..
স্পোর্টস ডেস্ক
প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পিএম
অনলাইন সংস্করণ

পরবর্তী কোচ হিসেবে স্লটকে পছন্দ লিভারপুলের

তাহলে কি আর্নে স্লট হচ্ছেন অলরেডদের নতুন কোচ? ছবি : সংগৃহীত
তাহলে কি আর্নে স্লট হচ্ছেন অলরেডদের নতুন কোচ? ছবি : সংগৃহীত

লিভারপুলের সমর্থকদের হতবাক করে এই মৌসুমের মাঝামাঝি হঠাৎ করে অলরেডদের দায়িত্ব ছেড়ে দেওয়ার ঘোষণা দেন দলটির বিখ্যাত ম্যানেজার ইয়র্গেন ক্লপ। তার দায়িত্ব ছাড়ার ঘোষণার পরই নতুন কোচের সন্ধানে মাঠে নামে অল রেডরা। একসময় একেকে নাম শোনার পর অবশেষে দলটি ডাচ লিগের দল ফেইনুর্ডের কোচ আর্নে স্লটকেই সালাহ-ট্রেন্টদের কোচ হিসেবে পছন্দ করেছে বলে খবর ব্রিটিশ গণমাধ্যমের।

অবশ্য এর আগে শোনা যাচ্ছিল লিভারপুল পর্তুগালের ক্লাব স্পোর্টিং লিসবনের কোচ রুবেন আমোরিমকে ক্লপের উত্তরসূরী বানাতে যাচ্ছে। তবে হঠাৎ করে তার প্রতি আগ্রহ হারায় তারা। বিশ্বখ্যাত ক্রীড়া সংবাদমাধ্যম তাদের সূত্রের বরাত দিয়ে জানাচ্ছে যে এবার ফেইনুর্ড কোচ আর্নে স্লটকেই তাদের পছন্দ।

এরর্ আগে সদ্য বুন্দেসলিগার চ্যাম্পিয়ন হওয়া বায়ার লেভারকুসেনের সাথে থাকার অঙ্গীকার দিয়ে লিভারপুলকে সবচেয়ে বড় ধাক্কা দেন তাদেরই সাবেক খেলোয়াড় জাভি আলোনসো। এরপর একে একে আমোরিম এবং ব্রাইটনের রবার্তো ডি জারবিকে পছন্দ তালিকা থেকে বাদ দিয়ে এখন সব নজর স্লটের দিকে দিয়েছে অলরেডরা।

তবে ইএসপিএনের মতে সল্টকে নিজেদের ডাগআউটে নেওয়ার জন্য লিভারপুলকে বার্সেলোনা এবং বায়ার্ন মিউনিখের সাথে লড়াইয় করতে হবে। তাই অন্যান্য প্রার্থীদের মূল্যায়নও চালিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাদের।

২০১৫ সালে অ্যানফিল্ডে ব্রেন্ডন রজার্সের পরিবর্তে লিভারপুলের দায়িত্ব নিয়ে দলটিকে চ্যাম্পিয়ন্স লিগ এবং প্রিমিয়ার লিগ জিতিয়ে চলতি বছরের জানুয়ারিতে ঘোষণা দেন যে তিনি এই মৌসুমের শেষে তার অবস্থান থেকে সরে যাবেন।

ক্লপের বিস্ময়কর এই ঘোষণার পর থেকে লিভারপুলের মালিক ফেনওয়ে স্পোর্টস গ্রুপকে (এফএসজি) পরবর্তী ম্যাপনেজার খোঁজার জন্য উঠে পড়ে লাগে।

এদিকে অলরেডদের সাবেক ক্রীড়া পরিচালক মাইকেল এডওয়ার্ডস গত মাসে ক্লপের উত্তরসূরিকে শনাক্ত ও নিয়োগের দায়িত্ব নিয়ে ফুটবল অপারেশনের প্রধান হিসাবে অ্যানফিল্ডে ফিরে আসেন এবং ইএসপিএনের দাবি স্লট, যিনি ফেইনুর্ডকে গত মৌসুমে ডাচ শিরোপা এনে দিয়েছিলেন তিনি লিভারপুলের মালিকদেরে প্রধান পছন্দ।

৪৫ বছর বয়সী এই ডাচ কোচ ফেইনুর্ডে থাকার জন্য গত মৌসুমে চেলসি এবং টটেনহ্যাম উভয়কে দলের কোচ হওয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। রটেরডাম ভিত্তিক দলটির সাথে গতবছরই0 নতুন তিন বছরের চুক্তি স্বাক্ষর করেন, যার ফলে তার ২০২৬ সাল পর্যন্ত ক্লাবে থাকার কথা।

লিভারপুলের ফুটবল পরিচালক এডওয়ার্ডস এবং সিইও হোগানের বিশ্বাস করে যে স্লট খেলার শৈলী, ব্যক্তিত্ব এবং ক্লাবের কাঠামোর মধ্যে কাজ করার ক্ষমতার ক্ষেত্রে অন্য সব প্রার্থীর চেয়ে এগিয়ে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

জানা গেল ঢাবিতে সশরীরে ক্লাস-পরীক্ষা কবে

রাজধানীর যে ২২ স্থানে বসছে পশুর হাট

‘সর্বজনীন’ পেনশনে বিশ্ববিদ্যালয়গুলো অন্তর্ভুক্তি বৈষম্য তৈরি করবে : ইউট্যাব

আল জাজিরা বন্ধে কতটা সফল ইসরায়েল?

সৌদিতে কি কেয়ামতের আলামত দেখা দিয়েছে?

আবার একসঙ্গে জোভান-তিশা

সন্ধ্যার মধ্যেই বয়ে যেতে পারে তীব্র ঝড়

আল জাজিরা বন্ধ করতে ইসরায়েল কেন মরিয়া?

পিরিয়ডের দিনগুলো হ্যাসেল ফ্রি করতে বেছে নিন সঠিক ন্যাপকিন

কাভার্ডভ্যান চালকদের গলার কাঁটা কোটি টাকার ফেরি

১০

ইসরায়েলে রকেট হামলা, ৩ সেনা নিহত

১১

কুড়িয়ে পাওয়া সৌদি রিয়াল বিক্রির নামে কমিশন প্রতারণা

১২

রাজধানীতে ঝড়ে দেয়াল ভেঙে ঘুমন্ত নারীর মৃত্যু

১৩

চিংড়ি ঘের দখল নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধ ওসমানের মৃত্যু

১৪

ব্রাজিলে ভয়াবহ বন্যা, মৃত্যু বেড়ে ৭৫

১৫

কিংবদন্তির মৃত্যুতে মেসি-স্কালোনির শোক

১৬

প্রকৃতিতে সৌন্দর্যের পসরা সাজিয়েছে গাঢ় বেগুনি রঙের জারুল

১৭

৬ মে : নামাজের সময়সূচি

১৮

শাবির স্পোর্টস সাস্ট’র সভাপতি মাসুদ সম্পাদক আইয়ুব

১৯

চন্দ্রগঞ্জ থানা আ. লীগের সভাপতি-সম্পাদককে শোকজ

২০
*/ ?>
X