স্পোর্টস ডেস্ক
প্রকাশ : ০২ মে ২০২৪, ০১:৩১ পিএম
আপডেট : ০২ মে ২০২৪, ০২:০৩ পিএম
অনলাইন সংস্করণ

বাস রেখে যাওয়ায় ভাড়া গাড়িতে বিমানবন্দরে এমবাপ্পে

কিলিয়ান এমবাপ্পে। ছবি : সংগৃহীত
কিলিয়ান এমবাপ্পে। ছবি : সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ভালো ছিল না কিলিয়ান এমবাপ্পের পারফরম্যান্স। গোল পাওয়া তো দূরের কথা, আতঙ্ক ছড়াতে পারেননি জার্মান ক্লাবটির রক্ষণে।

পুরো ম্যাচে ফরাসি তারকা গোলের সুযোগ তৈরি করতে পেরেছিলেন মাত্র একবার। কিন্তু সেখানে বাধা হয়ে দাড়ায় ডর্টমুন্ডের গোলপোস্ট। বিশ্বকাপজয়ী তারকার হতাশাজনক পারফরম্যান্সের প্রভাব ছিল পিএসজির ম্যাচে। ১-০ গোলের পিছিয়ে থেকে দ্বিতীয় লেগে ডর্টমুন্ডের বিপক্ষে খেলতে নামবে ফরাসি জায়ান্টরা।

এমন হারের পর অন্যরকম ঝামেলায় পড়েছিলেন এমবাপ্পে। মিস করেন ফরাসি ক্লাবটির দলীয় বাস। তাকে রেখে বাস চলে যায় বিমানবন্দরে। ফরাসি গণমাধম্য লা পারিসিয়ান জানিয়েছে, ম্যাচ শেষে ডর্টমুন্ডের মাঠ সিগনাল ইদুনা পার্কে ড্রাগ টেস্টে দিতে গিয়েছিলেন এমবাপ্পে।

ফলে দেরি এড়াতে তাকে ফেলে বিমানবন্দরে চলে যায় পিএসজির বাস। পরে ভাড়া করা প্রাইভেট কারে যোগ দেন দলের সঙ্গে। গণমাধ্যমটি আরও জানিয়েছে, এটি একটি স্বাভাবিক ঘটনা। দীর্ঘসময় অপেক্ষা এড়াতে প্রায় সব দলই এ ধরনের কাজ করে থাকে।

আগামী মঙ্গলবার (৭ মে) ফিরতি লেগে নিজেদের মাঠ পার্ক দ্য প্রিন্সেসে বরুশিয়া ডর্টমুন্ডকে আতিথ্য দেবে পিএসজি। জার্মানি ছাড়ার আগে সিগনাল ইদুনা পার্কের ঘটনা মনে করিয়ে দেন ফরাসি তারকা। সামাজিক যোগাযোগমাধ্যমে দলীয় একটি ছবি পোস্ট করে ক্যাপশনে এমবাপ্পে লেখেন, ‘হাফ টাইম, এখন সামনে প্যারিস।’

জার্মান ক্লাবটির জন্য অনেকটা সর্তকবার্তা এটি। এদিকে ফুটবলের পরিসংখ্যানবিষয়ক সংস্থা মিস্টারচিপ তাদের সামাজিক যোগাযোগ মাধ্যম্যের পেজে লিখেছে, ‘ইউরোপীয় প্রতিযোগিতায় প্রতিপক্ষের মাঠে প্রথম লেগে পিএসজি যদি এক গোলে হারে, এমন ৬ ম্যাচের ৪টিতেই ঘুরে দাঁড়ানোর রেকর্ড রয়েছে।’

উদাহরণ স্বরূপ ২০১৯-২০ মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের কথা বলা যায়। সেবার এই ডর্টমুন্ডের বিপক্ষে শেষ ষোলোর লড়াইয়ে সিগনাল ইদুনা পার্কে ২-১ গোলে হেরে গিয়েছিল পিএসজি। তবে ফিরতি লেগে নিজেদের মাঠে ২-০ গোলের জয়ে নিশ্চিত করেছিল কোয়ার্টার ফাইনাল। এবারও এমন কিছুর প্রত্যাশা করছেন পিএসজির সমর্থকরা।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

যুগান্তকারী আবিষ্কার গুগল অ্যাস্ট্রা কী?

চিন্তা নেই, হারানো জিনিস খুঁজে পাবেন নিমিষেই

সুপারি গাছের খোলে তৈরি হচ্ছে নান্দনিক তৈজসপত্র

গরমে তরমুজের চাহিদা বেড়েছে দ্বিগুণ

আজ আ.লীগের কর্মসূচিতে যা থাকছে

বিশ্বকাপে মোস্তাফিজকে শুভকামনায় কী বলছে চেন্নাই

পশ্চিমবঙ্গে বজ্রপাতে ১১ জনের মৃত্যু

চেয়ারম্যানের নাম্বার ক্লোন করে টাকা দাবি

আজ সুখবর পেতে পারেন যারা

যুক্তরাষ্ট্রে পৌঁছেছে শান্ত-তাসকিনরা

১০

সাতসকালে সড়কে ঝরল ৫ প্রাণ

১১

আম কুড়াতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু

১২

গরমে অস্বস্তি, বৃষ্টি হতে পারে ঢাকায়

১৩

আজকের নামাজের সময়সূচি

১৪

ইতিহাসের এই দিনে আলোচিত যত ঘটনা

১৫

আজ যেসব অঞ্চলে বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা

১৬

প্রভাবশালী প্রার্থীর পছন্দের প্রিসাইডিং অফিসার নিয়োগের অভিযোগ

১৭

শুক্রবার রাজধানীর যেসব এলাকায় যাবেন না

১৮

জুমার দিন যেসব আমল করবেন

১৯

নির্বাচনী শোডাউনে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু 

২০
X