কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪, ০৭:০০ পিএম
অনলাইন সংস্করণ

চেয়ারম্যান প্রার্থিতা থেকে সরে দাঁড়ালেন বিএনপি নেতা কামাল

পাকুন্দিয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে প্রার্থিতা থেকে নিজেকে প্রত্যাহারের ঘোষণা দেন বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. কামাল উদ্দিন (ভিপি কামাল)। ছবি : কালবেলা
পাকুন্দিয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে প্রার্থিতা থেকে নিজেকে প্রত্যাহারের ঘোষণা দেন বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. কামাল উদ্দিন (ভিপি কামাল)। ছবি : কালবেলা

কেন্দ্রের নির্দেশে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থিতা থেকে নিজেকে প্রত্যাহার করে নেওয়ার ঘোষণা দিয়েছেন পাকুন্দিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও চরফরাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. কামাল উদ্দিন (ভিপি কামাল)।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে পাকুন্দিয়া প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। এর আগে সোমবার ১৫ এপ্রিল মনোনয়নপত্র জমা দেন বিএনপির এই নেতা।

সংবাদ সম্মেলনে মো. কামাল উদ্দিন বলেন, ছাত্ররাজনীতি থেকে শুরু করে বিগত ৩৮ বছর ধরে আমি বিএনপির রাজনীতির সঙ্গে নিজেকে জড়িয়ে রেখেছি। বিএনপির সঙ্গে আমার আত্মার সম্পর্ক। এবারের উপজেলা নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছিলাম। যেহেতু দল এই নির্বাচন বর্জন করেছে এবং প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশনা দিয়েছে, তাই আমি দলের সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে এই উপজেলা নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করলাম। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রোববার (২১ এপ্রিল) জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করব।

উল্লেখ্য, নির্বাচন কমিশন ঘোষিত তপশিল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৭ এপ্রিল। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল এবং ভোটগ্রহণ ৮ মে।

সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হাসান রিপন, জেলা বিএনপির সহ-আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আসাদ রেজা, প্রবীণ বিএনপি নেতা রেজাউল করিম বজলু ও ফজলুল হক, উপজেলা কৃষক দলের সভাপতি শামছুল হক মিঠু, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আমিনুল হক জর্জ, পৌর বিএনপি নেতা জসিম উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহীন আলম জনি, চরফরাদী ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক সিদ্দিক হোসেন মেম্বারসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের অর্ধশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী শনিবার

ইতিহাসে এই দিনে কী ঘটেছিল?

অস্ট্রেলিয়ায় উদ্ভাবিত বিশ্বের প্রথম টাইটানিয়াম হার্ট মানবদেহে প্রতিস্থাপন

শনিবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

শক্তিশালী পাসপোর্টে শীর্ষে সিঙ্গাপুর, বাংলাদেশের অবস্থান কত?

২৭ জুলাই : নামাজের সময়সূচি

যে ভুলে মরতে পারে টবের গাছ

ভুয়া মুক্তিযোদ্ধার সনদে ২৪ বছর ধরে চাকরি, অতঃপর..

ঝিনাইদহে ২৪ বছর ধরে ক্রিকেট ব্যাট বানাচ্ছেন ৩ ভাই

জামালপুরে ১০ মামলায় আসামি ২৩০৫, গ্রেপ্তার ৩২

১০

আনোয়ারা পারকি সমুদ্র সৈকতে পর্যটকদের ভিড়

১১

যাত্রী পারাপার কমেছে আখাউড়া স্থলবন্দরে

১২

সিলেটে ৭ চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, গ্রেপ্তার ৭

১৩

‘সাংবা‌দি‌কের ওপর হামলা নিঃস‌ন্দে‌হে ছাত্র‌দের কাজ নয়’

১৪

রাজশাহীতে সহিংসতার মামলায় গ্রেপ্তার ১১৬৩

১৫

ছাত্রলীগের রাজনীতি ছাড়ার ঘটনা নিয়ে সারজিসের ফেসবুক স্ট্যাটাস

১৬

তিন সমন্বয়ককে আটকের কারণ জানালেন ডিবিপ্রধান

১৭

দেশের পরিস্থিতি নিয়ে আল জাজিরাকে তথ্য প্রতিমন্ত্রীর সাক্ষাৎকার

১৮

পাকিস্তানের বিপক্ষে রুদ্ধশ্বাস জয়ে ফাইনালে শ্রীলঙ্কা

১৯

ময়মনসিংহে শিক্ষার্থীর ওপর হামলা-মারধর

২০
X