রাবিদ মাহমুদ চঞ্চল, আশাশুনি (সাতক্ষীরা)
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পিএম
অনলাইন সংস্করণ

জনপ্রতিনিধি নয়, জনগণই আসল ক্ষমতার মালিক : এবিএম মোস্তাকিম

মতবিনিময় সভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম। ছবি : কালবেলা
মতবিনিময় সভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম। ছবি : কালবেলা

জনপ্রতিনিধিরা কখনোই জনগণের চেয়ে শক্তিশালী হতে পারে না। জনগণের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় বসতে হয়। সুতরাং জনগণই আসল ক্ষমতার মালিক বলে মন্তব্য করেছেন সাতক্ষীরার আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম মোস্তাকিম।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে আশাশুনি গার্লস স্কুল মাঠে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণ চেয়েছিল বলেই আগে তিন তিনবার আমি আশাশুনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আবারও অবাধ, সুষ্ঠু ও গণতান্ত্রিক নির্বাচনের মাধ্যমে জনগণ আমাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন।

এবিএম মোস্তাকিম বলেন, উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা রকম কুরুচিপূর্ণ বক্তব্য ছড়ানো হচ্ছে। আপনারা ফেসবুকে ছড়িয়ে দেওয়া প্রপাগান্ডা দেখে বিচলিত হবেন না। কারও সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে ভোট বাড়ানো যায় না, বরঞ্চ এতে আরও ভোট কমে যায়। আমি বিশ্বাস করি, জনগণ বিগত সময় আমাকে ভালোবেসে ভোট দিয়েছিল, সে কারণে আমি তিন তিনবার আশাশুনি উপজেলার চেয়ারম্যান হিসেবে আপনাদের সেবা করতে পেরেছি।

অবাধ, সুষ্ঠু নির্বাচন হবে, কেউ কোনো প্রকার প্রতিবন্ধকতা সৃষ্টি করতে পারবে না উল্লেখ করে তিনি বলেন, আপনারা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে আসবেন এবং স্বতঃস্ফূর্তভাবে আপনার পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। যদি আমি ভালো কাজ করে থাকি তাহলে অবশ্যই আমি আপনাদের কাছে ভোটের দাবিদার। আর কাউকে যদি আমার থেকে আপনাদের নিকট যোগ্য মনে হয় তাহলে তাকে ভোট দিবেন এতে আমার কোনো কষ্ট থাকবে না। আমি আপনাদের পাশে ছিলাম, আছি, থাকব।

আশাশুনি উপজেলার শ্রমিক লীগের সভাপতি ঢালী মো. সামছুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বড়দল ইউনিয়নের চেয়ারম্যান জগদীশ সানা, শ্রীউলা ইউপির সাবেক চেয়ারম্যান আবু হেনা শাকিল, বুধহাটা ইউপির সাবেক চেয়ারম্যান আ ব ম মোসাদ্দেক, দরগাপুর ইউপির সাবেক চেয়ারম্যান জমির উদ্দীন, শোভনালী ইউপির সাবেক চেয়ারম্যান প্রার্থী মো. নজরুল ইসলাম, আশাশুনি গার্লস স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আশাশুনি রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, আশাশুনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসমাউল হোসাইন, যুবলীগ নেতা আহসান উল্লাহ আছু, ইয়াহিয়া ইকবাল, মঙ্গল মেম্বার, রনদা প্রসাদ রনো, আশরাফুল আলম টিক্কা, সন্তোষ মেম্বার, মেহেরুন্নেছা, তুলসি পাল, কাশিনাথ মন্ডল, পরেশ অধিকারী, মৃন্ময় মল্লিক, মুরশিদ আলম, আনিসুল ইসলাম চঞ্চল প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক আগামী ২১ মে ২য় দফায় আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠানের সম্ভাব্য তারিখ ঘোষণা করা হয়েছে।

কালবেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

৩০ এপ্রিল : নামাজের সময়সূচি

সকালের মধ্যে ৮০ কিমি বেগে ঝড়ের আভাস

পদ্মায় গোসলে নেমে তাবলীগ জামায়াত সদস্যের মৃত্যু

মেয়েদের উদ্বুদ্ধ করতে সিলেটের তিন স্কুলে নারী ক্রিকেটাররা

কুয়াকাটায় গরমে ক্লাসেই অসুস্থ দুই শিক্ষার্থী

ঝালকাঠিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মেয়ের শ্বশুর বাড়ি থেকে ফেরার পথে প্রাণ গেল বৃদ্ধার

স্কুল থেকে ফেরার পথে শিশুকে ধর্ষণের পর হত্যা

হাসপাতালে অজ্ঞাত নারীর লাশ, বিপাকে কর্তৃপক্ষ

ইসলামপুরে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

১০

তীব্র তাপদাহে বিদ্যুৎ বিভাগের নির্দেশনা

১১

ভয়াল ২৯ এপ্রিলের স্মরণে ঢাকাস্থ কক্সবাজার সমিতি

১২

মালবাহী ট্রেনের ধাক্কায় ইঞ্জিনিয়ারের মৃত্যু

১৩

মঙ্গলবার কেমন থাকবে আবহাওয়া?

১৪

সন্তান প্রসব করাতে গিয়ে নারীর জরায়ু কাটার অভিযোগ

১৫

রাজবাড়ীতে বিদ্যুৎস্পর্শে একজনের মৃত্যু

১৬

বঙ্গবন্ধু মে দিবসকে জাতীয় দিবস হিসেবে ঘোষণা করেন

১৭

পাবিপ্রবিতে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

১৮

বাজারে গিগাবাইটের এআই পরিচালিত ইন্টেল ১৪ জেনারেশন ল্যাপটপ

১৯

চিকিৎসা শেষে পথেই প্রাণ গেল ৪ জনের

২০
*/ ?>
X