্রত্যাহার করে নেওয়ার ঘোষণা দিয়েছেন পাকুন্দিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও চরফরাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. কামাল উদ্দিন (ভিপি কামাল)।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে পাকুন্দিয়া প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। এর আগে সোমবার ১৫ এপ্রিল মনোনয়নপত্র জমা দেন বিএনপির এই নেতা।

সংবাদ সম্মেলনে মো. কামাল উদ্দিন বলেন, ছাত্ররাজনীতি থেকে শুরু করে বিগত ৩৮ বছর ধরে আমি বিএনপির রাজনীতির সঙ্গে নিজেকে জড়িয়ে রেখেছি। বিএনপির সঙ্গে আমার আত্মার সম্পর্ক। এবারের উপজেলা নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছিলাম। যেহেতু দল এই নির্বাচন বর্জন করেছে এবং প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশনা দিয়েছে, তাই আমি দলের সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে এই উপজেলা নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করলাম। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রোববার (২১ এপ্রিল) জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করব।

উল্লেখ্য, নির্বাচন কমিশন ঘোষিত তপশিল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৭ এপ্রিল। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল এবং ভোটগ্রহণ ৮ মে।

সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হাসান রিপন, জেলা বিএনপির সহ-আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আসাদ রেজা, প্রবীণ বিএনপি নেতা রেজাউল করিম বজলু ও ফজলুল হক, উপজেলা কৃষক দলের সভাপতি শামছুল হক মিঠু, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আমিনুল হক জর্জ, পৌর বিএনপি নেতা জসিম উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহীন আলম জনি, চরফরাদী ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক সিদ্দিক হোসেন মেম্বারসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের অর্ধশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ছয় বছরে দুই পিলার

লজ্জাজনক এ হারের দায় কার?

শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণে বুদ্ধের শিক্ষা অনুসরণ করা প্রয়োজন : প্রধানমন্ত্রী 

উপজেলা নির্বাচন / দ্বিতীয় ধাপে চেয়ারম্যান হলেন যারা

বুদ্ধ পূর্ণিমা আজ

সাঁকো নির্মাণ নিয়ে বিরোধ, যুবককে কুপিয়ে হত্যা

স্মার্ট বাংলাদেশের অগ্রযাত্রা নিয়ে সভা আজ

বুধবার ঢাকার যেসব এলাকায় যাবেন না

ইতিহাসের এই দিনে স্মরণীয় যত ঘটনা

২২ মে : নামাজের সময়সূচি

১০

অবসরের পরেও চেয়ারে তিনি, ৩ দিনে ৩৪ কোটি টাকার ঘুষ

১১

নির্বাচন পরবর্তী সহিংসতায় শিক্ষার্থী নিহত

১২

বিনা টিকিটে ১২ বছর রেল ভ্রমণ, অতঃপর...

১৩

বিয়ের প্রলোভন দেখিয়ে নারী শ্রমিককে যৌন হয়রানি

১৪

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের প্রথম জার্নাল প্রকাশিত

১৫

প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে ‘সেমিস্টার ডে ২০২৪’ উদ্‌যাপন

১৬

ছাত্রদলের সাবেক সভাপতি শ্রাবণের ওপর হামলার অভিযোগ

১৭

খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিলেন ফখরুল

১৮

যুক্তরাষ্ট্রের কাছে ধরাশায়ী হলো বাংলাদেশ

১৯

রাজধানীতে বিটিআরসির অভিযান, সরঞ্জামাদি জব্দ

২০
X